Header Ads

৫৭ পদে বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

 

৫৭ পদে বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি


বাণিজ্য মন্ত্রণালয় MINCOM চাকরির বিজ্ঞপ্তি 2023- টেলিটক অনলাইনে আবেদন করুন

বাণিজ্য মন্ত্রণালয় MINCOM চাকরির সার্কুলার 2023 বাণিজ্য মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে।  আপনি www.mincom.gov.bd-এ প্রকাশিত বাণিজ্য মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2023-এর অফিসিয়াল ছবি দেখতে পাবেন।  সুতরাং আপনি যদি বাংলাদেশে এই মন্ত্রণালয়ের চাকরির জন্য আবেদন করতে চান তবে বাণিজ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়তে থাকুন। 



বাণিজ্য মন্ত্রণালয় তার অফিসিয়াল ওয়েবসাইটে বাণিজ্য মন্ত্রণালয়কে এই চাকরির প্রস্তাব দিয়েছে।  বাংলাদেশের সকল যোগ্য ব্যক্তিরা তাদের যোগ্যতা অনুযায়ী বাংলাদেশের যেকোনো স্থান থেকে বাণিজ্য মন্ত্রণালয়ের চাকরির জন্য আবেদন করতে পারেন।


৫৭ পদে বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি



আপনি যদি মন্ত্রণালয়ে কাজ করতে আগ্রহী হন তবে আপনি আপনার যোগ্যতা অনুযায়ী বাণিজ্য মন্ত্রণালয়ে চাকরির জন্য আবেদন করতে পারেন।  আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির জন্য আবেদন করে হয়তো আপনি এই মন্ত্রণালয়ে চাকরি পেতে পারেন।  2023 সালে এই বাণিজ্য মন্ত্রণালয়ের চাকরির জন্য আবেদন করার আগে দয়া করে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সম্পূর্ণ ডেটা দেখুন।




বাণিজ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023



যারা বাংলাদেশ মন্ত্রণালয়ে চাকরির জন্য আবেদনের জন্য অপেক্ষা করছেন তাদের জন্য আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সুখবর।  সুসংবাদ হল যে বাণিজ্য মন্ত্রণালয় চাকরির সার্কুলার তার অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশে যোগ্য লোকদের জন্য চাকরির প্রস্তাব দিয়েছে।  আপনি চাকরির জন্য আবেদন করার জন্য এই Mincom জব সার্কুলারে আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির পদগুলিও দেখতে পারেন।

বাণিজ্য মন্ত্রণালয়ের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, বাণিজ্য মন্ত্রণালয় শুধুমাত্র বাংলাদেশে যোগ্য ব্যক্তিদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  যাতে চাকরিপ্রার্থীরা তাদের যোগ্যতা অনুযায়ী চাকরির পদে আবেদন করে তাদের প্রতিষ্ঠানে যোগ দিতে পারেন।

আপনি যদি বাণিজ্য মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2023-এ চাকরির জন্য আবেদন করতে চান, সম্পূর্ণ পোস্টটি দেখুন এবং বিশদ জেনে সঠিক চাকরির পোস্টের জন্য আবেদন করুন যাতে বাণিজ্য মন্ত্রণালয় আপনার চাকরির আবেদন গ্রহণ করে।

MINCOM চাকরির বিজ্ঞপ্তি 2023

প্রতিষ্ঠানের নাম বাণিজ্য মন্ত্রণালয় . অর্গানাইজেশনের ধরন সরকারি চাকরি 
প্রকাশের সময় 08 ফেব্রুয়ারি 2023
চাকরির খবর উৎস অনলাইন
চাকরির ধরন স্থায়ী 
চাকরি বিভাগবিডি
সরকারি চাকরির
মোট পদ শূন্যপদ05
মোট লোক শূন্যপদ57

শিক্ষাগত যোগ্যতা সার্কুলার ছবিতে দেখুন
চাকরির আবেদনের পদ্ধতি অফলাইন জব
আবেদন শুরুর সময় ১২ ফেব্রুয়ারি ২০২৩ সকাল ১০:০০ এএম
আবেদন করার শেষ তারিখ ০২ মার্চ ২০২৩ বিকাল ৫:০০ টায়

৫৭ পদে বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি




নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ বাণিজ্য মন্ত্রণালয়
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ৫৭টি
আবেদন ফীঃ ২২৩/- ও ১১২/- টাকা
আবেদন শুরুঃ ১২ ফেব্রুয়ারি ২০২৩



Ministry of Commerce MINCOM Job Circular 2023-

সূত্র: দৈনিক যুগান্তর, ০৮ ফেব্রুয়ারি ২০২৩।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 12 ফেব্রুয়ারি 2023।

আবেদনের শেষ তারিখ: 02 মার্চ 2023

আবেদন করতে এখানে ক্লিক করুন

No comments

Powered by Blogger.