Header Ads

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প পরিষদ গবেষণা নিয়োগ বিজ্ঞপ্তি

 BCSIR govt Job Circular 2022- bcsir15.teletalk.com.bd Apply


BCSIR চাকরির বিজ্ঞপ্তি 2022: Bangladesh Council of Scientific and Industrial Research Job Circular 2022 তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে www.bcsir.gov.bd প্রকাশ করেছে।  এছাড়াও, BCSIR চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি ওয়েবসাইট.

BCSIR govt Job Circular 2022- bcsir15.teletalk.com.bd Apply


 আমরা এখান থেকে বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ বিসিএসআইআর জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত তথ্য দেখতে পাব।  যারা 2022 সালের মার্চ মাসে সাম্প্রতিক BD সরকারি চাকরি খুঁজছেন, তারা   এখন বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চের এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।



তাছাড়া, আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে BCSIR নতুন চাকরির সার্কুলার 2022 দেখতে পারেন।  বাংলাদেশ বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা কাউন্সিল।  বাংলাদেশ বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক www.bcsir.gov.bd।  বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ BCSIR জব সার্কুলার 2022 হল মার্চ 2022 এর একটি আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি।


 বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা কাউন্সিলের চাকরির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি 2022 খুব সাবধানে নীচে দেখুন।



আপনি কি সেপ্টেম্বর 2022-এ সর্বশেষ বিডি সকল  সরকারি চাকরির সার্কুলার খুঁজছেন?  যদি আপনার উত্তর হয় 'হ্যাঁ', তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।  সম্প্রতি বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চের একটি নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা কাউন্সিল বিসিএসআইআর চাকরির বিজ্ঞাপন বাংলাদেশ বেকারদের জন্য প্রকাশ করেছে।


 চাকরির বিজ্ঞাপন অনুসারে, বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ বিসিএসআইআর তাদের অফিসে কিছু স্মার্ট এবং উদ্যমী লোককে যুক্ত করতে চায়।  আপনার যোগ্যতা থাকলে আপনি BCSIR এর এই চাকরির সুযোগ নিতে পারেন।  অনুগ্রহ করে বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ সার্কুলার 2022 ছবিতে সমস্ত চাকরির পদের নাম এবং যোগ্যতা দেখুন



এই মুহূর্তে বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ চাকরি আমাদের দেশে একটি অত্যন্ত আকর্ষণীয় এবং মূল্যবান চাকরি।  অনুগ্রহ করে বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ বিসিএসআইআর জব সার্কুলার ইমেজ থেকে চাকরির পদ নির্বাচন করুন, যা আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতার সাথে মেলে।


 বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ চাকরির সার্কুলার আবেদনের শেষ তারিখ: ০৯ সেপ্টেম্বর ২০২২। অনুগ্রহ করে বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চের সার্কুলার ছবিতে আরও তথ্য দেখুন।


BCSIR জব সার্কুলার 2022


 নিয়োগকর্তা বাংলাদেশ বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা কাউন্সিল


 নিয়োগকর্তার ধরন সরকারী চাকরি বিভাগ বিডি সরকারি চাকরি 

প্রকাশের তারিখ 14 আগস্ট 2022

সংবাদ উত্সঅনলাইন

 মোট পোস্ট21 

মোট ম্যান40


শিক্ষাগত যোগ্যতা অনুগ্রহ করে ছবিতে দেখুন


অন্যান্য যোগ্যতা নিচের আবেদনের প্রক্রিয়াটি দেখুন নিচে 

 আবেদন শুরুর তারিখ 16 আগস্ট 2022 সকাল 10:00 এএমএ 


আবেদন শেষ তারিখ 09 সেপ্টেম্বর 2022 বিকাল 5:00টায় 


চাকরির বেতন সরকারি স্কেল অনুযায়ী সরকারি স্কেল অনুযায়ী চাকরির সুবিধা http://www.cb.gov.b/সরকারি স্কেল কম।



BCSIR চাকরির পদ এবং শূন্যপদ


 বাংলাদেশ বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা কাউন্সিল BCSIR 21 টি শূন্যপদে সরকারি চাকরির পদে 40 জন যোগ্য স্মার্ট শিক্ষিত লোককে যুক্ত করবে।  বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ জব সার্কুলার 2022 বড় পদ খালি হল বৈজ্ঞানিক অফিসার (বিভিন্ন) লোকের শূন্যপদ হল 23। সমস্ত চাকরির পদের নাম এবং শূন্যপদ নীচে দেখুন।



1. বৈজ্ঞানিক কর্মকর্তা (বিভিন্ন) – 23 জন


 2. গবেষণা রসায়নবিদ – 03


 3. গবেষণা পদার্থবিদ – 01


 4. গবেষণা উদ্ভিদবিদ – 01


 5. অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট - 05


 6. জুনিয়র টেকনিশিয়ান – 03


 7. ড্রাইভার – 01


 8. অফিস সোহায়ক - 02


 9. ল্যাব অ্যাটেনডেন্ট/পিপি অ্যাটেনডেন্ট/হেল্পার – 01


 মোট মানুষের শূন্যপদ: 40 জন



 আপনি কি BCSIR এর অফিসিয়াল চাকরির সার্কুলার ইমেজ খুঁজছেন?  আপনি যদি 'চান' তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।  কারণ আমরা এখানে শেয়ার করেছি বাংলাদেশ কাউন্সিল অব সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ।


 আমরা এখানে BCSIR জব সার্কুলার 2022 অফিসিয়াল ছবি প্রকাশ করেছি যা www.bcsir.gov.bd এ প্রকাশিত হয়েছে।  অনুগ্রহ করে নিচে থেকে বিসিএসআইআর-এর অফিসিয়াল জব সার্কুলার ইমেজ খুব সাবধানে।


BCSIR govt Job Circular 2022- bcsir15.teletalk.com.bd Apply


BCSIR govt Job Circular 2022- bcsir15.teletalk.com.bd Apply


BCSIR govt Job Circular 2022- bcsir15.teletalk.com.bd Apply


সূত্র: অনলাইন, 14 আগস্ট 2022।

 অনলাইনে আবেদন শুরুর তারিখ: ১৬ আগস্ট ২০২২ সকাল ১০টা।

 অনলাইন আবেদনের শেষ তারিখ: 09 সেপ্টেম্বর 2022 বিকাল 5:00 এ।


Apply online: http://bcsir15.teletalk.com.bd


তাছাড়া, আমরা www.bcsir.gov.bd জব সার্কুলার পিডিএফ ফাইল ইমেজ ফরম্যাট যোগ করেছি।  আপনি যদি BCSIR জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল ডাউনলোড করতে বা দেখতে চান তবে নীচের পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কটি অনুসরণ করুন।  নিচের পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কে ক্লিক করে আপনি সহজেই BCSIR জব সার্কুলার 2022 PDF ডাউনলোড এবং দেখতে পারেন।


 BCSIR চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল


 BCSIR চাকরির বিজ্ঞপ্তি আবেদন করুন


 বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ জব সার্কুলার অ্যাপ্লিকেশন সিস্টেম খুবই সহজ।  বাংলাদেশী সকল শিক্ষিত যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা BCSIR জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করার যোগ্য।


 আপনাকে যদি অনলাইনে চাকরির আবেদন জমা দিতে হয় তাহলে আপনাকে বাংলাদেশ কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ অনলাইন আবেদনের অফিসিয়াল ওয়েবসাইট www.bcsir.teletalk.com.bd যেতে হবে।  অনলাইন আবেদন প্রক্রিয়া নীচে দেখুন.









No comments

Powered by Blogger.