Header Ads

৩২৯ পদে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (dphe) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

DPHE govt Job Circular 2022- dphe.teletalk.com.bd Apply online

জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ জব সার্কুলার 2022। DPHE জব সার্কুলার 2022 জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www.dphe.gov.bd প্রকাশ করেছে।  এছাড়াও, www.dphe.gov.bd চাকরির সার্কুলার 2022 সবচেয়ে জনপ্রিয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি ওয়েবসাইট nusuggestions.com দ্বারা প্রকাশিত হয়েছে।



DPHE govt Job Circular 2022- dphe.teletalk.com.bd Apply online


এই মুহূর্তে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরি বাংলাদেশে একটি আকর্ষণীয় এবং নির্ভরযোগ্য চাকরি।  জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগে লোকেরা অনেক সুযোগ-সুবিধা পায় এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এই কাজের জন্য একটি ভাল বেতন দেবে যা নীচের চাকরির সার্কুলার ছবিতে উল্লেখ করা হয়েছে।

আপনি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এই চাকরির সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত কিছু জানতে পারবেন যেমন আবেদন কখন শুরু হবে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের এই চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে হবে?  শিক্ষাগত যোগ্যতা, চাকরির সুযোগ-সুবিধা, অন্যান্য যোগ্যতা, চাকরির আবেদনের ক্ষেত্র, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ এবং অন্যান্য প্রয়োজনীয় বিষয়।  বাংলাদেশের জনস্বাস্থ্য প্রকৌশলী চাকরিতে আগ্রহ থাকলে মনোযোগ সহকারে পড়তে থাকুন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর একটি সরকারি সংস্থা যা বাংলাদেশে পানি ও পয়ঃনিষ্কাশন লাইন সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য দায়ী এবং এটি ঢাকায় অবস্থিত।  অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ছিলেন এবং মোঃ সাইফুর রহমান অধিদপ্তরের বর্তমান প্রধান প্রকৌশলী।

আপনি কি জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 খুঁজছেন?  আপনি যদি 'চান' তাহলে, সুসংবাদটি আজ প্রকাশ করেছে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ ডিপিএইচই কর্তৃক একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি।

জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ নতুন চাকরীধারীদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট অফ পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং জব ইমেজ অনুযায়ী যোগ্যতা থাকলে যে কেউ জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগে এই সুযোগ নিতে পারেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর 01টি পদে মোট 136 জনকে নিয়োগ দেবে।  পোস্টের নাম "নিরাপত্তা গার্ড" এটি DPHE জব সার্কুলার 2022-এর অফিসিয়াল ছবিতে লেখা আছে।

আমার দৃষ্টিকোণ থেকে, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি ভাল সুযোগ তৈরি করেছে।  যোগ্য ব্যক্তিরা বাংলাদেশের যেকোনো স্থান থেকে জনস্বার্থ প্রকৌশল স্বাস্থ্য বিভাগে চাকরির জন্য আবেদন করতে পারেন

DPHE জব সার্কুলার 2022
নিয়োগকর্তা জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ নিয়োগকর্তার ধরন সরকারি চাকরির ধরন বাংলাদেশ সরকারি চাকরির খবর উৎস অনলাইন প্রকাশের তারিখ২৪ মার্চ ২০২২

মোট পোস্ট04মোট পুরুষ29

329পদে লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়েরই শিক্ষাগত যোগ্যতা এসএসসি/এইচএসসি পাস আবেদন প্রক্রিয়া অনলাইনে আবেদন শুরুর তারিখ 28 মার্চ 2022 সকাল 09:00 এএমওঅনলাইন আবেদনের শেষ তারিখ 27 এপ্রিল 2022 বিকাল 5:00 পিএমও অফিসিয়াল ওয়েবসাইট

আমরা পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট অফ জব সার্কুলার অফিসিয়াল ইমেজ শেয়ার করেছি।  আপনি নীচে থেকে JPEG ফরম্যাটে DPHE জব সার্কুলার 2022 দেখতে পাবেন।  আপনি নীচের ছবি থেকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় ডেটা দেখতে পাবেন।


DPHE govt Job Circular 2022- dphe.teletalk.com.bd Apply online


সূত্র: ইত্তেফাক, 24 মার্চ 2022।

আবেদন শুরুর তারিখ: 28 মার্চ 2022 সকাল 09:00 এ

আবেদনের শেষ তারিখ: 27 এপ্রিল 2022 বিকাল 5:00 এ

Online Application Link: http://dphe.teletalk.com.bd

আমরা শুধু জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের জব সার্কুলার JPEG ইমেজই শেয়ার করিনি, আমরা জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের চাকরির সার্কুলার 2022 PDF ফাইলও শেয়ার করেছি যা www.dphe.gov.bd-এ প্রকাশিত হয়েছে।  আপনি আমাদের ওয়েবসাইট থেকে সহজেই DPHE জব সার্কুলার পিডিএফ ফাইল দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  অনুগ্রহ করে DPHE জব সার্কুলারের ডাউনলোড লিঙ্কের নিচে দেখুন।

জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 PDF ডাউনলোড করুন।

জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ ডিপিএইচই চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন।  এটি সরকারীভাবে কর্তৃপক্ষ কর্তৃক জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগে চাকরির সার্কুলার 2022 ইমেজে লেখা হয়েছে।  আপনাকে অনলাইনে আপনার ইচ্ছার চাকরির আবেদনপত্র পূরণ করতে হবে এবং টেলিটক সিমে আবেদনের ফি দিতে হবে।  DPHE জব সার্কুলার 2022 আবেদনের নিচে দেখুন।

No comments

Powered by Blogger.