Header Ads

রাজশাহী সিটি কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তি

 Rajshahi City Corporation govt Job Circular 2022- Notice & Application Form



রাজশাহী সিটি কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তি 2022 রাজশাহী সিটি কর্পোরেশনের ওয়েবসাইটে ঘোষণা করা হয়েছে।  এই সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022 সরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি ভাল সুযোগ তৈরি করেছে।  আপনি যদি 2022 সালে সরকারি চাকরির জন্য আবেদন করতে চান তবে রাজশাহী সিটি কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আপনার সমস্ত ডেটা পরীক্ষা করা উচিত।

Rajshahi City Corporation govt Job Circular 2022- Notice & Application Form


 আমরা রাজশাহী সিটি কর্পোরেশনের সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022 এই পেজে সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য যুক্ত করেছি।  যেমন চাকরির আবেদনের পদ্ধতি, চাকরির আবেদনের শেষ তারিখ, চাকরির আবেদনের প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির আবেদনের লিংক এবং আরও অনেক কিছু।  রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022-এর পুরো চাকরির পোস্টটি পড়ুন এবং নীচের থেকে সঠিক চাকরির পোস্টটি বেছে নিন।



আপনি কি নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 খুঁজছেন?  আপনি যদি বলেন "হ্যাঁ" তাহলে, আপনি সঠিক জায়গায় এসেছেন সরকারি চাকরির পোস্টে।  অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি মেনুতে আনুষ্ঠানিকভাবে রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে।


 রাজশাহী সিটি কর্পোরেশন জব সার্কুলার 2022 অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি চিত্র অনুসারে, রাজশাহী সিটি কর্পোরেশন 49টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে মোট 88 জনকে নিয়োগ দেবে।  এসএসসি, এইচএসসি, ডিগ্রি পাস প্রার্থীরা এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন।  নিচের রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 চাকরির বিজ্ঞপ্তি ছবিতে আরও তথ্য দেখুন।


 দেরি করবেন না, আপনার যোগ্যতা অনুযায়ী রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 থেকে আপনার সঠিক সরকারি চাকরির পোস্ট নির্বাচন করুন।  রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে আপনাকে রাজশাহী সিটি কর্পোরেশনের চাকরির আবেদন করতে হবে।  রাজশাহী সিটি কর্পোরেশনে চাকরির আবেদনের শেষ তারিখ ১৬ জানুয়ারি ২০২২।


Rajshahi City Corporation govt Job Circular 2022- Notice & Application Form


রাজশাহী সিটি কর্পোরেশনে চাকরি


 প্রতিষ্ঠানের নাম রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির ধরন পূর্ণ-সময়ের খবর উৎস অনলাইন প্রকাশের তারিখ 21 মার্চ 2022 চাকরির বিভাগবিডি সরকারি চাকরির মোট পদ03 মোট লোক03 শিক্ষাগত প্রশ্ন: চাকরির বিজ্ঞপ্তিতে দেখুন অন্য অভিজ্ঞতা অফিসিয়াল চাকরির ইমেজে দেখুনঅ্যাপ্লাই করার প্রক্রিয়াটি দেখুন।


প্রতিষ্ঠানের তথ্যের নাম রাজশাহী সিটি কর্পোরেশনের প্রকার সরকারী ওয়েবসাইটhttps://erajshahi.portal.gov.bd



এখানেও রাজশাহী সিটি কর্পোরেশনের চাকরির সার্কুলার অফিসিয়াল ছবি প্রকাশিত হয়েছে যা রাজশাহী সিটি কর্পোরেশনে পোস্ট করা হয়েছে।  আপনি রাজশাহী সিটি কর্পোরেশন জব সার্কুলার 2022-এর নীচের চাকরির ছবিতে চাকরি সংক্রান্ত সমস্ত ডেটা দেখতে পারেন। এছাড়াও, আপনি চাকরির ছবিতে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।


সূত্র: যুগান্তর, 21 মার্চ 2022।


 শেষ তারিখ: 31 মার্চ 2022


রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি পোর্টেবল ডকুমেন্ট ফাইল PDF এখানে উপলব্ধ।  আপনি নীচের চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল ডাউনলোড লিংক থেকে রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন।  দেরি করবেন না, পরিষ্কার ডেটা দেখতে নীচের পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কে দ্রুত ক্লিক করুন।


No comments

Powered by Blogger.