Header Ads

২৩০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা আর্স বাংলাদেশ এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

২৩০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা আর্স বাংলাদেশ এ নিয়োগ বিজ্ঞপ্তি

এআরএস বাংলাদেশ এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023

এআরএস বাংলাদেশ এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইন ফর্ম 2023 – 240 পদ, যোগ্যতা, বেতন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি – এআরএস বাংলাদেশ ক্রেডিট অফিসার, সহকারী ক্রেডিট অফিসার নিয়োগ 2023 এর নিয়োগের জন্য অনলাইন আবেদনপত্রের জন্য আমন্ত্রিত। সেই প্রার্থীরা  নিম্নলিখিত ARS সর্বশেষ শূন্যপদগুলিতে আগ্রহীরা অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন। 


ARS Bangladesh NGO Job circular 2023


এআরএস বাংলাদেশ এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2021।  দৈনিক প্রথম আলো পত্রিকায় নতুন এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  ARS Bangladesh NGO আবেদনের জন্য যোগ্য প্রার্থীকে আমন্ত্রণ জানিয়েছে।  তাই যারা আগ্রহী তারা আবেদন করতে পারেন।  আপনাকে অনলাইন বা অফলাইনে আবেদন করতে হবে।  চাকরির বেতন, চাকরির অবস্থান, চাকরির পোস্টের নাম ইত্যাদির মতো এই চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত কিছু জানতে আপনি এই নিবন্ধটি পড়তে পারেন।

এআরএস বাংলাদেশ এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনার কাজের উপর ভিত্তি করে কাজের দায়িত্ব।
কর্মসংস্থান অবস্থা সম্পূর্ণ সময়
কর্মক্ষেত্র ইনডোর এবং আউটডোর
শিক্ষার প্রয়োজনীয়তা স্নাতক
অতিরিক্ত প্রয়োজনীয়তা ভাল যোগাযোগ দক্ষতা

এআরএস বাংলাদেশ এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023 সংস্থার বিবরণ

ARS-Bangladesh একটি দেশব্যাপী এনজিও-MFI যা গ্রামীণ ও শহুরে অঞ্চলের নিম্ন আর্থ-সামাজিক স্তরের প্রান্তিক জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নতির মাধ্যমে জাতীয় উন্নয়নকে ত্বরান্বিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।  সংস্থাটি প্রধানত নারী, শিশু, বয়স্ক ব্যক্তি এবং প্রতিবন্ধী ব্যক্তিদের সম্পর্কে সচেতন।

প্রতিষ্ঠার ঘটনা:
বাংলাদেশের তৃণমূল মানুষের ভয়াবহ আর্থ-সামাজিক অবস্থার বিষয়ে উদ্বিগ্ন হয়ে, ঢাবি গ্র্যাজুয়েটদের একটি ঝাঁক 1998 সালে মোঃ শামসুল আলমের গতিশীল নেতৃত্বে গ্রামীণ পরিবেশে সুবিধাবঞ্চিত জনগণকে একটি মুক্ত জীবন পাওয়ার জন্য ক্ষমতায়নের লক্ষ্যে গ্রামীণ সমাজের জন্য সমিতি প্রতিষ্ঠা করে।  আয়, বাসস্থান, শিক্ষা, যোগ্যতা, স্বাস্থ্য এবং মানবাধিকারের প্রচারের মাধ্যমে দারিদ্র্য, নিরক্ষরতা, স্বাস্থ্য-ঝুঁকি এবং বৈষম্য।

নাম সম্পর্কে কিছু শব্দ:
গ্রামীণ সমাজকে এগিয়ে নেওয়ার জন্য সমিতি গঠন করা হয়েছিল ছোট ছোট দলগুলিকে সংযুক্ত করে।  সংগঠনের নাম স্পষ্টভাবে এর জন্মের উদ্দেশ্য নির্দেশ করে।  সত্তাটি সময়ের সাথে সাথে ARS-Bangladesh নামে ব্যাপকভাবে পরিচিত হয়ে ওঠে।


এআরএস বাংলাদেশ এনজিও চাকরির বিজ্ঞপ্তির বিবরণ

চাকরির তথ্য নিয়োগকর্তা: ARS Bangladesh Number of Posts নিচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
বাংলাদেশের কোথাও চাকরির অবস্থান নম্বর।  শূন্যপদ 230 পদের। 
চাকরির প্রকৃতি ফুল-টাইম চাকরির 
চাকরির ধরন Ngo
চাকরির লিমিটেড পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে 
বয়সের সীমা 18 – 30 বছর
যোগ্যতা স্নাতক পাস,
অভিজ্ঞতা দেখুন নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।  imagecurrencyBDT


ARS Bangladesh NGO Job circular 2023


আবেদনের শেষ তারিখ 18 এপ্রিল 2023




No comments

Powered by Blogger.