Header Ads

বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পুলিশের চাকরির বিজ্ঞপ্তি 2022 www.police.gov.bd বাংলাদেশের সবচেয়ে উল্লেখযোগ্য এবং গুরুত্বপূর্ণ শক্তি।  পুলিশ সুপার অফিস জব সার্কুলার 2022-এ একটি বিশাল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।    বাংলাদেশ পুলিশ প্রজাতন্ত্র বাংলাদেশ সরকারের অংশ।  বাংলাদেশ পুলিশ বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ কর্তৃপক্ষ।

Bangladesh Police Job Circular

বাংলাদেশ পুলিশ চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে।  বাংলাদেশ পুলিশ বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে সবচেয়ে শক্তিশালী এবং মূল্যবান বাহিনী।  বিপুল সংখ্যক লোক সরকারী চাকরি পেতে চায় তবে সর্বাধিক লোক পুলিশ বিভাগে চাকরি পেতে চায়।  আমরা যখন নিরাপত্তাহীন বোধ করি তখন আমরা থানায় যাই।  পুলিশ বিভাগের চাকরির মাধ্যমে যে কেউ তাকে/তার জীবন গড়তে পারে।  বাংলাদেশ পুলিশ কনস্টেবল চাকরির বিজ্ঞপ্তি 2022 পেতে

  অনেক লোকের পজিশন ল্যান্ড করতে হয় তবে বেশিরভাগ চরম ব্যক্তিদের পুলিশ অফিসে অবস্থান নিতে হয়।  বাংলাদেশ পুলিশ বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী এবং মূল্যবান বাহিনী। 

অনেক, মানুষ চাকরি পেতে চায় কিন্তু সর্বাধিক মানুষ পুলিশ বিভাগে চাকরি পেতে চায়।  পুলিশ বিভাগের তৎপরতার মাধ্যমে যে কেউ তার জীবন গঠন করতে পারে।

শারীরিকভাবে সুস্থ, উদ্যমী এবং বুদ্ধিমান ছেলেদের নাবিক হিসেবে যোগদানের জন্য বাংলাদেশ পুলিশ হল সঠিক জায়গা।  নতুন এন্ট্রি ট্রেনিং স্কুল আপনাকে বাংলাদেশ পুলিশের একজন গর্বিত সদস্য হতে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করতে পারে।

আপনি যদি একজন তরুণ ভদ্রলোক হয়ে থাকেন তাহলে প্রয়োজনীয় যোগ্যতা এবং একটি চ্যালেঞ্জিং ক্যারিয়ার গড়ার আকাঙ্খা সহ এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন বাংলাদেশ পুলিশ আপনার জন্য উপযুক্ত জায়গা।

আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনার আবেদন জমা দিতে হবে।  মনে করিয়ে দিন যে আপনাকে অবশ্যই বাংলাদেশ পুলিশের আবেদন করতে হবে।  আরো বিস্তারিত জানতে অনুগ্রহ করে ইমেজ ফাইলে মূল চাকরির সার্কুলারটি দেখুন।

বাংলাদেশ পুলিশ

IC&C বিভাগের জন্য পদের নাম অডিটর (অডিট-ফাংশন)চাকরির প্রকার সম্পূর্ণ টাইম জব ক্যাটাগরিতে সরকারি চাকরির শূন্যপদ নম্বর  প্রয়োজনীয়তা প্রাসঙ্গিক চাকরিতে ভালো জ্ঞান অন্যান্য সুবিধা অন্যদের মতো লেখক নীতি বেতন 9,300 – 24,680 টাকা জব অবস্থান ঢাকা চাকরির বয়সসীমা 18 থেকে 30 বছর 

চাকরি পোস্টিং তারিখ 02 নভেম্বর 2022


Bangladesh Police Job Circular
Bangladesh Police Job Circular



আবেদন শুরুর তারিখ 06 নভেম্বর 2022

আবেদন ফী 50 টাকা


 আবেদন শুরুঃ ৬ নভেম্বর ২০২২


 
আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর ২০২২

চাকরির উৎস বাংলাদেশ প্রতিদিন ওয়েব ঠিকানা www.police.gov.bd

No comments

Powered by Blogger.