Header Ads

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি

 

DNCC govt  Job Circular 2022

DNCC govt  Job Circular 2022


DNCC চাকরির বিজ্ঞপ্তি 2022: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2021 www.dncc.gov.bd-এ প্রকাশিত হয়েছে।  DNCC জব সার্কুলার 2021 ঘোষণা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ।  dncc.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2021 হল 2021 সালের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।

এই নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত ডেটা সম্পর্কে জানতে আপনাকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে কারণ আমরা এখানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন চাকরির সার্কুলারের সমস্ত ডেটা শেয়ার করেছি।  আপনি এখানে আবেদনের শেষ তারিখ, চাকরির বয়সসীমা, চাকরির পরীক্ষার তারিখ, অনলাইন আবেদনের লিঙ্ক এবং আরও অনেক কিছু দেখতে পাবেন।  ঢাকা উত্তর সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে একটি আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি।  দয়া করে নিচে থেকে সাবধানে দেখুন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2022।

আপনি কি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নতুন চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন?  আপনি যদি 'চান' তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক চাকরির পোস্টে এসেছেন।  ঢাকা উত্তর সিটি করপোরেশন আজ তাদের অফিসে বেকারদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

তাছাড়া, আমরা এখানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি বাংলাদেশের শিক্ষিত বেকারদের জন্য, যারা এই সরকারি প্রতিষ্ঠানে যোগ দিতে আগ্রহী।

নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন তাদের অফিস যোগ করার জন্য নতুন স্মার্ট শিক্ষিত লোক খুঁজছে।  আপনি যদি একজন স্মার্ট এবং শিক্ষিত ব্যক্তি হন, তাহলে আপনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে এই চাকরির সুযোগ নিতে পারেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন তাদের নিয়োগকর্তার জন্য ভালো বেতন ও অন্যান্য সুবিধা দিচ্ছে।  তাহলে কেন এই চাকরির সুযোগ এড়িয়ে চলুন!  অনুগ্রহ করে DNCC জব সার্কুলার 2022 ছবিতে সমস্ত চাকরির পোস্ট চেক করুন।  এছাড়াও, আপনি অফিসিয়াল ওয়েবসাইটে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সার্কুলার 2022 দেখতে পারেন।  ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইটের URL হল www.dncc.gov.bd।

DNCC জব সার্কুলার 2022

নিয়োগকর্তাঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগকর্তার প্রকার সরকারী চাকরীর টাইপবিডি সরকারী চাকরী চাকরি প্রকাশের তারিখ 24 ডিসেম্বর 2021সংবাদ উৎসAmader ShomoyTotal post01মোট লোক47

শিক্ষাগত যোগ্যতা অনুগ্রহ করে সার্কুলার ইমেজটি দেখুনঅন্যান্য যোগ্যতা ইমেজে চেক করুন চাকরির বেতন সরকারি স্কেল অনুযায়ী চাকরির সুবিধা সরকারি ভূমিকা অনুযায়ী চাকরির আবেদনের প্রক্রিয়াটি ছবিতে দেখুনআবেদনের শুরুর তারিখ 24 ডিসেম্বর 2021 আবেদনের শেষ তারিখ 13 জানুয়ারী 2022 অফিসিয়াল ওয়েবসাইটhttp://dncc.gov.bdC নীচের লিঙ্কে আবেদন করুন

সূত্র: Amader Shomoy, 24 ডিসেম্বর 2021।

শেষ তারিখ: 13 জানুয়ারী 2022।



DNCC govt  Job Circular 2022


No comments

Powered by Blogger.