Header Ads

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ (IBBL) এ ফিল্ড অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ (IBBL) এ ফিল্ড অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি





Islami Bank Field Officer Job Circular 2023


ইসলামী ব্যাংক ফিল্ড অফিসার চাকরির সার্কুলার 2023 প্রকাশিত হয়েছে।  IBBL ফিল্ড অফিসার জব সার্কুলার 2023 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।  এটি একরকম ইসলামী ব্যাংক লিমিটেড ফিল্ড অফিসার চাকরির সার্কুলার 2023 যা বাংলাদেশের চাকরিপ্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর।  IBBL জব সার্কুলার 2023-এর সমস্ত তথ্য নীচে উপলব্ধ।  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (IBBL) বাংলাদেশের একটি বেসরকারি ব্যাংক।


Islami Bank Field Officer Job Circular 2023


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড আইবিবিএল চাকরির বিজ্ঞপ্তি 2023


 আজ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড আইবিবিএল চাকরির সার্কুলার 2023 অনলাইনে প্রকাশিত হয়েছে – নতুন পোস্ট দেখুন, এখনই আবেদন করুন, যোগ্যতা, পরীক্ষার তারিখ, অ্যাডমিট কার্ড এবং সম্পূর্ণ চাকরির সার্কুলার 2023 – ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দেখার জন্য নিয়োগের জন্য অনলাইন আবেদনপত্রের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।  চাকরির সার্কুলার ইমেজ 2023। নিম্নলিখিত IBBL সর্বশেষ চাকরিতে আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন।  সব চাকরির সার্কুলার দেখতে  ওয়েবসাইট দেখুন।



ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023। অবশেষে, ইসলামী ব্যাংক IBBL চাকরির বিজ্ঞপ্তি 2023, এখন উন্মুক্ত।  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 নিয়োগ বিজ্ঞপ্তি www.islamibankbd.com এ প্রকাশিত।  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কিছু নতুন শূন্যপদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  SSC, একজন স্নাতক পাস ছাত্রও ইসলামী ব্যাংক বাংলাদেশ সার্কুলার 2023-এ প্রযোজ্য। তাই আপনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির জন্য আবেদন করতে পারেন।  প্রথমে পুরো সার্কুলারটি মনোযোগ সহকারে পড়ুন এবং এই চাকরির জন্য আবেদন করুন।  তাই আপনি ইসলামী ব্যাংকে আপনার ক্যারিয়ার সেট করতে পারেন।  তাছাড়া, এখানে ইসলামী ব্যাংকের চাকরি পাওয়া যায়।  এছাড়াও, এটি ইসলামী ব্যাংক  চাকরির বিজ্ঞপ্তি 2023 হিসাবে উপলব্ধ। ইসলামী ব্যাংকের চাকরি।  তাই ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সম্প্রতি 2023 সালের জন্যচ তাদের চাকরির সার্কুলার ঘোষণা করেছে। যারা ব্যাংকিং খাতে ক্যারিয়ার শুরু করতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ।  ব্যাংক সফল আবেদনকারীদের জন্য কিছু প্রতিযোগিতামূলক বেতন এবং সুবিধা নির্ধারণ করেছে।



 ইসলামী ব্যাংক লিমিটেড ফিল্ড অফিসার জব সার্কুলার 2023:


 প্রতিষ্ঠানের নাম: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (IBBL)


 পদের নাম: ফিল্ড অফিসার


Islami Bank Field Officer Job Circular 2023



 অনলাইন আবেদনের শেষ তারিখ: 25 এপ্রিল 2023


 অনলাইন আবেদন শুরুর তারিখ: ২৩ মার্চ ২০২৩


Apply:  http://career.islamibankbd.com


 বয়স সীমা: 25 মার্চ 2020


No comments

Powered by Blogger.