Header Ads

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


কারখানা ও প্রতিষ্ঠানের পরিদর্শন বিভাগ ডিআইএফই চাকরির বিজ্ঞপ্তি 2023 কর্তৃপক্ষ www.dife.gov.bd-এ প্রকাশ করেছে।  এটি তরুণ প্রজন্ম এবং চাকরিপ্রার্থীদের জন্য একটি খুব জনপ্রিয় চাকরি।  কারণ বেশিরভাগ শিক্ষিত লোকের কোন চাকরি নেই কিন্তু আপনি এই চাকরিটি পান দয়া করে চাকরির জন্য নিজেকে প্রস্তুত করুন।  চাকরির পদত্যাগ অনেক বিভাগে হয়।  যারা এই সেক্টরে কাজ করতে চান তাদের জন্য এটি একটি বিশাল সুযোগ। 


DIFE Job Circular 2023


এই চাকরির বিজ্ঞপ্তিটি বেকারদের জন্য একটি বিশাল সুযোগ তৈরি করেছে যারা সরকারে আগ্রহী।  বাংলাদেশে চাকরি।  এটি আমাদের দেশে একটি খুব আকর্ষণীয় চাকরির সার্কুলার।  চাকরির সার্কুলার সম্পর্কিত সমস্ত তথ্য পেতে,

কারখানা ও প্রতিষ্ঠানের পরিদর্শন বিভাগ চাকরির বিজ্ঞপ্তি 2023

কারখানা ও প্রতিষ্ঠানের পরিদর্শন বিভাগ বাংলাদেশের পরিবেশ সংরক্ষণের জন্য দায়ী একটি বাংলাদেশ সরকারী নিয়ন্ত্রক সংস্থা এবং এটি শ্রম মন্ত্রণালয়ের সাথে সংযুক্ত।

আপনি কি DIFE চাকরির সার্কুলার 2023 খুঁজছেন?  আপনি এখন এখানে সঠিক জায়গা.  আমরা প্রতিদিন আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি।  কারখানা ও প্রতিষ্ঠানের পরিদর্শন বিভাগ কিছু বিভাগের শূন্য পদের জন্য একটি নতুন চাকরির সার্কুলার প্রকাশ করেছে।  আপনি চাকরির সার্কুলার ইমেজ পেতে পারেন, এবং ডিআইএফই অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন, আপনি নিচের ছবির চাকরির সার্কুলার চেক করতে পারেন।

কর্তৃপক্ষ মনে করে, তরুণ ও উদ্যমী ব্যক্তিরাই এ খাতে সাফল্যের চাবিকাঠি, আমাদের দেশে উজ্জ্বলতা তৈরি করছে।  যাইহোক, এই বিভাগ আমাদের সামাজিক সরকার সমাধান করতে সাহায্য করে।  সর্বাধিক মানুষ সরকারী সেক্টরে যোগদান করতে চান কারণ সরকারী সেবা একটি উন্নত জীবন নিশ্চিত করতে পারে।

DIFE চাকরির বিজ্ঞপ্তি 2023

কারখানা ও প্রতিষ্ঠানের পরিদর্শন বিভাগ (DIFE) চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি।  www.dife.gov.bd চাকরির সার্কুলার 2023 হল সেরা সরকারি চাকরির সার্কুলার 2023 এর মধ্যে একটি। তাই DIFE চাকরির সার্কুলার 2023 এর আবেদন সম্পর্কে এই সম্পূর্ণ পোস্টটি পড়ুন। অনুগ্রহ করে দেখুন কোন পোস্টটি এই dife.teletalk.com.bd এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে মেলে।  চাকরির বিজ্ঞপ্তি 2023। তাহলে DIFE চাকরির আবেদন 2023-এর জন্য দেরি করবেন না। DIFE অনলাইন আবেদন শুরু হবে dife.teletalk.com.bd-এ।  তাই অনুগ্রহ করে DIFE নিউ জব সার্কুলার 2023-এর নিচে দেখুন।

DIFE চাকরির বিজ্ঞপ্তি 2023 -
এই চাকরির নিয়োগকারী প্রতিষ্ঠানের জন্য তথ্য: ডিপার্টমেন্ট অফ ইন্সপেকশন ফর ফ্যাক্টরিস অ্যান্ড এস্টাবলিশমেন্ট (DIFE) 
পদের নাম: নিচে নিয়োগ দেখুন। 
নং।  শূন্যপদ: সরকারি চাকরির ধরন: সার্কুলারের নিচে দেখুন।
  চাকরির অবস্থান:কর্তৃপক্ষের বয়স সীমার উপর নির্ভর করে নীচের বিজ্ঞপ্তিতে দেখুন।
প্রয়োজনীয় অভিজ্ঞতা: সার্কুলারে দেখুন।বেতন:পে-স্কেল অনুযায়ী। 


DIFE Job Circular 2023


DIFE Job Circular 2023


উৎস:বিডি জবস  15 মার্চ 2023
আবেদনের শেষ তারিখ:05 April 2023 05:00 P www.website.  gov.bd


আবেদন শুরুঃ ১৬ মার্চ ২০২৩  




No comments

Powered by Blogger.