Header Ads

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) তে ২টি নিয়োগ বিজ্ঞপ্তি

 BIWTA Job Circular 2022- jobsbiwta.gov.bd Apply online



BIWTA চাকরির সার্কুলার 2022: Bangladesh Inland Water Transport Authority BIWTA জব সার্কুলার 2022 আজ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের দ্বারা প্রকাশিত হয়েছে। 

BIWTA Job Circular 2022- jobsbiwta.gov.bd Apply online


এছাড়াও আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইট এ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2022। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশি বেকারদের জন্য একটি খুব ভাল সুযোগ।



BIWTA চাকরির বিজ্ঞপ্তি 2022- jobsbiwta.gov.bd



আপনি আমাদের ওয়েবসাইটে সহজেই সমস্ত সরকারী এবং বেসরকারী চাকরির বিজ্ঞপ্তি দেখতে পাবেন। 

তাই বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ চাকরির আবেদনের শুরুর তারিখ, আবেদন প্রক্রিয়া, চাকরির শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা, চাকরির আবেদনের শেষ তারিখ, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তির অফিসিয়াল চিত্র জানতে এই চাকরির বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন। 

বিস্তারিত নিচে দেওয়া আছে.



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ বাংলাদেশ সরকারের একটি স্বায়ত্তশাসিত সংস্থা, যা দেশীয় জাহাজ চলাচল নিয়ন্ত্রণ করে। এটি নৌযানের জন্য বিভিন্ন আইন ও নীতির খসড়া প্রণয়ন, অনুমোদন এবং নিবন্ধনের জন্য দায়ী, যার মধ্যে রয়েছে নৌযানের পরিবহন নিয়ন্ত্রণ ও উন্নয়ন। এর সদর দপ্তর ঢাকার মতিঝিলে অবস্থিত এবং এটি বাংলাদেশের নৌ পরিবহন মন্ত্রণালয়ের অধীনে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি 2022 আপনি কি বাংলাদেশ অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ জব সার্কুলার 2022 খুঁজছেন? আপনি যদি চান, সুখবর হল বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ তাদের শূন্য পদে কিছু লোককে যুক্ত করবে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে এই নম্বরগুলি উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি মানুষ, পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই আবেদন করতে পারে। আগ্রহীরা বাংলাদেশ থেকে যেকোনো জায়গায় আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স 18 থেকে 30 হতে হবে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের আবেদনের শেষ তারিখ 31 জানুয়ারী 2022। আগ্রহী ব্যক্তিদের পোস্ট অফিসের মাধ্যমে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের চাকরির জন্য আবেদন করতে হবে। অনুগ্রহ করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির সার্কুলার ছবিতে আরও চাকরির তথ্য দেখুন।



BIWTA জব সার্কুলার 2022 নিয়োগকর্তা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ চাকরির খবর সূত্র অনলাইন

 চাকরি প্রকাশের তারিখ 17 আগস্ট 2022

 চাকরির ধরন সরকারি চাকরি

 চাকরির বয়স সীমা 18 থেকে 30 

মোট পোস্ট 07 

 শূন্যপদ 59 চাকরির 

শিক্ষাগত যোগ্যতা নিচের ছবিতে দেখুন


 অন্যান্য যোগ্যতা নিচে দেখুন চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন চাকরির 

আবেদন শুরুর তারিখ ২৫ আগস্ট ২০২২


 চাকরির আবেদনের শেষ তারিখ 02 সেপ্টেম্বর 2022 অফিসিয়াল ওয়েবসাইট www.biwta.gov.bd




BIWTA চাকরির পদের নাম, এবং শূন্যপদ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ ০৭টি বিভিন্ন পদে মোট ৫৯ জনকে নিয়োগ দেবে। 

BIWTA জব সার্কুলার 2022-এর সমস্ত চাকরির পোস্টের নাম এবং শূন্যপদ নীচে দেখুন। 

1. নিম্ন বিভাগের সহকারী/টাইপিস্ট/টটসম -02 

2. গ্রিজার – 05

 3. মার্কম্যান - 25 

4. ভান্ডারী – 03 

5. অফিস Sohayok-04 

6. তাপস – 18টি 

7. সুইপার/ক্লিনার – 02 মোট 

লোক শূন্যপদ: 59 জন শিক্ষাগত যোগ্যতা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের বিভিন্ন পদের জন্য বিভিন্ন যোগ্যতা রয়েছে। এই BIWTA জব সার্কুলার 2022 দ্বারা বাংলাদেশ অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষের চাকরি পেতে আপনাকে একটি চাকরির পোস্টের জন্য 

আবেদন করতে হবে। বয়স চাকরিপ্রার্থীর বয়স ০১ আগস্ট ২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা এবং বন্দিদের সর্বোচ্চ বয়স ৩২ বছর। বয়সের জন্য হলফনামা গ্রহণযোগ্য নয়। BIWTA জব সার্কুলার 2022 ছবি আমরা বাংলাদেশ অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবিটি সংগ্রহ করেছি যা বাংলাদেশ অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। আপনি বাংলাদেশ অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষের চাকরি 2022 তাদের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি 2022 থেকে দেখতে পাবেন। তাছাড়া, আপনি নীচে থেকে BIWTA জব সার্কুলার 2022 অফিসিয়াল ছবি ডাউনলোড করতে পারবেন।



BIWTA Job Circular 2022- jobsbiwta.gov.bd Apply online


Source: Online, 17 August 2022.


Online Application The Start Date: 25 August 2022.


Online Application The Last Date: 02 September 2022.


Apply Online: http://jobsbiwta.gov.bd



এছাড়াও, BIWTA জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক আমাদের ওয়েবসাইটে উপলব্ধ। এখান থেকে আপনি www.biwta.gov.bd জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল ছবি ডাউনলোড করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই। আমরা এখানে BIWTA চাকরির সার্কুলার আপলোড করেছি যা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ ফাইলের নীচে দেখুন। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি PDF ফাইল ডাউনলোড করুন BIWTA চাকরির আবেদন 2022 বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের উপরের চাকরির সার্কুলার ছবিতে সমস্ত চাকরি দেখুন এবং আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতার সাথে মেলে এমন একটি বেছে নিন। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের 2022 সালের এই চাকরির বিজ্ঞপ্তিটি আপনি পছন্দ করলে ব্যবস্থা নিন। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল চাকরির সার্কুলার ছবিতে যে সময় ও তারিখ উল্লেখ করেছে তা আপনাকে অবশ্যই আবেদন করতে হবে। এছাড়াও, আপনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আরও বিশদ জানতে পারেন। তাছাড়া, আমরা উপরের কাজের সারণীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট শেয়ার করেছি।



No comments

Powered by Blogger.