Header Ads

পরিকল্পনা বিভাগ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022- plandiv.teletalk.com.bd অনলাইনে আবেদন করুন


পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি plandiv.gov.bd চাকরি প্রার্থীদের জন্য আজ কর্তৃপক্ষের ওয়েবসাইট www.plandiv.gov.bd-এ পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 ঘোষণা করা হয়েছে।  পরিকল্পনা বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি সমস্ত তথ্য আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে, যা কর্তৃপক্ষ বাংলাদেশ সরকারি চাকরি প্রার্থীদের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ঘোষণা করেছে।  আমরা এখানে সমস্ত তথ্য পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 অফিসিয়াল তথ্য প্রকাশ করেছি, যেখান থেকে আপনি সমস্ত বিবরণ জেনে সহজেই চাকরির জন্য আবেদন করতে পারেন।

Planning Division Job Circular 2022-



 পরিকল্পনা বিভাগ 03টি 
বিভিন্ন চাকরির পদে 13 জনকে নিয়োগ দেবে।  

এসএসসি, এইচএসসি এবং ডিগ্রি পাস প্রার্থীরা এই চাকরির বিজ্ঞপ্তিতে পরিকল্পনা বিভাগের জন্য আবেদন করতে পারেন।  প্ল্যানিং ডিভিশন চাকরির আবেদন পদ্ধতি অনলাইন।  

প্ল্যানিং ডিভিশন জব সার্কুলার 2022 ইমেজ অনুযায়ী, আবেদন শুরুর তারিখ 06 নভেম্বর 2022, এবং শেষ তারিখ 20 নভেম্বর 2022।


এখানে প্রকাশিত প্ল্যানিং ডিভিশন জব সার্কুলার 2022, সমস্ত ডেটা যেমন চাকরির আবেদনের পদ্ধতি, চাকরির আবেদনের শেষ তারিখ, চাকরির পরীক্ষার তারিখ, খবরের উৎস, চাকরির অফিসিয়াল বিজ্ঞপ্তির ছবি এবং আরও অনেক কিছু।  আপনি যদি সরকারি চাকরিতে আগ্রহী হন তবে ধৈর্য ধরে পরিকল্পনা বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন।

 পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 – plandiv.gov.bd

 আপনি কি বাংলাদেশে 2022 সালের জন্য একটি নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন?  আপনি যদি হ্যাঁ উত্তর দেন, আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক জায়গায় আছেন।  আমরা প্ল্যানিং ডিভিশন জব সার্কুলার 2022-এর একটি অফিসিয়াল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। প্ল্যানিং ডিভিশনের চাকরিতে আগ্রহীদের জন্য প্ল্যানিং ডিভিশনের অফিসিয়াল ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে প্ল্যানিং ডিভিশন জব সার্কুলার 2022 ঘোষণা করা হয়েছে।



প্ল্যানিং ডিভিশন, নিউ জব সার্কুলার 2022 অনুযায়ী, প্ল্যানিং ডিভিশন 03টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে 13 জনকে যুক্ত করবে।  এই নম্বরটি অফিসিয়াল পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তিতে লেখা আছে।  বাংলাদেশের সকল যোগ্য ব্যক্তি পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি, তাদের শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতার জন্য আবেদন করতে পারেন।  আপনার যোগ্যতা অনুযায়ী অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে আপনার চাকরির পোস্ট দেখুন।

 কর্তৃপক্ষের নির্দেশনা অনুসরণ করে পরিকল্পনা বিভাগ চাকরির আবেদনপত্র গ্রহণ করবে যদি আবেদনটি সঠিক হয়।  এবং এটিই তারা আবেদনকারীদের জন্য তাদের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে।  প্ল্যানিং ডিপার্টমেন্ট জব সার্কুলার 2022 সমস্ত তথ্য সাবধানে দেখুন এবং সঠিক চাকরির অবস্থান নির্বাচন করুন।  কর্তৃপক্ষের নির্দেশনা অনুসরণ করে সঠিক সময়ের মধ্যে আবেদন করুন।  নিচের চাকরির সারাংশ টেবিল এবং অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে আরও বিস্তারিত তথ্য সংগ্রহ করুন।



পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022

 নিয়োগকর্তা পরিকল্পনা বিভাগ 
চাকরির ধরন পূর্ণ-সময়ের
 খবর উত্সঅনলাইনে প্রকাশের তারিখ 05 নভেম্বর 2022 
চাকরির বিভাগ সরকারি 
চাকরির মোট পোস্ট03 
মোট 13 চাকরির 
পোস্টের নাম চাকরির বিজ্ঞপ্তির ছবিতে দেখুন চাকরির বেতন 11,000 থেকে 20,570 BDT


শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস, অনার্স পাস
 এক্সপেরিয়েন্স ফ্রেশাররা সরকারি চাকরির ভূমিকা অনুযায়ী চাকরির সুবিধার জন্য আবেদন করতে পারেন চাকরি আবেদন প্রক্রিয়া অনলাইন আবেদন ফি 100/200 টাকা আবেদনের ফি জমা দিন প্রি-পেইড অ্যাপের মাধ্যমে প্রক্রিয়াটি জমা দিন। 
Planning Division Job Circular
Planning Division Job Circular




প্রকাশের সূত্র: দৈনিক যুগান্তর, ০৫ নভেম্বর ২০২২।

 চাকরির আবেদন প্রক্রিয়া: অনলাইন।

 অনলাইনে আবেদন শুরুর তারিখ: 06 নভেম্বর 2022 সকাল 10:00 এ।

 অনলাইন আবেদন শুরুর তারিখ: 20 নভেম্বর 2022 বিকাল 5:00 মিনিটে।


Apply Link: http://plandiv.teletalk.com.bd.


No comments

Powered by Blogger.