Header Ads

প্রাইম ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023

 প্রাইম ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023- primebank.com.bd অনলাইনে আবেদন করুন



প্রাইম ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 হল এপ্রিল 2023-এর সেরা প্রবণতা বাংলাদেশের বেসরকারি ব্যাংক চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি৷ আপনি যদি সাম্প্রতিক বেসরকারি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন, তাহলে আপনি অফিসিয়ালের সাথে এই পৃষ্ঠায় প্রাইম ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2022 ফর্মটি দেখতে পারেন  চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। 

Prime Bank Limited Job Circular 2023- primebank.com.bd online Apply




 এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে যারা বাংলাদেশ বেসরকারী ব্যাংকে চাকরি খুঁজছেন তাদের জন্য অনলাইনে বাংলাদেশ ব্যাংকে চাকরির জন্য আবেদন করা হয়েছে।  আপনি যদি বাংলাদেশে একটি বেসরকারি ব্যাংকে কাজ করতে আগ্রহী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করা উচিত।  বিস্তারিত দেখে এই বেসরকারি ব্যাংকে সঠিক চাকরির পদের জন্য আবেদন করতে। 




 প্রাইম ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023


 প্রাইম ব্যাংক লিমিটেডের বিজ্ঞপ্তিটি আপনার জন্য একটি ভাল সুযোগ হতে পারে যদি আপনি 2023 সালে বাংলাদেশের একটি বেসরকারি ব্যাংকে কাজ করতে চান। আপনিও এই সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখে এবং সঠিক চাকরি বেছে নিয়ে একটি বেসরকারি ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে পারেন।  অবস্থান, আপনি যদি BD প্রাইভেট ব্যাংকের চাকরিপ্রার্থী হন।




 প্রাইম ব্যাংক লিমিটেডের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, প্রাইম ব্যাংক লিমিটেড যোগ্য ব্যক্তিদের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের অফিসিয়াল চাকরিতে নিয়োগের জন্য খুঁজছে।  বাংলাদেশ প্রাইম ব্যাংক লিমিটেড এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে 03টি বিভিন্ন চাকরি বিভাগের পদে 22 জনকে নিয়োগ দেবে।





 প্রাইম ব্যাংক লিমিটেড চাকরিপ্রার্থীদের, বাংলাদেশ প্রাইম ব্যাংক লিমিটেডে যোগদান করতে ইচ্ছুক সকল চাকরিপ্রার্থীদের নীচে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসরণ করে নির্ধারিত সময়ের মধ্যে এই বেসরকারি ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে হবে।  প্রাইম ব্যাঙ্ক জব সার্কুলার 2023 সম্পর্কে আরও তথ্যের জন্য নীচে দেখুন।





প্রাইম ব্যাংক জব সার্কুলার 2023

 কোম্পানির নাম প্রাইম ব্যাংক লিমিটেড 

 কোম্পানির ধরন ব্যক্তিগত ব্যাংক

 চাকরির ধরন স্থায়ী 

চাকরি প্রকাশের তারিখ 30 জানুয়ারী 2023

 চাকরির খবরের উৎস অনলাইন 

 ওয়েব পোর্টাল জব  

ক্যাটাগরি প্রাইভেট ব্যাংক চাকরি


মোট পদ01 

মোট লোকের শূন্যপদ নির্দিষ্ট নয় 

 শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তির ছবি দেখুন 

অন্যান্য যোগ্যতা চাকরির নিয়োগের ছবি দেখুন চাকরির আবেদনের পদ্ধতি 

অনলাইনে চাকরির আবেদন শুরুর তারিখ  

চলমান চাকরির  


Prime Bank Limited Job Circular 2023- primebank.com.bd online Apply


 আবেদন করার শেষ তারিখ 08 ফেব্রুয়ারি 2023




শেষ তারিখ: 08 ফেব্রুয়ারি 2023








No comments

Powered by Blogger.