Header Ads

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্থানীয় সরকার বিভাগ LGD চাকরির বিজ্ঞপ্তি 2023। অবশেষে, স্থানীয় সরকার বিভাগ LGD চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদন গ্রহণের জন্য উন্মুক্ত।  LGD চাকরির সার্কুলার 2023 www.lgd.gov.bd-এ উপলব্ধ। তাছাড়া, আপনি এখানে www.jobbd.net-এ চাকরির বিবরণ পেতে পারেন।  এছাড়াও, আপনি স্থানীয় সরকার বিভাগ LGD চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে পারেন। প্রথমে, স্থানীয় সরকার বিভাগ LGD চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পূর্ণভাবে পড়ুন।  অবশেষে, আপনার আবেদন জমা দিতে এগিয়ে যান।  স্থানীয় সরকার বিভাগ LGD চাকরির নিয়োগ 2023। তাই www.lgd.gov.bd সেখানে অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন স্থানীয় সরকার বিভাগের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  2023 সালের জন্য এলজিডি চাকরির বিজ্ঞাপন খোলা আছে।  LGD চাকরির বিজ্ঞপ্তি তাদের বিজ্ঞপ্তিতে মোট শূন্যপদ অফার করে।  তাছাড়া মাসিক বেতন অনেক বেশি।  আবেদনের জন্য স্টেফানি সরকার বিভাগের চাকরির বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন।  তাই LGD চাকরির বিজ্ঞপ্তি 2023 এখানে।


Local Government Division LGD job circular 2023


স্থানীয় সরকার বিভাগ এলজিডি চাকরির বিজ্ঞপ্তি 2023

প্রথমে, www.lgd.gov.bd তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন স্থানীয় সরকার বিভাগের চাকরির বিজ্ঞপ্তি পড়ুন।  LGD চাকরির সার্কুলার তাদের বিজ্ঞপ্তিতে মোট 05 শূন্যপদের প্রস্তাব দেয়।  মাসিক বেতন অনেক বেশি।  আবেদনের জন্য স্টেফানি সরকার বিভাগের চাকরির বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন।  প্রথমে, আবেদনের জন্য আপনার যোগ্যতা পরীক্ষা করুন।  লোকাল গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এলজিইডি 2023-এ চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে www.lged.gov.bd-এ তাদের কর্তৃপক্ষের নতুন কর্মজীবনের সুযোগের বিজ্ঞপ্তি।  তাছাড়া, LGED চাকরির বিজ্ঞপ্তি এই চাকরির পোস্টে কিছু নতুন চাকরির শূন্যপদ অফার করে।  এছাড়াও আমাদের এ আমার ওয়েবসাইটে LGED চাকরির তথ্য পোস্ট করা এবং পাওয়া গেছে।  অষ্টম, এসএসসি, স্নাতক পাস ছাত্ররাও এই স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ এলজিইডি সরকারি বিজ্ঞপ্তি 2023-এ আবেদন করে। www.lged.gov.bd-এ পাওয়া অফিসিয়াল ওয়েবসাইটে LGED চাকরির আবেদনপত্র।  দুর্দান্ত খবর, রিয়েল-টাইম স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ এলজিইডি-র জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

সুতরাং, আপনি যদি সম্পূর্ণ তথ্য খুঁজে পান তবে বৃত্তাকার চিত্র ফাইলটি অনুসরণ করুন এবং এখনই পরীক্ষা করুন।  তাই LGD চাকরির বিজ্ঞপ্তি 2023।

আবেদন প্রকাশের তারিখ: ০৫মার্চ  ২০২৩
চাকরির ধরন: সরকারি চাকরি
পদের নাম: বিজ্ঞপ্তি দেখুন
সূত্র: অনলাইন
অফিসিয়াল ওয়েবসাইট: www.lgd.gov.bd

আবেদনের শেষ তারিখ: ০২ এপ্রিল ২০২৩

মোট পোস্ট: সার্কুলার ছবি দেখুন।
আবেদন ফি – সার্কুলার দেখুন
বেতন: পোস্টের উপর নির্ভর করে।
কাজের অবস্থান: সার্কুলার দেখুন
যেভাবে আবেদন করবেন: সার্কুলারটি দেখুন
কাজের ধরন: ফুলটাইম

আরও তথ্যের জন্য এই মূল সার্কুলার নীচে দেখুন 


Local Government Division LGD job circular 2023


সুএঃ দৈনিক প্রথম আলো

আবেদনের শেষ তারিখ: ০২ এপ্রিল ২০২৩


No comments

Powered by Blogger.