Header Ads

টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি



টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 

 ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ বাংলাদেশের একটি এনজিও যা দেশের সুবিধাবঞ্চিত নারী ও পুরুষের ক্ষমতায়নের জন্য কাজ করে।  । অনেক অনলাইন চাকরিপ্রার্থী সর্বদা এই আকর্ষণীয় চাকরির সার্কুলারটি খুঁজে পান।  ফাউন্ডেশন বিভিন্ন ক্ষেত্রে মোট ১৫৪০ জন কর্মী নিতে যাচ্ছে।  সুতরাং যারা একটি এনজিও চাকরিতে আগ্রহী তারা সুযোগটি নিতে প্রস্তুত হন কারণ এটি একটি বিশাল চাকরির বিজ্ঞপ্তি 2022।


টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি



TMSS NGO চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদন প্রক্রিয়া।  TMSS চাকরির সার্কুলার 2022 আজ প্রকাশিত হয়েছে।  ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের চাকরির কেরিয়ার বিজ্ঞপ্তি 2022। TMMS চাকরি পরীক্ষার তারিখ এখানে প্রকাশিত হয়েছে।  আগ্রহী ব্যক্তিরা 10 ডিসেম্বার 2022 থেকে চাকরির জন্য আবেদন করতে পারেন। TMSS চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2022

  এখানে আমরা TMSS চাকরির পরীক্ষার তারিখ এবং সময়সূচীর পাশাপাশি TMSS চাকরির লিখিত পরীক্ষার ফলাফল আপডেট করি।  আপনার জন্য টিএমএসএস আপডেটের নতুন চাকরির বিজ্ঞপ্তি নীচে।


 TMSS NGO জব সার্কুলার 2022 – www tmss bd org



TMMS চাকরির সার্কুলার 2022প্রকাশিত হয়েছে।  এটি বেকারদের জন্য একটি দুর্দান্ত সুযোগ।  TMMS জব সার্কুলার 2022 বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এনজিও।  TMMS চাকরির সার্কুলার 2022 সম্পর্কিত সমস্ত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইটটি দেখতে পারেন যা হল nusuggestion.com।  অনেকেই বেসরকারি খাতে চাকরি করতে চান।  এই পর্যায়ে, TMMS বেকারদের জন্য একটি সুযোগ তৈরি করা হয়েছে।




TMMS মনে করে যে তরুণ এবং উদ্যমী মানুষ এই সেক্টরে সাফল্যের চাবিকাঠি।  TMMS উত্তেজনাপূর্ণ কর্মজীবনের সুযোগের জন্য লোকেদের অফার করে।  এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা খুবই গুরুত্বপূর্ণ।  যে কেউ, এই সুযোগ নিতে পারেন.  TMMS জব সার্কুলার 2022একটি ইমেজ ফাইলে রূপান্তরিত করা হয়েছে, যাতে সবাই সহজেই পড়তে বা এই চাকরির সার্কুলার ডাউনলোড করতে পারে।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে 10 ডিসেম্বার  2022 এর মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে।  TMMS চাকরির বিজ্ঞপ্তি 2022 নীচে দেওয়া হয়েছে।




প্রতিষ্ঠান মানবিক শাহায্য  সংস্থা টিএমএসএস

 পোস্টের নাম বিজ্ঞপ্তি ফলো করুন


চাকরির ধরন সম্পূর্ণ টাইম 

জব ক্যাটাগরি এনজিও

 শিক্ষাগত প্রয়োজনীয়তা এইচএসসিতে উত্তীর্ণ 

 চাকরির বয়সসীমা 18 থেকে 30 বছর


টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি


চাকরির প্রকাশের তারিখ 08 নভেম্বর 2022


 আবেদন শুরু 08 নভেম্বর 2022


 আবেদনের শেষ তারিখ  10 ডিসেম্বর, 2022


 চাকরির উৎস দৈনিক করতোয়া

 ওয়েব ঠিকানা www.tmss-bd.org


No comments

Powered by Blogger.