Header Ads

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি 

 

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি 


প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023। প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023। বেসরকারি স্কুল, কলেজ এবং মাদ্রাসা শিক্ষকদের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার রুটিন।  প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার ফলাফল 023. প্রাথমিক শিক্ষক23.  ডিপিই সহকারী শিক্ষক পরীক্ষার তারিখ।  প্রাক-প্রাথমিক শিক্ষকদের চাকরির বিজ্ঞপ্তি 2023। www.dpe.gov.bd নতুন সার্কুলার।  প্রাথমিক শিক্ষা অধিদপ্তর চাকরির আবেদনের শেষ তারিখ 14 apri, 2023। বাংলাদেশের সব জেলা থেকে শিক্ষক নিয়োগ করা হবে।  প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই) শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করবে।


Primary School Teacher Job Circular 2023


প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023

প্রাথমিক বিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023 dpe.gov.bd।  একটি সর্বোত্তম পরিশ্রম হল প্রতিটি পুরুষ এবং মহিলার বিভ্রম।  অ্যাবেসেডারিয়ান একাডেমির কাজটি দুর্দান্ত হরিণ হিসাবে স্বীকৃত।  আমাদের মধ্যে অনেকেই অনিবার্য সহকারী প্রিসেপ্টর জবস তির্যক 2023-এর জন্য ক্রমাগত গুগল করে বলে মনে হচ্ছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর দেরীতে বাংলাদেশে মার্কিন যুক্তরাষ্ট্রের ব্যক্তিত্বদের জন্য একটি পেশা গোলাকার বরাদ্দ করেছে।  এটি একটি অপ্রাপ্য গোলাকার।  প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির সার্কুলার পরিশ্রমের শিকার যিনি প্রয়োজনীয় সহকারী উপদেশকের চেয়ে সমস্ত সম্ভাবনার বৃত্তিতে সব চেয়ে বেশি চান তার জন্য তার জন্য মার্জিত।

পরীক্ষার তারিখ চাকরির বিজ্ঞপ্তির পরে প্রকাশ করা হবে।  সরকার প্রাক-প্রাথমিক শিক্ষক নিয়োগও করছে।  জেলাভিত্তিক লিখিত পরীক্ষা, এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে।  যোগ্য আবেদনকারীদের অনলাইনে আবেদন করতে হবে।  বিস্তারিত আপডেট করা হবে www.dpe.gov.bd ওয়েব সাইটে।  আবেদনকারীকে মে 2, 2019 থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। আপনি যদি অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি আপনার ব্রাউজারের ইতিহাস এবং কুকিজ মুছে ফেলতে পারেন।

চাকরির পরীক্ষা শেষ হওয়ার পর, লিখিত পরীক্ষার ফলাফল দৈনিক সংবাদপত্র প্রকাশিত হবে।  তারপর সফল প্রার্থীকে VIVA পরীক্ষার সম্মুখীন হতে হবে।  এই নিয়োগ সরকারি গণশিক্ষার একটি অংশ।  সহকারী শিক্ষক আবেদনকারীর বয়সসীমা ৩০ বছর।  পুরুষ আবেদনকারীকে ডিগ্রি বা সমমানের পাস করতে হবে এবং মহিলা প্রার্থীর এইচএসসি বা আলিম সার্টিফিকেশন প্রয়োজন।  যোগ্য আবেদনকারীকে অনলাইনে আবেদন করতে হবে এবং আবেদন জমা দেওয়ার পরে, তাদের অবশ্যই আবেদনের প্রিন্ট নিতে হবে।

প্রাইমারি স্কুল জব সার্কুলার 2023। প্রাইমারি একাডেমি স্কুল টিচার জব তির্যক প্রতিস্থাপন www.dpe.gov.bd এ গুরুত্বপূর্ণ একাডেমী স্কুল শিক্ষক জব তির্যক প্রকাশ করেছে।  মৌলিক প্রশিক্ষণ অধিদপ্তর বাংলাদেশের একটি কর্তৃপক্ষের অধিভুক্ত।  মৌলিক শিক্ষা অধিদপ্তর কর্তৃপক্ষকে ব্যবহার করে একটি বড় কাজের তির্যক পোস্ট করেছে।  মূল বিদ্যালয়ের অধিদপ্তরের নিয়োগ সংক্রান্ত সমস্ত পরিসংখ্যান আমাদের ৷
প্রাথমিক বিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ প্রাথমিক শিক্ষা বোর্ড ডিপিই
চাকরি বিভাগ:সরকারি চাকরি নম্বর। 
পোস্টের ছবি দেখুন 
আবেদনের যোগ্যতা দেখুন অফিসিয়াল ছবি রিলিজের তারিখ 22  মার্চ 2023
আবেদন শুরুর তারিখ 30 মার্চ 2023
আবেদনের শেষ তারিখ 14  এপ্রিল 2023

রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগ

Primary School Teacher Job Circular 2023

Primary School Teacher Job Circular 2023


Primary School Teacher Job Circular 2023



আবেদন শুরুঃ ৩০ মার্চ ২০২৩ 


আবেদনের শেষ তারিখ 14  এপ্রিল 2023

No comments

Powered by Blogger.