Header Ads

১৭তম শিক্ষক নিবন্ধন (NTRCA) এর প্রিলিমিনারি টেস্টের সময়সূচী প্রকাশ

 


১৭তম শিক্ষক নিবন্ধন (NTRCA) এর প্রিলিমিনারি টেস্টের সময়সূচী প্রকাশ


17 তম NTRCA চাকরির বিজ্ঞপ্তি 2022 শিক্ষক নিবন্ধন পরীক্ষার সিলেবাস।  শিক্ষক নিবন্ধন পরীক্ষার জন্য 17 তম NTRCA সার্কুলার 2022 ।  বেসরকারি শিক্ষক নিবন্ধন ও শংসাপত্র কর্তৃপক্ষ (বেসরকারী পোর্টাল ও প্রত্যয়ন শিক্ষক) 17 তম NTRCA শিক্ষক নিবন্ধন পরীক্ষা 2022-এ অংশগ্রহণ করতে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আমন্ত্রণ জানাচ্ছে। এই শিক্ষক নিবন্ধন 2020 সার্কুলার এবং স্নাতকোত্তর প্রার্থীদের জন্য।


NTRCA Job Circular 2022 ntrca.teletalk.com.bd



17 তম NTRCA সার্কুলার 2022


 বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  17 তম NTRCA শিক্ষক নিবন্ধন সার্কুলার এবং সিলেবাস 2022 ঘোষণা করা হয়েছে।  17 তম NTRCA জব সার্কুলার 2022 NTRCA অফিসিয়াল ওয়েবসাইট এবং সেইসাথে আমাদের ওয়েবসাইট থেকে সহজেই ডাউনলোড করতে পারেন।




 NTRCA শিক্ষক নিবন্ধন 2022 আশা করি জানুয়ারী 2022 থেকে শুরু হবে। এবং নিবন্ধন ফেব্রুয়ারি 2022 এ শেষ হবে। আগ্রহী প্রার্থীরা এই চাকরির সার্কুলারটি ntrca.teletalk.com.bd এবং আমাদের ওয়েবসাইটেও পেতে পারেন।  NTRCA অনলাইন আবেদনের জন্য মোট এক (1) মাস দেওয়া হয়েছে।  এটি একজন সম্মানিত শিক্ষক হওয়ার বড় সুযোগ।


17 তম NTRCA সার্কুলার 2022


 17তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি, সিলেবাস 2022। এই বছর 17তম এনটিআরসিএ শিক্ষকদের নিবন্ধন বিজ্ঞপ্তি, সিলেবাস 2022 পরিবর্তন করা হয়েছে।  আগের বছর প্রার্থীদের কোনো বিরতি ছাড়াই MCQ ও লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হতো।  তবে এ বছর প্রার্থীরা এমসিকিউ ও লিখিত পরীক্ষায় বিরতি পাবেন।  গত বুধবার এ খবর জানতে পেরেছে এনটিআরসিএ।  এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর প্রকাশ করা হয়।





এই সময়ে এনটিআরসিএ 2022 সালের 17 তম শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তির জন্য শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে৷ আপনি যদি এটি খুঁজছেন তবে আপনি এটি পাওয়ার জন্য সঠিক জায়গায় আছেন৷  তাছাড়া, 17 তম NTRCA সার্কুলার 2022 ডাউনলোড করুন ntrca.gov.bd এ।  বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ পরীক্ষার বিজ্ঞপ্তি শীঘ্রই প্রকাশ করা হবে।  তাছাড়া, আপনি MCQ এবং লিখিত পরীক্ষার জন্য 17 তম NTRCA সিলেবাসও খুঁজে পাবেন।  এছাড়াও, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) শিক্ষকদের অনলাইন নিবন্ধন আবেদন প্রক্রিয়া এখন উপলব্ধ



NTRCA জব সার্কুলার প্রকাশ 2022


 চাকরির নিয়োগকর্তা বেসরকারি শিক্ষকের নিবন্ধন এবং শ্রশংসাপএ

চাকরির নিয়োগকর্তার

 ধরন সরকারি চাকরির 

চাকুরিরধরন পূর্ণকালীন চাকরির 

বিভাগ বিডি সরকারি চাকরির 

চাকরি প্রকাশের তারিখ 14 নভেম্বার 2022


১৭তম শিক্ষক নিবন্ধন (NTRCA) এর প্রিলিমিনারি টেস্টের সময়সূচী প্রকাশ

NTRCA Job Circular 2022 ntrca.teletalk.com.bd Apply Online


পরীক্ষার তারিখঃ ৩০ ও ৩১ ডিসেম্বর ২০২২


সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর প্রিলিমিনারি টেস্টের তারিখ সংক্রান্ত।


Admit: http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php


No comments

Powered by Blogger.