Header Ads

ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 ট্রাস্ট ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার প্রকাশিত হয়েছে দৈনিক চাকরির পোর্টাল  আমাদের সাইট  থেকে চাকরির সম্পূর্ণ বিবরণ পেতে ভাল করে দেখুন পেস্ট। 


 ট্রাস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি জনপ্রিয় বাণিজ্যিক বেসরকারি ব্যাংক।  এটি 1999 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট দ্বারা সমর্থিত।

Trust Bank Limited Recruitment Circular 2022



 বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক এর চেয়ারম্যান।  সাম্প্রতিক সময়ে, ব্যাংক পজিশন কল সেন্টার এজেন্ট, টেরিটরি ভ্যালু চেইন এজেন্ট, রিজিওনাল সেলস অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, রিলেশনশিপ অফিসার, ম্যানেজার - এসএমই বিজনেস প্রসেসিং ডিপার্টমেন্ট, ডাইরেক্ট সেলস রিপ্রেজেন্টেটিভ, এবং অফিসার ইন - লিগ্যাল ডিপার্টমেন্টের নতুন চাকরির জন্য খুঁজছে।



আপনি ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 বিডি জবস ক্যারিয়ারে সম্পূর্ণ প্রয়োজনীয়তা দেখতে পারেন।  


আমরা ইতিমধ্যেই সম্পূর্ণ চাকরির বিশদ বিবরণের পাশাপাশি প্রকাশিত তারিখ, আবেদনের সময়সীমা, অনলাইন আবেদনের লিঙ্ক এবং প্রক্রিয়া, বেতন, অবস্থান, অতিরিক্ত প্রয়োজনীয়তা, শিক্ষাগত যোগ্যতা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ মূল চাকরির সার্কুলার ইমেজ ইত্যাদি দিয়ে থাকি। চেক আউট করুন এবং এখনই আবেদন করুন!!


 ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির সংক্ষিপ্তসার


 ব্যাংকের নাম: Trust Bank Limited TBL


 পদের নাম: শিক্ষার্থী সহকারী অফিসার/শিক্ষার্থী সহকারী ক্যাশ অফিসার |  প্রশিক্ষণার্থী জুনিয়র অফিস|  ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার


 প্রকাশের তারিখ: 22 আগস্ট 2022।


 আবেদনের শেষ তারিখ: 03 সেপ্টেম্বর 2022।



বেতন: ব্যাংক নীতি অনুযায়ী


 মোট পদঃ ০৩টি


 চাকরির শ্রেণী: ব্যাংকের চাকরি।


 মোট শূন্যপদ: নিচে সংযুক্ত ব্যাংকের  চাকরির সার্কুলার ছবি দেখুন।


 চাকরির অবস্থান: ঢাকা


 লিঙ্গ: উভয় (পুরুষ এবং মহিলা আবেদন করতে পারবেন)


 কাজের উত্স: অফিসিয়াল ওয়েবসাইট।


 আবেদন প্রক্রিয়া: অনলাইন


 যেভাবে আবেদন করবেন: https://career.tblbd.com/


 ট্রাস্ট ব্যাংক লিমিটেড নতুন চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা


 আপনি যদি ট্রাস্ট ব্যাংক লিমিটেড (টিবিএল) চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে ট্রাস্ট ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং এবং সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি



কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।


 সুতরাং, আসুন ট্রাস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 - www.tblbd.com প্রয়োজনীয়তা পরীক্ষা করে দেখি এবং সময়সীমার আগে আবেদন করুন।


 ট্রাস্ট ব্যাংক লিমিটেড নতুন চাকরির তথ্য কোম্পানির নাম: ট্রাস্ট ব্যাংক লিমিটেড পোস্টের নাম:


 ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার/ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ক্যাশ অফিসার


 প্রশিক্ষণার্থী জুনিয়র অফিসার


 ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার


 প্রকাশের তারিখ 22 আগস্ট 2022আবেদনের শেষ তারিখ03 সেপ্টেম্বর 2022 শূন্যপদের সংখ্যা: 03কিভাবে আবেদন করবেন https://career.tblbd.com/Age LimitFollow Job Circular ImageEducational Qualification


 5.00 এর মধ্যে ন্যূনতম জিপিএ 5.00


O লেভেলে ন্যূনতম 5A এবং A লেভেলে 2A (ইংরেজি মাধ্যমের ছাত্রদের ক্ষেত্রে)


 অভিজ্ঞতার প্রয়োজনীয়তা কমপক্ষে ৩ বছর



 ব্যাঙ্কের অফিসিয়াল ইনফরমেশন কোম্পানীর নাম ট্রাস্ট ব্যাংক লিমিটেড কোম্পানীর ধরনঃ প্রাইভেট ব্যাংক অফিসিয়াল ওয়েবসাইট:www.tblbd.com


 ট্রাস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ছবি


 আপনি যদি চাকরির সমস্ত তথ্য জানতে চান তবে আপনাকে অবশ্যই ট্রাস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ইমেজটি দেখতে হবে।  এটি মাথায় রেখে, ট্রাস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 চিত্রটি নীচে সংযুক্ত করা হয়েছে।



আপনি ছবিটি ডাউনলোড করুন এবং আবেদন করার সমস্ত বিবরণ জেনে নিন, আবেদনের তথ্য ভালভাবে জানার পরে, নিয়ম অনুযায়ী, মেয়াদ শেষ হওয়ার আগে আপনার আবেদনপত্রটি পাঠান।



 

Trust Bank Limited Recruitment Circular 2022


প্রকাশের তারিখ: 25 আগস্ট 2022


  আবেদনের শেষ তারিখ: 03 সেপ্টেম্বর 2022


  আবেদনের লিঙ্কঃ https://career.tblbd.com/



 ট্রাস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022-www.tblbd.com


 আমরা মনে করি ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 হল মানুষের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে সাম্প্রতিক বেসরকারি ব্যাংকের চাকরির খবর খুঁজছেন তাদের জন্য সেরা বেসরকারি ব্যাংক চাকরির প্রস্তাবগুলির মধ্যে একটি।


 এখন, আমরা ট্রাস্ট ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার সমস্ত বিবরণ দিয়েছি।  আপনি নীচে সমস্ত প্রয়োজনীয়তা দেখতে পারেন যা ট্রাস্ট ব্যাংক ক্যারিয়ার অনলাইন আবেদন 2022-এ কীভাবে আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে।

No comments

Powered by Blogger.