Header Ads

৮৯ পদে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (CDA) নিয়োগ বিজ্ঞপ্তি

 

৮৯ পদে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (CDA) নিয়োগ বিজ্ঞপ্তি



চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023। CDA চাকরির বিজ্ঞপ্তি 2023। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ CDA চাকরির নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি 2023 পিডিএফ আবেদনের জন্য অনলাইনে আবেদনপত্র ডাউনলোড করুন।  তাই এখানে সম্প্রতি প্রকাশিত CDA চাকরির বিজ্ঞপ্তি 2023। চট্টগ্রাম (চট্টগ্রাম) Unnoyoun Kotripokkho চাকরির বিজ্ঞপ্তি 2023 চিত্র।  CDA জব সার্কুলার ইমেজ 2023 PDF ডাউনলোড।  তাই চট্টগ্রাম ডেভেলপমেন্ট অথরিটি (সিডিএ) সম্প্রতি ২০২৩ সালের জন্য একটি চাকরির সার্কুলার প্রকাশ করেছে। এই সার্কুলারটি চাকরিপ্রার্থীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ, যারা পরিচর্যার জন্য খুঁজছেন।  উপরন্তু, CDA চাকরির বিজ্ঞপ্তিতে বিভিন্ন পদ যেমন সহকারী পরিচালক, সহকারী কমিশনার, সিনিয়র সহকারী পরিচালক, সহকারী প্রজেক্ট ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট প্রকৌশলী, সহকারী কর্মকর্তা ও কর্মকর্তা-অ্যাসিসেন্ট ও এফআই-এর সহকারী কর্মকর্তা ও কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন পদ অন্তর্ভুক্ত করে।  তাই এই পদগুলির যেকোনো একটির জন্য আবেদন করতে পুরো সার্কুলারটি পড়ুন। 


Chittagong Development Authority Job Circular 2023



চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023

এই সময়ের মধ্যে CDA চাকরির বিজ্ঞপ্তি 2023 এখন আবেদন করার জন্য অনলাইনে উপলব্ধ।  তাই আগ্রহী প্রার্থীরা এই পোস্টটি অনুসরণ করতে পারেন।  এই প্রবন্ধে, আমরা CDA চাকরির সার্কুলার 2023-এর সমস্ত বিবরণ নিয়ে আলোচনা করব। এই চাকরির সার্কুলারটি সকল বাংলাদেশী নাগরিকদের জন্য উন্মুক্ত এবং আবেদনকারীদের একটি বৈধ পরিচয়পত্র থাকা উচিত।  উপরন্তু, আবেদনকারীদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা SSC বা সমমান, HSC বা সমমান এবং একটি স্নাতক ডিগ্রী বা সমমানের হতে হবে।  আবেদনপত্রটি CDA-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে।  তাই আবেদনকারীদের আবেদন ফর্মটি পূরণ করতে হবে এবং CDA অফিসে প্রয়োজনীয় নথিপত্র সহ জমা দিতে হবে।  অধিকন্তু, CDA চাকরির সার্কুলার 2023-এ বিভিন্ন অন্যান্য বিবরণ যেমন বয়স সীমা, বেতন, চাকরীর অবস্থান এবং অন্যান্য বিশদ অন্তর্ভুক্ত রয়েছে।  তাই এখানে তাদের সব চেক.

সিডিএ চাকরির বিজ্ঞপ্তি 2023

আমরা জানি যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (CDA) বাংলাদেশের চট্টগ্রাম শহরের উন্নয়ন ও পরিকল্পনার জন্য দায়ী একটি স্বায়ত্তশাসিত সরকারী সংস্থা।  তাই সিডিএ সম্প্রতি 2023 সালের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যাতে বিভিন্ন পদের জন্য যোগ্য ব্যক্তিদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানানো হয়।  সার্কুলারটিতে ম্যানেজার, জনসংযোগ কর্মকর্তা, হিসাবরক্ষক, পরিকল্পনা কর্মকর্তা, সিনিয়র আর্কিটেক্ট, টাউন প্ল্যানার এবং আরও অনেকগুলি সহ বিভিন্ন চাকরির শূন্যপদের তালিকা রয়েছে।  নির্বাচিত প্রার্থীদের বেতন CDA-এর বেতন স্কেল অনুযায়ী হবে।  CDA চাকরির সার্কুলার 2023-এর চাকরির অবস্থান হল চট্টগ্রাম।  উপরন্তু, আবেদনকারীর বয়স 18-30 বছরের মধ্যে হতে হবে।  তাই আপনি যদি নগর পরিকল্পনা এবং উন্নয়নে ক্যারিয়ার খুঁজছেন, তবে এটি আপনার জন্য উপযুক্ত সুযোগ।  এই দুর্দান্ত সুযোগটি মিস করবেন না এবং এখনই আবেদন করুন!

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ সিডিএ সর্বশেষ নতুন চাকরির বিজ্ঞপ্তির তথ্য ফেব্রুয়ারি 2023

প্রতিষ্ঠানের নাম: চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ
পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী
চাকরি প্রকাশের তারিখ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩
চাকরির ধরন: সরকারি চাকরি
মোট পোস্ট: সার্কুলার দেখুন
কাজের ধরন: ফুলটাইম
বয়স পছন্দ: 18 থেকে 30 বছর
শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি পাশ
আবেদন ফি – সার্কুলার দেখুন
অফিসিয়াল ওয়েবসাইট: www.cda.gov.bd
আবেদনের শেষ তারিখ: ২২ মার্চ ২০২৩
বেতন: পোস্ট এবং স্কেলের উপর নির্ভর করে
চাকরির অবস্থান: ঢাকা
যেভাবে আবেদন করবেন: বিজ্ঞপ্তি অনুযায়ী
আরও তথ্যের জন্য এই মূল সার্কুলার নীচে দেখুন 

Chittagong Development Authority Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: 22 মার্চ 2023




No comments

Powered by Blogger.