Header Ads

আদ-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 আদ-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


আদ-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। দেশের দরিদ্র মানুষের সেবার জন্য ১৯৮০ সালে আদ্-দ্বীন ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করা হয়। আর এই প্রতিষ্ঠানটি বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। এই প্রতিষ্ঠানটি আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা আদ্-দ্বীন ফাউন্ডেশনে চাকরি করতে আগ্রহী তারা এ সুযোগটি গ্রহণ করতে পারেন। বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যে আদ্-দ্বীন ফাউন্ডেশনে চাকরিটি অন্যতম। এই চাকরি করার মাধ্যমে আপনি আপনার সুন্দর একটি ভবিষ্যত গড়তে পারে। তাই আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটির একজন আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশ অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করে ফেলুন। আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে দেখুন।

আদ-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২



আপনি কি প্রাইভেট চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। কর্তৃপক্ষ কর্তৃক যেসব যোগ্যতা চাওয়া হয়েছে সেসব যোগ্যতা যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।


আদ-দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন


প্রতিষ্ঠানের নামআদ-দ্বীন ফাউন্ডেশনচাকরির ধরনপ্রাইভেট 

চাকরি প্রকাশের তারিখ ০৫ জুলাই ২০২২

পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশ দেখুনলোক সংখ্যাঅফিশিয়াল নোটিশ

পদ সংখ্যা ১৫০


 দেখুনপ্রকাশ সূত্র

অনলাইন

শিক্ষাগত যোগ্যতা

নিচে দেখুন

আদ-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


আবেদন করার মাধ্যমইমেজে দেখুন

আবেদন করার শুরুর তারিখ—

আবেদন করার শেষ তারিখ৩১ জুলাই  ২০২২

অফিশিয়াল ওয়েবসাইটhttps://ad-din.org/



সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি আদ্-দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে অফিশিয়াল নোটিশ দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় আবেদন করে ফেলুন।


আমরা আমাদের ওয়েবসাইটে আদ্-দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি এবং পরীক্ষার রেজাল্ট রুটিন প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত সরকারি ও বেসরকারি চাকরির খবর দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন



No comments

Powered by Blogger.