Header Ads

৪৭ পদে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (BINA) এ নিয়োগ বিজ্ঞপ্তি-

 BINA govt Job Circular 2022- bina.teletalk.com.bd Apply Online




৪৭ পদে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (BINA) এ নিয়োগ বিজ্ঞপ্তি-




বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার 2022 সালের মার্চ মাসে বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার বিনা চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে সারা বাংলাদেশ থেকে যোগ্য লোকদের যোগ করবে।

BINA govt Job Circular 2022- bina.teletalk.com.bd Apply Online



 আপনি যদি বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচারে এই সরকারি চাকরির জন্য আবেদন করতে চান তাহলে অনুগ্রহ করে পুরো ডেটা দেখুন।  সঠিক চাকরির পদ নির্বাচন করতে বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার জব সার্কুলারের পুরো ডেটা দেখুন।



বাংলাদেশ ইনস্টিটিউট অব নিউক্লিয়ার এগ্রিকালচারে যারা চাকরির জন্য আবেদনের অপেক্ষায় ছিলেন তাদের সময় ফুরিয়ে গেছে।  কারণ বাংলাদেশ ইনস্টিটিউট অব নিউক্লিয়ার এগ্রিকালচারের অফিসিয়াল ওয়েবসাইটে বিনা বাংলাদেশের শিক্ষিত ও যোগ্য লোকদের জন্য নতুন চাকরির প্রস্তাব দিয়েছে।  বর্তমান সময়ের উপযোগী ভালো মানের সরকারি চাকরি পেতে চাইলে আমাদের ওয়েবসাইট থেকে এই চাকরির খবর দেখতে পারেন।


 বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার তাদের প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করবে কিছু শর্ত সাপেক্ষে যা একজন চাকরি প্রার্থীকে অবশ্যই পূরণ করতে হবে।  আপনি যদি শিক্ষিত বেকার হয়ে থাকেন তাহলে চাকরির জন্য আবেদন করার জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে চাকরির পদ বেছে নিন।


আমার ব্যক্তিগত মতে, আপনি যদি সরকারি চাকরির জন্য আবেদন করতে আগ্রহী হন, তাহলে আপনি আপনার নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী চাকরির পদে সরকারি চাকরির জন্য আবেদন করতে বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বেছে নিতে পারেন।




বিনা জব সার্কুলার 2022


 প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ নিউক্লিয়ার এগ্রিকালচার ইনস্টিটিউট অর্গানাইজেশনের প্রকার সরকারি চাকরির ধরন পূর্ণ-সময় চাকরি প্রকাশের সময় 17 মার্চ 2022সংবাদ উৎস অনলাইন জব বিভাগ সরকারি চাকরির বিজ্ঞপ্তি চাকরির পোস্ট বিভাগ14 মোট লোক 46 শিক্ষাগত যোগ্যতা এই চাকরির জন্য আবেদন করার জন্য ছবিতে দেখুন ওকোনলিফিকেশনের জন্য আবেদন করুন



অনলাইনে আবেদন শুরুর সময় 23 মার্চ 2022 সকাল 10:00 এ। আবেদনের শেষ তারিখ 22 এপ্রিল 2022 বিকাল 5:00 এ। অফিসিয়াল ওয়েবসাইট http://bina.gov.bdঅনলাইন আবেদনের লিঙ্ক দেখুন চাকরির সার্কুলার ছবির পরে।



বাংলাদেশ নিউক্লিয়ার এগ্রিকালচার ইন্সটিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার জব সার্কুলার 2022 দেখতে যারা ছবি পাঠাতে চান তাদের জন্য আমাদের ওয়েবসাইট রয়েছে।  তারা আমাদের ওয়েবসাইট থেকে অনুরোধ করুন এই চাকরির সার্কুলারটি দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  পদের চাকরির পোস্ট অফিসিয়াল ছবি থেকে bina.gov.bd অফিসের নিয়োগ 2022 সম্পর্কিত সমস্ত তথ্য দেখুন।

BINA govt Job Circular 2022- bina.teletalk.com.bd Apply Online


BINA govt Job Circular 2022- bina.teletalk.com.bd Apply Online



সূত্র: ডেইলি স্টার, 17 মার্চ 2022।


 আবেদন শুরুর তারিখ: 23 মার্চ 2022 সকাল 10:00 এ।


 আবেদনের শেষ তারিখ: 22 এপ্রিল 2022 বিকাল 5:00 মিনিটে।



Apply:  http://bina.teletalk.com.bd/


আবেদন শুরুঃ ২৩ মার্চ ২০২২




No comments

Powered by Blogger.