Header Ads

এইচএসসি পাসে ২০০ জনকে নিয়োগ দেবে গোল্ডেন হারভেস্ট

 Golden Harvest Infotech Ltd



এইচএসসি পাসে ২০০ জনকে নিয়োগ দেবে গোল্ডেন হারভেস্ট



কোভিড-১৯ এর পরিস্থিতিতে চাকরি খোঁজা হয়ে উঠেছে খুবই দুর্বিষহ। চাকরি হারিয়ে ঘরে বসে আছে এমন মানুষের পরিমাণও দিন দিন বেড়েই চলেছে। এ অবস্থায় Golden Harvest Infotech Ltd. (GHITL) নিয়ে এসেছে তাদের “অনলাইন ডাটা এন্ট্রি” পদে  ২০০ জন কে নিয়োগ করার একটি সার্কুলার!


এইচএসসি পাসে ২০০ জনকে নিয়োগ দেবে গোল্ডেন হারভেস্ট



গোল্ডেন হারভেস্ট ইনফোটেক লিমিটেড একটি মাল্টিডিসিপ্লিনারি আউটসোর্সিং সেবা প্রদান কোম্পানি। ২০০০ সালে প্রতিষ্ঠিত এই কোম্পানি হাতে লেখা বিভিন্ন ডকুমেন্ট এবং কাগজপত্র কে কোম্পানির কিছু প্রফেশনাল দের সাহায্য নিয়ে ডিজিটালাইজ করে থাকে। গোল্ডেন হারভেস্ট একটি বাংলাদেশ ভিত্তিক সেবা প্রদান সংস্থা যা ইউএস, ইউকে, ফ্রান্স সহ পৃথিবীর বিভিন্ন দেশের সাথে কাজ করে যাচ্ছে। ডিজিটালাইজড সেবা প্রদান সেক্টরে এই সংস্থাটির প্রায় ১৫ বছরের অভিজ্ঞতা এবং এটি টেকনোলজির সাথে ক্রেতা সন্তুষ্টির লক্ষ্যেও কাজ করে যাচ্ছে।





এইচএসসি পাসে ২০০ জনকে নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেবে গোল্ডেন হারভেস্ট ইনফোটেক। প্রতিষ্ঠানটিতে ‘ডেটা এন্ট্রি অপারেটর’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।



পদের নাম


ডাটা এন্ট্রি অপারেটর (মিরপুর ব্রাঞ্চ)।



পদসংখ্যা


মোট ২০০ জন।



শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা


প্রার্থীকে এইচএসসি পাস হতে হবে। বয়স ১৮ থেকে ৩০ বছর। প্রার্থীদের অবশ্যই GHIT অফিসে ১০ - ১২ দিনের জন্য প্রশিক্ষণে অংশগ্রহণ করতে হবে এবং তারপর একটি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।  চার ঘণ্টা কাজের সময় বজায় রাখতে হবে। ভাল টাইপিং গতি থাকতে হবে। ইংরেজিতে ভালো জ্ঞান থাকতে হবে। দ্রুত শেখার ক্ষমতা থাকতে হবে।


এইচএসসি পাসে ২০০ জনকে নিয়োগ দেবে গোল্ডেন হারভেস্ট



কর্মস্থল


ঢাকা (মিরপুর)।



আবেদনের প্রক্রিয়া


আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।



আবেদনের শেষ তারিখ


২২ জুলাই, ২০২২।



সূত্র : বিডিজবস।



No comments

Powered by Blogger.