Header Ads

উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, এ নিয়োগ বিজ্ঞপ্তি

 উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2022



জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং DGFP জব সার্কুলার 2022 www.dgfp.gov.bd-এ একটি নতুন সরকারি চাকরির শূন্যপদ প্রকাশ করেছে।  উপজেলা পরিবার বার পরিকল্পনা বিজ্ঞপ্তি  2022 এই পদে কিছু নতুন কর্মী নেবে।  আমরা এই সকল সরকারি চাকরির খবরও প্রকাশ করেছি।


 সম্প্রতি একটি নতুন সরকারি চাকরি প্রকাশিত হয়েছে।  চাকরির সার্কুলার হল জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং ডিজিএফপি জব সার্কুলার 2022৷ এটি একটি সরকারি চাকরির বিজ্ঞপ্তি৷

Upazila Family Planning Office Job Circular 2022


 আপনি যদি এই চাকরির বিজ্ঞপ্তিতে আগ্রহী হন তবে আমাদের ওয়েবসাইটে সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখুন বা DGFP-এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।




অনেক মাস পর জেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2022 ভোরের ডাক পত্রিকায় 8 নভেম্বার 2022-এ প্রকাশিত হয়েছে।  উপজেলা পরিবার পরিকল্পনা অফিস জব সার্কুলার 2022 এর অনলাইন আবেদনপত্র ডাউনলোড করতে এখানে যান।  বিজ্ঞপ্তিতে আকর্ষণীয় বেতন সহ বিভিন্ন বিভাগের জন্য একটি বড় মোট পদ রয়েছে।  বিজ্ঞপ্তির আবেদনের জন্য 18  নভেম্বর 2022 পর্যন্ত সময় লাগবে। আবেদন পদ্ধতি এবং বিস্তারিত জানতে এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন।  তাই আরও পরিবার পেতে সমস্ত জেলা এবং সমস্ত উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের পেজের সাথে যুক্ত থাকুন।  আপনি যদি Facebook টাইমলাইনে বিজ্ঞপ্তি পেতে চান তাহলে নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook পৃষ্ঠাটি লাইক করুন।



প্রার্থীদের অনলাইন আবেদনপত্র জমা দিতে হবে এবং সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করতে হবে এবং তাদের ব্যাংক  ড্রাফট  সহ পরীক্ষার ফি দিতে হবে।  আবেদনের শেষ তারিখ 18 নভেম্বার  2022। অন্যথায় এটি প্রযোজ্য হবে না।  সফলভাবে কাজটি প্রয়োগ করার পর তাদের পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।  এবং তাদের পরীক্ষার ফলাফল দ্বারা নির্বাচন করতে হবে।  শর্তাবলী এবং বিবরণ সার্কুলার ফাইল পাওয়া যাবে. 




চাকরির তথ্য উপজেলা পরিবার পরিকল্পনা


 নিয়োগকর্তা উপজেলা পরিবার পরিকল্পনা পোস্টের নাম চাকরির বিজ্ঞপ্তি দেখুন


 চাকরির অবস্থান কাহারোল দিনাজপুর  চাকরির সার্কুলার দেখুন 

চাকরির ধরন পূর্ণ সময়ের চাকরির 

বিভাগ সরকারি চাকরির 

লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে। 

বয়সসীমা: 18 থেকে 32 বছর শিক্ষাগত যোগ্যতা: স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস।



অভিজ্ঞতার প্রয়োজনীয়তা:চাকরীর সার্কুলার দেখুন 

বেতন:চাকরীর সার্কুলার দেখুন 

আবেদন ফি:বিনামূল্যে

 অন্যান্য সুবিধাগুলি:কোম্পানীর চাকুরী আইন এবং প্রবিধান অনুযায়ী।


Upazila Family Planning Office Job Circular 2022


প্রকাশের তারিখ:08 নভেম্বার 2022

 আবেদনের শেষ তারিখ:18 নভেম্বার 2022


No comments

Powered by Blogger.