Header Ads

৬২৭ পদে স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

৬২৭ পদে স্বাস্থ্য অধিদপ্তর  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | DGHS job circular


স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্বাস্থ্য অধিদপ্তর বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। স্বাস্থ্য অধিদপ্তরের যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ টেলিটক প্রতিষ্ঠান পরিচালিত করে থাকে। স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি টেলিটকের ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।



৬২৭ পদে স্বাস্থ্য অধিদপ্তর  নিয়োগ বিজ্ঞপ্তি


কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে স্বাস্থ্য অধিদপ্তর স্বাস্থ্য প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের আওতাধীন স্বাস্থ্য অধিদপ্তর বিশাল  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  শূন্য পদে জনবল নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর
পদ সংখ্যাঃ ৬২৭ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ dghs.gov.bd
আবেদন শুরুঃ ১৭ নভেম্বর ২০২২


নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

১। পদের নামঃ ফার্মাসিস্ট (ডিপ্লোমা)
পদ সংখ্যাঃ ৬২৭ টি
বেতনঃ ১২৫০০-৩০২৩০ টাকা
গ্রেডঃ ১১
যোগ্যতাঃ ফার্মেসিতে ডিপ্লোমা ডিগ্রী। বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল হতে রেজিস্ট্রেশন প্রাপ্ত।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ০১ নভেম্বর ২০২২ তারিখে ১৮-৩০ এর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ১ নং পদের জন্য ৩৩৪ টাকা টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে প্রদান করতে হবে।


স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২



আবেদনের সময়সীমা
অনলাইনে আবেদন শুরু হবে ১৭ নভেম্বর ২০২২ তারিখ সকাল ১০.০০ টা হতে এবং আবেদন শেষ হবে ১৬ ডিসেম্বর ২০২২ তারিখ বিকাল ৫.০০ টায়।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে স্বাস্থ্য অধিদপ্তর এর আবেদনের ওয়েবসাইটে (www.dghsp.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে।

No comments

Powered by Blogger.