Header Ads

প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 প্রধান মন্ত্রীর কার্যলয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

প্রাইম মিনিস্টার অফিস জব সার্কুলার 2023। অবশেষে, প্রাইম মিনিস্টার অফিস জব সার্কুলার 2023 আবেদনপত্র পিডিএফ ডাউনলোড আবেদনের জন্য উন্মুক্ত।  এছাড়াও, প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2023 পরীক্ষার ফলাফল যে কারও জন্য একটি স্বপ্নের চাকরি।  আপনি যদি তাদের একজন হন তাহলে প্রধানমন্ত্রীর অফিসে চাকরি শূন্যতার বিজ্ঞপ্তি 2023 অনলাইন আবেদন প্রক্রিয়ার জন্য আবেদন করুন।  প্রথমে, প্রধানমন্ত্রীর অফিসে চাকরির নিয়োগ 2023 সম্পূর্ণভাবে পড়ুন।  তাছাড়া, আপনাকে প্রধানমন্ত্রী অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023 খুব মনোযোগ সহকারে পড়তে হবে।  কারণ এটা খুবই গুরুত্বপূর্ণ।  তাছাড়া, আপনি কোনো ভুল করলে তারা আপনার আবেদন বাতিল করতে পারে।  প্রধানমন্ত্রীর কার্যালয় PMO www.a2i.pmo.gov.bd-এ একটি নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  পিএমও জব সার্কুলার এই পদের জন্য সিকিউরিটি কনসালটেন্ট কাম-এক্সিকিউটিভ, এক্সিকিউটিভ অফিসারের মোট শূন্যপদ অফার করে।  স্নাতক ছাত্ররাও এই প্রধানমন্ত্রী অফিসের PMO সরকারী বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করে।


Prime Minister Office Job Circular 2023 Apply Process


প্রধানমন্ত্রীর অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023


 এই সময়ের মধ্যে বাংলাদেশ প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2023। বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয় প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023 লোকেদের জন্য একটি সংবাদপত্র কেনার জন্য আপনি এটি আমার ওয়েবসাইট -এও পেতে পারেন।  যাই হোক, সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয় বিভিন্ন পদের জন্য নতুন জনবল খুঁজে পেতে পারে।  তদুপরি, আপনি যদি বাংলাদেশে মন্ত্রণালয়ের চাকরিতে আগ্রহী হন, নিঃসন্দেহে এটি একটি ভাল।  সুতরাং, আসুন বাংলাদেশ প্রধানমন্ত্রীর অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখুন। এখনই আবেদন করুন!!



এখানে প্রধানমন্ত্রীর অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023। বাংলাদেশ সরকারি অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023। পিএমও অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023। প্রথম, 2023 সালের জন্য প্রধানমন্ত্রীর অফিসের চাকরির বিজ্ঞাপন সম্প্রতি প্রকাশিত হয়েছিল।  এই সার্কুলার অনলাইনে আবেদন করতে হবে।  তাছাড়া, এই বছর PMO এই পদের জন্য 149 সদস্য নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।  এই চাকরিটি ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স (NSI) দ্বারা নিয়োগ করা হয়েছে।  PMO এই পদের জন্য 17টি বিভিন্ন বিভাগে সদস্য নেবে।  এছাড়াও, যেমন- সহকারী পরিচালক, টেলিফোন প্রকৌশলী, সহকারী কম্পিউটার প্রোগ্রামার, ফিল্ড অফিসার, কম্পিউটার টেকনিশিয়ান, কম্পিউটার অপারেটর, অফিস সহকারী, প্রহরী কনস্টেবল এবং অন্যান্য।  এই চাকরির সার্কুলার সকল প্রার্থীদের জন্য।  তাছাড়া, আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনার বয়স হতে হবে 30 থেকে 32। 32 বছর মুক্তিযোদ্ধা সন্তানের জন্য যোগ্য হবেন।  এটি একটি ফুল-টাইম কাজ।  প্রথমে সার্কুলারটি মনোযোগ সহকারে পড়ুন।  এছাড়াও, আমরা আপনাকে এখানে সমস্ত তথ্য দিচ্ছি।



প্রধানমন্ত্রীর অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023 এর বিশদ বিবরণ


 প্রধানমন্ত্রীর দপ্তর চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রধানমন্ত্রীর অফিস প্রকাশিত করেছে।  বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয় হল একটি সরকারি সংস্থা যেটি বাংলাদেশের নাগরিকদের বিস্তারিত পরিষেবা দেয়।  এই চাকরির বিজ্ঞপ্তিটি সহকারী নির্বাহী কর্মকর্তার পদের জন্য।  তাই আবেদনকারীদের অবশ্যই ব্যবসা, অর্থনীতি, ব্যবস্থাপনা বা অন্য যেকোন সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রী থাকতে হবে।  যেহেতু সার্কুলার খোলা আছে।  তাদের বেশিরভাগই চাকরিপ্রার্থী আবেদন করতে চান।  প্রথমে পুরো সার্কুলারটি পড়ুন।




চাকরির নাম: চাকরির বিজ্ঞাপন দেখুন


 ■ চাকরীর বিবরণ: প্রধানমন্ত্রীর কার্যালয় বাংলাদেশের চাকরির শিরোনাম হল ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স (NSI) এর ২য় শ্রেনীর এবং ৩য় শ্রেনীর চাকরি নিয়োগ।


 প্রকাশের তারিখ: ০৬ মার্চ ২০২৩


 ■ অনলাইনে আবেদন বন্ধ: ৩১ মার্চ ২০২৩


 *চাকরির প্রকৃতি: পূর্ণ-সময়


 ■ চাকরির ধরন: সরকারি চাকরি


 চাকরির ধরন: স্থায়ী


 ■ শিক্ষার যোগ্যতা: বিজ্ঞাপন দেখুন।


 ■ চাকরির অভিজ্ঞতা: শূন্য


 লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)


 ■ ক্ষতিপূরণ এবং সুবিধা: জাতীয় বেতন-স্কেল অনুযায়ী।


 ■ কীভাবে আবেদন করবেন:  অনলাইনে আবেদন করুন [http://nsi.teletalk.com.bd/home.php]


 চাকরির অবস্থান: ঢাকা, বাংলাদেশ


 ■ বয়স সীমা: বিজ্ঞাপনটি দেখুন। 


Prime Minister Office Job Circular 2023 Apply Process



আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০২৩


 প্রধানমন্ত্রীর অফিসের চাকরির পরীক্ষার ফলাফল 2023


 তাই বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয় বর্তমানে অফিস সহকারীর পদের জন্য আবেদন আমন্ত্রণ করছে।  যারা জনসেবায় ক্যারিয়ারে আগ্রহী তার জন্য এটি একটি বড় সুযোগ।  তাছাড়া, আমরা প্রধানমন্ত্রীর অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর ফলাফলও প্রকাশ করব। উপরন্তু, আপনি যদি তাড়াতাড়ি পেতে চান তবে নিয়মিত এই সাইটে যান।  তাই বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয় (PMO) 2023-এর জন্য তার নতুন চাকরির সার্কুলার-এর জন্য উদ্যমী এবং উচ্চাকাঙ্খী ব্যক্তিদের খুঁজছে। এটি যেকোনও-এর জন্য পলিসি-এর জন্য একটি ভাল সুযোগ।






No comments

Powered by Blogger.