Header Ads

বিনা অভিজ্ঞতায় ব্রাক ব্রাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 BRAC Bank Limited Job Circular 2022-www.bracbank.com




ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022-www.bracbank.com


 


 ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022  দৈনিক চাকরির পোর্টাল badjobs.com-এ প্রকাশিত হয়েছে   থেকে ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার সম্পূর্ণ তথ্য এবং আবেদনের পদ্ধতি পেতে।  ব্র্যাক ব্যাংক বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক যা ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের উপর দৃষ্টি নিবদ্ধ করে।

BRAC Bank Limited Job Circular 2022-www.bracbank.com



সম্প্রতি ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা ঘোষণা করেছে যেমন ব্র্যাক ব্যাংক লিমিটেড, এসএমই ব্যাংকিংয়ে অগ্রগামী, ব্যক্তিদের পাশাপাশি ব্যবসায়িক সত্তাকে সম্পূর্ণ ব্যাঙ্কিং পরিষেবা প্রদান করে।


 181টি শাখার একটি নেটওয়ার্ক, 460টিরও বেশি এটিএম, 448টি এসএমই ইউনিট অফিস এবং 224টি রেমিট্যান্স ডেলিভারি পয়েন্ট সহ, লক্ষ লক্ষ লোককে পরিষেবা দেওয়ার জন্য একটি বিস্তৃত পরিসর প্রদানের জন্য ব্যাংকের একটি অতুলনীয় নাগাল রয়েছে।



এর ব্যাংক সবসময় আমাদের বিশ্ব অর্থনীতির জন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।  ব্র্যাক ব্যাংক 4 জুলাই, 2001 এ প্রতিষ্ঠিত এবং মালিকের নাম 4 জুলাই, 2001। সারা বাংলাদেশে 8,000 জন কর্মচারী আছেন যারা ব্র্যাক ব্যাংক লিমিটেডে কাজ করেন।


 এই ব্যাঙ্কের সার্কুলার কাজের শিরোনামের নাম হল রিলেশনশিপ অ্যাসোসিয়েট ম্যানেজার, মার্চেন্ট পেমেন্ট, কার্ড অপারেশন।  আপনি আমাদের ওয়েবসাইটে সমস্ত তথ্য এবং পদ্ধতি প্রয়োগ করতে পারেন।


আমরা উল্লেখ করছি যে ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 সম্পূর্ণ তথ্য এবং সহজে বোঝার জন্য মূল চাকরির সার্কুলার সংযুক্ত করেছি।  BRAC Bank Limited Job 2022 পেতে সাহায্যকারী সম্পূর্ণ প্রয়োজনীয়তা দেখুন।



আমরা মনে করি BRAC Bank Limited Job Circular 2022 হল বেসরকারী ব্যাংকের চাকরির সার্কুলার 2022 লোকেদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি ব্যাংকের চাকরি খুঁজছেন তাদের জন্য।


 এখন, আমরা ব্যবহারকারীদের জন্য ব্র্যাক ব্যাংকে চাকরির সুযোগ-ক্যারিয়ার দিয়েছি।  আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা ব্র্যাক ব্যাংক জব সার্কুলার অ্যাপ্লাই 2022- www.bracbank.com-এ কীভাবে আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে।


অনেক লোক ব্র্যাক ব্যাংকের চাকরির সার্কুলারের জন্য অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে ব্র্যাক ব্যাংক কর্তৃপক্ষ সারা বাংলাদেশে বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করছে।


 ঠিক আছে, ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার অ্যাপ্লিকেশন 2022 এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022, ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার অ্যাপ্লিকেশান 2022, ক্যারিয়ার - ব্র্যাক ব্যাংক, ব্র্যাক ব্যাংক জব সার্কুলার, BRAC ব্যাংক 2022  চাকরির বিজ্ঞপ্তি 2022- www.bracbank.com,



সুতরাং, আসুন ব্র্যাক ব্যাংকের চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করে দেখুন এবং সময়সীমার আগে আবেদন করুন।


 ■ ব্যাংকের নাম: ব্র্যাক ব্যাংক লিমিটেড, বাংলাদেশ


 ■ পদের পদ: টেক ট্যালেন্টস, টেকনোলজি ডিভিশন এবং হেড অফ পেমেন্টস অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট, ফিনান্স ডিভিশন


 ■ চাকরি প্রকাশের তারিখ: 15 মার্চ 2022


 ■ আবেদনের শেষ তারিখ: 31 মার্চ 2022



আলোচনাসাপেক্ষে বেতন


 ■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন।


 ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন।


 ■ চাকরির শূন্যপদের সংখ্যা: N/A


 ■ চাকরির জন্য বয়স সীমা: N/A


 ■ চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে


 ■ চাকরির উৎস: অনলাইন জব পোর্টাল


 ■ কাজের প্রকৃতি: ফুলটাইম


 ■ চাকরির ধরন: ব্যাংকিং (ব্র্যাক ব্যাংক)


 ■ কর্মসংস্থানের ধরন: স্থায়ী চাকরি


 ■ লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)


BRAC Bank Limited Job Circular 2022-www.bracbank.com


Apply Online: https://tinyurl.com/2v8byh89

আবেদনের শেষ তারিখ 31 মার্চ 2022


আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার এমপ্লয়মেন্ট পিকচারটি দেখতে হবে।  কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।  তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত BRAC Bank Limited Job Circular Application 2022 চিত্রটি দেখতে হবে।  এজন্য আমরা নীচে ব্যাংক জব সার্কুলার চিত্রটি দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত করতে হবে।  আশা করি আপনি BRAC Bank Limited Job Circular 2022 Image/ PDF, এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।


No comments

Powered by Blogger.