Header Ads

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023। অবশেষে, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ক্যারিয়ার ফলাফল 2023 খোলা হয়েছে।  এসজেআইবিএল চাকরির বিজ্ঞপ্তি 2023 সাল থেকে। শাহজালাল ইসলামী ব্যাংকে কর্মজীবন। শাহজালাল ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি।  SJIBL এ নিয়োগ।  তাছাড়া, আপনি SJIBL অনলাইন আবেদনপত্র, অ্যাডমিট কার্ড, এবং লিখিত Viva পরীক্ষার প্রশ্ন সমাধান 2023 তাদের অফিসিয়াল ওয়েবসাইট https://www.sjiblbd.com/-এ প্রকাশিত এবং আবেদন প্রক্রিয়া https://www.sjiblbd দ্বারা রক্ষণাবেক্ষণ করা পাবেন।  com/Career.php.  এই পোস্টে, আপনি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সকল পদের সার্কুলার পাবেন।

এছাড়াও, আপনি আমাদের ওয়েবসাইট এ পাওয়া সমস্ত তথ্যের সাথে যুক্ত শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড পাবেন।  ক্রমাগত ব্যবসায়িক বৃদ্ধিকে সমর্থন করার জন্য, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড বর্তমানে প্রযুক্তি বিভাগে পরবর্তী অবস্থানের জন্য শক্তিশালী, স্মার্ট, লক্ষ্য-ভিত্তিক, উষ্ণ লোকদের জন্য অনুসন্ধান করছে।  তাছাড়া, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2023 নীচে দেওয়া হল।  আপনি যদি আবেদন করতে চান তবে বিজ্ঞপ্তিটি খুব মনোযোগ সহকারে পড়ুন।  কারণ সমস্ত তথ্য জানা আপনার জন্য গুরুত্বপূর্ণ।



Shahjalal Islami Bank Limited Job Circular 2023


শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড (SJIBL) ব্যাংক কোম্পানি আইন, 1991 এর অধীনে 10 ই মে 2001 তারিখে ইসলামী শরীয়াহ নীতি অনুসারে তার বাণিজ্যিক কার্যক্রম শুরু করে। এই বছরগুলিতে SJIBL বিভিন্ন কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ নতুন শাখা খোলার মাধ্যমে তার পরিষেবা কভারেজকে বৈচিত্র্যময় করেছে।  দেশ জুড়ে অবস্থানগুলি বিনিয়োগ এবং আমানত উভয়ই বিভিন্ন পরিষেবা পণ্য সরবরাহ করে।  তদুপরি, ইসলামিক ব্যাংকিং, সংক্ষেপে, শুধুমাত্র একটি সুদ-মুক্ত ব্যাঙ্কিং ব্যবসাই নয়, এটি ডিল-ভিত্তিক ব্যবসায়িক পণ্যও বহন করে যার ফলে প্রকৃত আয় তৈরি হয় এবং এইভাবে অর্থনীতির জিডিপি বৃদ্ধি পায়।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে।  শাহজালাল ইসলামী ব্যাংক আমাদের দেশের একটি জনপ্রিয় ব্যাংক।  উপরন্তু, এটি একটি বিশাল কাজের সার্কুলার এবং আকর্ষণীয়।  কারণ এটি এই মুহূর্তে কিন্তু আমাদের দেশেও সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং মূল্যবান চাকরির বিজ্ঞপ্তি।  সবাই এই চাকরিতে যোগ দিতে চায় কিন্তু চাকরি থেকে পদত্যাগ সীমিত।  তবে প্রকাশিত পোস্টের সংখ্যাও কম নয়।  একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রকাশের তারিখ: ২৩ মার্চ ২০২৩

চাকরির ধরন: ব্যাংক চাকরি

শূন্যপদের সংখ্যা: সার্কুলার অনুযায়ী

মোট পোস্ট: সার্কুলার দেখুন।

চাকরির বেতন: আলোচনা সাপেক্ষে

সূত্র: অনলাইন জব পোস্টিং

কাজের অবস্থান: সার্কুলার ছবি দেখুন

সরকারী ওয়েবসাইট:

সূত্র: অনলাইন


Shahjalal Islami Bank Limited Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: 15 এপ্রিল 2023

মূল সার্কুলার অনুসরণ করুন

আবেদনের শেষ তারিখ: 15 এপ্রিল 2023

Apply: https://tinyurl.com/y67amcjn



No comments

Powered by Blogger.