Header Ads

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের বিভিন্ন শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি

 কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের বিভিন্ন শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি




একটি নতুন চাকরির সার্কুলার ইন্টারনেটের চারপাশে ঘোরাফেরা করছে।  এর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় MOLE জব সার্কুলার 2023। লোকেরা এটি অনলাইনে অনুসন্ধান করছে এবং এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য তথ্য পাওয়ার চেষ্টা করছে।  সেই লোকদের সাহায্য করার জন্য আমরা আমাদের ওয়েবসাইটেও এই সার্কুলার পোস্ট করেছি।  কিন্তু আপনি চাইলে MOLE mole.gov.bd চাকরির সার্কুলার 2023-এর অফিসিয়াল ওয়েবসাইটটি দেখতে পারেন এবং মূল সার্কুলারটি এখানে দেখতে পারেন।


Ministry Of Labor And Employment MOLE Job Circular 2023


 আমরা সব ধরনের চাকরির সার্কুলার, খবর এবং আপডেট পোস্ট করি যাতে লোকেদের সব চাকরির সুযোগ সম্পর্কে জানানো হয়।  আমাদের লক্ষ্য হল বেকার মানুষ বা চাকরিপ্রার্থীদের উপযুক্ত চাকরি পেতে সাহায্য করা।  আপনি সমস্ত ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি 2023, সমস্ত এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023, সমস্ত কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 পাবেন৷


 মোল জব সার্কুলার 2023


শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় MOLE চাকরির সার্কুলার একটি সরকারি চাকরির বিজ্ঞপ্তি, তাই যারা সরকারি চাকরি খুঁজছিলেন তাদের জন্য আবেদন করার এটি একটি ভালো সুযোগ।  বাংলাদেশে সরকারি চাকরি সবার প্রিয়।  এমন চাকরি পাওয়ার স্বপ্ন সবারই থাকে।  কারণ সরকারি চাকরি অনেকের সঙ্গেই আসে

 সু্যোগ - সুবিধা.  আপনি প্রতি মাসে একটি মোটা অঙ্কের ফিক্সড বেতন পাবেন, হাসপাতালের খরচ, যাতায়াত খরচ, জলখাবার খরচ, ছুটির দিন, উত্সব বোনাস ইত্যাদি আপনি পেতে পছন্দ করবেন না?



সংক্ষেপে শ্রম মন্ত্রণালয়ের মোল চাকরি:-


 সংস্থার নাম: Ministry Labour MOLE


 আবেদন প্রকাশের তারিখ: 04.03.2023


 শিক্ষাগত যোগ্যতা: নিচে সার্কুলার দেখুন


 অফিসিয়াল ওয়েবসাইট: www.mole.gov.bd


 চাকরির ধরন: সরকারি চাকরি


 সূত্র: অনলাইন


 অবস্থান: বিডি


 বেতন: 8,250 – 26,590  টাকা


 কাজের প্রকৃতি: ফুল টাইম


 বয়স সীমা: সার্কুলার দেখুন


Ministry Of Labor And Employment MOLE Job Circular 2023


 আবেদনের শেষ তারিখ: 27.03.2023 

Apply: http://dife.teletalk.com.bd/



 এছাড়াও দেখুন  CNP জব সার্কুলার 2022 অনলাইনে আবেদন করুন - ই নতুন ফলাফল



সরকারি চাকরি মানে আপনার জীবন স্থির।  চাকরি শেষ হওয়ার পরেও, আপনি প্রতি মাসে একটি পেনশন পাবেন যা আপনার বাকি জীবন যাপনের জন্য যথেষ্ট হবে।  এবং আপনার সন্তানরাও সক্ষম হলে সরকারী ক্ষেত্রে নিজেকে তৈরি করার সুযোগ পাবে।  তাই সরকারি চাকরি মানে আপনার এবং আপনার সন্তানদের জন্যও নিরাপদ জীবন।


 শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় হল একটি সরকারি সংস্থা যা মানব ও শ্রমিকদের স্বার্থ রক্ষা করে এবং সম্পদ উন্নয়নে সাহায্য করে।  এবার তারা বিভিন্ন পদে প্রচুর লোক নিয়োগ দেবে।  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় MOLE চাকরির বিজ্ঞপ্তি মোট 12 জনকে নিয়োগ দেবে।


 এবার বেকার সমস্যা থেকে রেহাই পাবেন অনেকেই।  কিন্তু ভাববেন না MOLE-তে চাকরি পাওয়া এত সহজ হবে।  এই ধরনের চাকরি পাওয়ার জন্য আপনাকে যথেষ্ট যোগ্য হতে হবে।


 শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় MOLE সরকারি চাকরির প্রয়োজনীয়তা







No comments

Powered by Blogger.