Header Ads

আকিজ গ্রুপ জব সার্কুলার

 Akij Group Job Circular 2022-www.akij.net





আকিজ গ্রুপ জব সার্কুলার 2022-www.akij.net



আকিজ জব সার্কুলার 


Akij Group prvite Job Circular 2022-www.akij.net


দৈনিক অনলাইন জব পোর্টালে প্রকাশিত হয়েছে এবং বিডি জবস ক্যারিয়ারে পেতে।  আকিজ গ্রুপ বাংলাদেশের অন্যতম বড় বেসরকারি শিল্প।  যা বাংলাদেশের আশেপাশে বিভিন্ন ধরনের আমদানি ও রপ্তানি পণ্য উৎপাদন করে।



আমরা মনে করি আকিজ গ্রুপের চাকরির সার্কুলার 2022-www.akij.net সকল কাজের সন্ধানকারীদের জন্য বিশেষ করে যারা বাংলাদেশে আকিজ গ্রুপ লিমিটেডের নতুন চাকরির সার্কুলার 2022 খুঁজছেন তাদের জন্য একটি ভালো সুযোগ।



তাহলে আসুন আকিজ গ্রুপ জব সার্কুলার 2022 দেখুন এবং আপনি যদি মনে করেন যে আপনি সেই চাকরির জন্য সঠিক ব্যক্তি, অনুগ্রহ করে পদ্ধতি অনুসরণ করে আপনার আবেদন জমা দিন।



এখন আমরা আপনাকে জানাতে চাই যে, আকিজ গ্রুপ লিমিটেড বাংলাদেশের একটি স্বনামধন্য বেসরকারি কোম্পানি, যেটি সারা বাংলাদেশে বিভিন্ন পণ্য উৎপাদন করে, আপনি যদি আরও কিছু জানতে চান তাহলে অনুগ্রহ করে https://www.akij.net/ অফিসিয়াল ওয়েবসাইট দেখুন এবং  আপনি যদি আকিজ গ্রুপের নতুন চাকরির বিজ্ঞপ্তি দেখতে চান https://career.akij.net/ এ যান।



আপনি যদি আকিজ গ্রুপের চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে আকিজ গ্রুপ লিমিটেডের চাকরির সার্কুলার 2022-এর প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরি পোস্ট করার তারিখ, পোস্টের নাম, পোস্টের অবস্থান, চাকরির ধরন, চাকরির সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি  বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।  সুতরাং, আসুন আকিজ গ্রুপ জব সার্কুলার 2022-www.akij.net প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।




প্রতিষ্ঠানের নাম: আকিজ গ্রুপ লিমিটেড।


 ■ পদের পদ: জেনারেল ম্যানেজার (অ্যাকাউন্ট) এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অ্যাকাউন্ট)


চাকরির পোস্টিং তারিখ: 14 মার্চ 2022


 ■ আবেদনের শেষ তারিখ: 24 মার্চ 2022


 ■ বেতন: চাকরির সার্কুলার ছবি দেখুন।


 ■ শূন্যপদের সংখ্যা: এই সার্কুলার চেক করুন


 ■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: নীচের সার্কুলার ছবি দেখুন।


 ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: নীচের সার্কুলার চিত্রটি পরীক্ষা করুন।


 ■ চাকরির বয়স সীমা: সার্কুলার ইমেজের নিচে দেখুন



চাকরির বিভাগ: ফুল টাইম


 ■ অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা: সার্কুলারটি দেখুন


 ■ চাকরির অবস্থান: ঢাকা


 ■ অন্যান্য সুবিধা: কোম্পানির নীতি অনুযায়ী।


 ■ চাকরির উৎস: অনলাইন জব পোর্টাল।

Akij Group prvite Job Circular 2022-www.akij.net


Akij Group prvite Job Circular 2022-www.akij.net



 ■ আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের 24 মার্চ, 2022-এর মধ্যে hrd@akijgroup.org এর মাধ্যমে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে। অনুগ্রহ করে, মেইলের বিষয়-লাইনে পদের নাম উল্লেখ করুন।



এখানে আমরা প্রত্যেকের জন্য আকিজ গ্রুপ জব সার্কুলার 2022 ইমেজ সংযুক্ত করেছি।  বিজ্ঞপ্তি দেখুন এবং প্রয়োজন হিসাবে সংরক্ষণ করুন.  আমার সবসময় ইচ্ছা থাকে, নতুন নতুন সুন্দর সুন্দর ছবি সংযুক্ত করি।  কারণ ভালো পেইন্ট ছবি না থাকলে সব তথ্য বোঝা কঠিন হয়ে পড়ে।  আশা করি আপনি আকিজ গ্রুপ জব সার্কুলার 2022 ইমেজ পেয়েছেন।  তাই ক্যারিয়ার আকিজ গ্রুপ ইমেজ অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার আবেদন জমা দিতে ভুলবেন না।



আমরা মনে করি আপনি ক্যারিয়ার আকিজ গ্রুপ নিউজ সম্পর্কে বুঝতে পেরেছেন।  কোন সন্দেহ নেই যে কোন ধরনের মানুষের জন্য এটি একটি ভাল কাজ।  আপনি যদি আরও তথ্য চান তবে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।  আকিজ গ্রুপ জব সার্কুলার 2022 আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড চাকরি সম্পর্কে বিশাল তথ্য রয়েছে




No comments

Powered by Blogger.