Header Ads

১০০ পদে দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

 দারাজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২



Daraz bangladesh কোম্পানি কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে দারাজ জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় অনলাইন প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Daraz jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

দারাজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা দারাজ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর। আপনি যদি দারাজে চাকুরী করার জন্য একজন আগ্রহী প্রার্থী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। দারাজ দক্ষিণ এশিয়ার একটি লজিস্টিকস কোম্পানি এবং অনলাইন মারকেটপ্লেস। পাকিস্থানে ২০১২ সালে দারাজ প্রতিষ্ঠিত হয়। ২০১৮ সালে দারাজ কোম্পানিটি চীনা কোম্পানি আলিবাবা গ্রুপের কাছে বিক্রি করে দেয়। বাংলাদেশে দারাজ গ্রুপটির কার্যক্রম শুরু হয় ২০১৫ সালে যা দারাজ বাংলাদেশ নামে। দারাজ বাংলাদেশ লিমিটেড কোম্পানি বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি দারাজ নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।


দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


আপনি কি দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন বা দারাজে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য প্রাইভেট কোম্পানি চাকরির মধ্যে দারাজে চাকরিটি অন্যতম। আপনি যদি দারাজ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।



দারাজ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন


প্রতিষ্ঠানের নাম দারাজ বাংলাদেশ লিমিটেড

চাকরির ধরন কোম্পানী 

প্রকাশের তারিখ  ১৪ আগস্ট ২০২২

পদ সংখ্যা 01 টি  

লোক সংখ্য 100 জন 



প্রকাশ সূত্র অনলাইন 

শিক্ষাগত অষ্টম পাস 


 যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন

আবেদন করার মাধ্যম 


দারাজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২



অনলাইনে আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে আবেদন করার শেষ তারিখ ০৩ সেপ্টেম্বর ২০২২অফিশিয়াল ওয়েবসাইটwww.daraz.com.bd


আবেদনের লিংক


Apply Online: https://tinyurl.com/mw6tycws


No comments

Powered by Blogger.