Header Ads

ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট আইআরআরআই জব সার্কুলার 2021

 ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট আইআরআরআই জব সার্কুলার 2021: যারা একটি আন্তর্জাতিক গবেষণা ইনস্টিটিউটে চাকরি খুঁজছেন, তাদের জন্য ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি একটি দুর্দান্ত সুযোগ হতে পারে। 

আপনি যদি একজন শিক্ষিত যোগ্য বেকার হন তবে আপনি আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটে চাকরির জন্য আবেদন করতে পারেন।

International Rice Research Institute IRRI Job Circular 2021






এই বেসরকারী সংস্থাটি শূন্যপদ পূরণের জন্য যোগ্য ব্যক্তিদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

আপনি যদি বর্তমান ইন্টারন্যাশনাল রিসার্চ ইনস্টিটিউটে চাকরি পেতে আগ্রহী হন তবে আপনি এই প্রাইভেট চাকরি পেতে আপনার যথাসাধ্য চেষ্টা করতে পারেন। 

আমরা ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট জব সার্কুলার 2021 সম্পর্কে সমস্ত তথ্য এখানে প্রকাশ করেছি।





আপনি কি ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট আরআরআই জব সার্কুলার 2021 খুঁজছেন? 

আপনি যদি বলেন "হ্যাঁ" তাহলে, আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক ইন্টারন্যাশনাল রিসার্চ ইনস্টিটিউটের চাকরির বিজ্ঞপ্তিতে প্রবেশ করেছেন। 

আমরা ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট চাকরি প্রার্থীর জন্য অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি চিত্র সহ গবেষণা ইনস্টিটিউট চাকরির বিজ্ঞপ্তি এখানে প্রকাশ করেছি।





ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট জব সার্কুলার ছবি অনুযায়ী, ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট সঠিক সময়ের মধ্যে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের অফিসে 32 জনকে যুক্ত করবে। 

ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউটে কাজ করতে চাইলে আপনাকে ইন্টারন্যাশনাল ইনস্টিটিউটের চাকরির জন্য আবেদন করতে হবে।





যাইহোক, অনুগ্রহ করে বাংলাদেশের এই ভাল প্রাইভেট কোম্পানির চাকরিকে ভুল করবেন না, যদি আপনি একজন বেসরকারি চাকরি প্রার্থী হন। 

ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট প্রাইভেট কোম্পানিগুলো তাদের কর্মচারীদের ভালো সুযোগের পাশাপাশি তাদের কাজ অনুযায়ী ভালো বেতন দেয়। 

দ্রুত চাকরির জন্য আবেদন করতে।





IRRI জব সার্কুলার 2021



কোম্পানির নাম ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট কোম্পানির ধরনআন্তর্জাতিক রিসার্চ ইনস্টিটিউট চাকরির খবরের উত্স অনলাইন জব প্রকাশের তারিখ 09 ডিসেম্বর 2021 চাকরির ধরন স্থায়ী চাকরি বিভাগ ব্যক্তিগত চাকরির মোট পোস্ট01 মোট ম্যান নীচে দেখুন





শিক্ষাগত যোগ্যতা চাকরির ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা সার্কুলার ছবিতে দেখুন জব অ্যাপল প্রক্রিয়াঅনলাইনে জব আবেদন করার শেষ তারিখ 18 ডিসেম্বর 2021 অফিসিয়াল ওয়েবসাইটhttps://irri.orgঅনলাইনে আবেদন করার লিঙ্ক নিচে দেখুন




শেষ তারিখ: 18 ডিসেম্বর 2021।




Apply Online: Click here

International Rice Research Institute IRRI Job Circular 2021
International Rice Research Institute IRRI Job Circular 2021


No comments

Powered by Blogger.