Header Ads

ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি NACTAR চাকরির সার্কুলার 2021

 

ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি NACTAR চাকরির সার্কুলার 2021: সরকারি চাকরি প্রার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটে একটি নতুন খবর প্রকাশিত হয়েছে, অর্থাৎ, ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
এখানে ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ অ্যাকাডেমি চাকরির সার্কুলার 2021-এর সমস্ত ডেটা পাওয়া যাচ্ছে।

NACTAR  govt   Job Circular 2021- nactar.teletalk.com.bd Apply







ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি চাকরি প্রার্থীর জন্য NACTAR দ্বারা প্রকাশিত।
আপনি যদি nactar.gov.bd চাকরির একজন চাকরিপ্রার্থী হন, তাহলে নিচের চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী আপনি যোগ্য ব্যক্তি হলে আপনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি চাকরির বিজ্ঞপ্তি হল মার্চ 2021-এর সেরা সরকারি চাকরির বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি যারা 2021 সালে সরকারি চাকরির বিজ্ঞপ্তি খুঁজে পাচ্ছেন। আমরা বেকারদের জন্য আমাদের ওয়েবসাইটে সরকারি চাকরি বিভাগে NACTAR চাকরির বিজ্ঞপ্তি যুক্ত করেছি।


ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি NACTAR চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং এবং রিসার্চ একাডেমি 2021 সালের মার্চ মাসে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে স্মার্ট এবং শিক্ষিত যোগ্য ব্যক্তিদের তাদের সরকারি চাকরি সংস্থায় যোগ করতে চায়। জাতীয় কম্পিউটার প্রশিক্ষণের সমস্ত ডেটা দেখুন
এবং রিসার্চ একাডেমি চাকরির সার্কুলার এবং www.nactart.gov.bd চাকরির সঠিক চাকরির পোস্ট বেছে নিন।


আপনি যদি এই সরকারি সংস্থা ন্যাশনাল কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমিতে চাকরি পেতে আগ্রহী হন তবে জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমি চাকরির আবেদন প্রক্রিয়াটি দ্রুত সম্পন্ন করুন।
ন্যাশনাল একাডেমি অফ কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ সময়সীমার পরে চাকরির আবেদনপত্র গ্রহণ করবে না তাই চাকরির জন্য আবেদন করতে সতর্ক থাকুন।


NACTAR চাকরির বিজ্ঞপ্তি 2021

কোম্পানির নাম ন্যাশনাল একাডেমি অফ কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ কোম্পানির ধরন বাংলাদেশ চাকরি প্রকাশের তারিখ 15 ডিসেম্বর 2021 চাকরির ধরন স্থায়ী সংবাদ উত্স অনলাইন জব ক্যাটাগরিবিডি সরকারি চাকরির মোট পদ23 মোট 32 জন


শিক্ষাগত যোগ্যতা চাকরির ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা নিচে দেখুন চাকরির আবেদনের প্রক্রিয়া অনলাইনে আবেদন শুরুর তারিখ ২০ ডিসেম্বর ২০২১ সকাল ১০:০০ এএমএ আবেদনের শেষ তারিখ ২০ জানুয়ারি ২০২২ বিকাল ৫:০০ টায় দেখুন অফিসিয়াল ওয়েবসাইট www.nactar.gov.bdঅনলাইনে আবেদনের লিঙ্ক


প্রকাশের তারিখ: 15 ডিসেম্বর 2021, ইত্তেফাক।

অনলাইন আবেদন শুরুর তারিখ: 20 ডিসেম্বর 2021 সকাল 10:00 এ

অনলাইন আবেদনের শেষ তারিখ: 20 জানুয়ারী 2022 বিকাল 5:00 মিনিটে

NACTAR  govt   Job Circular 2021- nactar.teletalk.com.bd Apply








Online Apply Link: http://nactar.teletalk.com.bd

No comments

Powered by Blogger.