Header Ads

পরিবার পরিকল্পনা অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

Directorate General of Family Planning govt Job Circular 2022

ডিরেক্টরেট জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং জব সার্কুলার 2022 পদের দ্বারা বিতরণ করা হয়েছে।  পরিবার পরিকল্পনা অধিদপ্তর সবচেয়ে গুরুত্বপূর্ণ ভিত্তিগুলির মধ্যে একটি।  পরিবার পরিকল্পনা অধিদপ্তর একটি আকর্ষণীয় কার্যকলাপ রাউন্ড বিতরণ.  যে কেউ এই খোলা দরজা গ্রহণ করতে পারেন.  কর্মহীন ব্যক্তিদের জন্য এই কার্যক্রম রাউন্ড অনেক তাৎপর্যপূর্ণ।



Directorate General of Family Planning govt Job Circular 2022

ডিরেক্টরেট জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং জব সার্কুলার 2022 সম্পর্কিত সমস্ত তথ্য পেতে, আপনি আমার সাইটে যেতে পারেন যা হল .
পরিবার পরিকল্পনা মহাপরিচালক তরুণ, উদ্যমী, সক্রিয় এবং ন্যায্য ব্যক্তিদের সন্ধান করছে।  যদি আপনি মনে করেন যে আপনি এই চাকরিটি প্রয়োগ করার জন্য নিষ্পাপ, আপনি আপনার আবেদন উপস্থাপন করতে পারেন।

পরিবার পরিকল্পনা চাকরির বিজ্ঞপ্তি 2022 এর শাখা বিতরণ করা হয়েছে।  যেকোন ডেটার জন্য DGFP জব সার্কুলার আরও জানবে অফিসিয়াল সাইটের ব্যবহার আবিষ্কার করুন।  ডিভিশন অব ফ্যামিলি প্ল্যানিং জব সার্কুলার পিপলস রিপাবলিক অব বাংলাদেশ লিমিটেডের নোটিশ প্রিন্ট করা হয়েছে।  পরিবার পরিকল্পনা পজিশন রাউন্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের অন্যতম সেরা সরকারি চাকরি। 

ফ্যামিলি প্ল্যানিং জব সার্কুলার এর শাখা পিপলস রিপাবলিক অফ বাংলাদেশ লিমিটেড. ডিভিশন অফ ফ্যামিলি প্ল্যানিং জব সার্কুলার কর্তৃপক্ষ কর্তৃক একটি বিশাল কর্মসংস্থানের বৃত্তাকার ছাপানো হয়েছে।  পিপলস রিপাবলিক অফ বাংলাদেশ লিমিটেড পরিবার পরিকল্পনা জব সার্কুলার ডিপার্টমেন্ট অফ পিপলস রিপাবলিক অফ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থার সাথে চিহ্নিত সমস্ত ডেটা পরিবার পরিকল্পনা চাকরির সার্কুলার আমাদের সাইটে দেওয়া হয়েছে  প্রকাশ করা হয়েছে

পরিবার পরিকল্পনা কর্তৃপক্ষের মহাপরিচালক সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইট dgfp.gov.bd -এ পরিবার পরিকল্পনা চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছে।  পরিবার পরিকল্পনা অধিদপ্তর তাদের প্রতিষ্ঠানে নিয়মিত লোক নিয়োগ করে।  চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী তারা তাদের প্রতিষ্ঠানে কিছু লোক নিয়োগ করবে।  এই নিবন্ধে, আমরা পরিবার পরিকল্পনা চাকরির সার্কুলার 2022 সম্পর্কে সবকিছুই কভার করেছি।

চাকরির তথ্য নিয়োগকর্তা: পরিবার পরিকল্পনা মহাপরিচালক পদের সংখ্যা নিচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

চাকরির অবস্থান বাংলাদেশের যে কোন জায়গায় । 

শূন্যপদ বিজ্ঞপ্তি দেখুন
পোস্ট চাকরি প্রকৃতি পূর্ণ সময়ের চাকরির ধরন
জেন্ডার উভয় পুরুষ ও মহিলা আবেদন করতে পারবেন বয়সের সীমা 18 – 30 বছর


Directorate General of Family Planning govt Job Circular 2022


৭১১ পদে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর এ ২টি নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ 15 Sep 2022

 


যোগ্যতা স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস, জেএসসি পাস

অভিজ্ঞতা দেখুন নিয়োগ বিজ্ঞপ্তি একটি বিপিডিটি 5পিপিডিটি একটি মাসিক সার্কেল 5 ডিপিডিটি একটি মাসিক বিজ্ঞপ্তির নিচে নিয়োগের বিজ্ঞপ্তি দেখুন

No comments

Powered by Blogger.