Header Ads

হোয়াইট হর্স ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার 2021

 

হোয়াইট হর্স ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার 2021 ফার্মা চাকরি প্রার্থীদের জন্য 2021 সালের সেরা ফার্মা জব সার্কুলারগুলির মধ্যে একটি।
যারা 2021 সালের নভেম্বরে সর্বশেষ ফার্মের চাকরি দেখতে চান, তাদের জন্য এই ফার্মা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি এখানে প্রকাশিত হয়েছে।
যারা 2020 সালে ফার্মা চাকরি পেতে চান তাদের সঠিক সময় এবং তারিখের মধ্যে এই ফার্মা চাকরির জন্য আবেদন করতে হবে।

The White Horse privited Pharmaceuticals LTD Job Circular 2021






দ্য হোয়াইট হর্স ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরি পেতে, তারপরে আপনাকে এই পৃষ্ঠা থেকে দ্য হোয়াইট হর্স ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলারের পুরো নিবন্ধটি পড়তে হবে।
বেসরকারী চাকরি প্রার্থীদের এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে হবে, যারা 2021 সালে একটি নির্ভরযোগ্য এবং বিখ্যাত ফার্মা কোম্পানির চাকরি পাচ্ছেন।

বাংলাদেশে ফার্মা চাকরি প্রার্থীদের জন্য হোয়াইট হর্স ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2021 এখানে পোস্ট করা হয়েছে।
আপনি যদি ফার্মাসিউটিক্যালের চাকরির জন্য আবেদন করতে ইচ্ছুক হন, তাহলে The White Horse Pharmaceuticals LTD চাকরির এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারেন।
2021 সালে ফার্মাসিউটিক্যালের চাকরি পেতে, The White Horse Pharmaceuticals LTD জব সার্কুলার 2021 দেখুন।



দ্য হোয়াইট হর্স ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, দ্য হোয়াইট হর্স ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির ধারকদের তাদের খালি চাকরির পদে নিয়োগ দেবে।
এই জন্য, তারা বাংলাদেশে ফার্মা চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে অনলাইনে এই ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
বাংলাদেশে বেসরকারি চাকরি প্রার্থীরা একটি ভালো বেসরকারি চাকরি পাওয়ার এই সুযোগটি পেতে পারেন কারণ  The White Horse Pharma Limited হল বাংলাদেশের একটি জনপ্রিয় এবং বিশ্বস্ত ফার্মাসিউটিক্যাল কোম্পানি।

চাকরির সংক্ষিপ্ত সারসংক্ষেপ কোম্পানির নাম হোয়াইট হর্স ফার্মাসিউটিক্যালস লিমিটেড কোম্পানি টাইপপ্রাইভেট ফার্মা কোম্পানি চাকরির ধরন ফুল-টাইম চাকরির খবরের উত্স অনলাইন জব প্রকাশের তারিখ 17 ডিসেম্বর 2021 চাকরির বিভাগ ফার্মা চাকরি মোট পদ05মোট লোক শূন্যতা নির্দিষ্ট নয়



শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞাপনের ছবিতে পরীক্ষা করুনঅন্যান্য যোগ্যতা নিয়োগ বিজ্ঞপ্তির ছবি দেখুন কিভাবে আবেদন করবেন অনলাইনে আবেদন শুরুর তারিখ চলমান আবেদনের শেষ সময়/সাক্ষাৎকারের তারিখ নিচে দেখুন অফিসিয়াল ওয়েবসাইটwww.whitehorsepharma.comঅনলাইন আবেদনের লিঙ্ক অনুগ্রহ করে নিচে দেখুন





The White Horse privited Pharmaceuticals LTD Job Circular 2021

সূত্র: 17 ডিসেম্বর 2021, প্রথম আলো।

সাক্ষাৎকারের তারিখ: 18, 19, 20, 21, 22 এবং 23 ডিসেম্বর 2021।

চাকরির সার্কুলার দেখুন এবং অনলাইন

application link: Click here

No comments

Powered by Blogger.