Header Ads

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ (IBBL) এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

Islami Bank Job Circular 2023 Online Application – islamibankbd.com


ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023। অবশেষে, ইসলামী ব্যাংক IBBL চাকরির বিজ্ঞপ্তি 2023, এখন উন্মুক্ত।  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 নিয়োগ বিজ্ঞপ্তি www.islamibankbd.com এ প্রকাশিত।  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কিছু নতুন শূন্যপদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  SSC, একজন স্নাতক পাস ছাত্রও ইসলামী ব্যাংক বাংলাদেশ সার্কুলার 2023-এ প্রযোজ্য। তাই আপনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির জন্য আবেদন করতে পারেন।  প্রথমে পুরো সার্কুলারটি মনোযোগ সহকারে পড়ুন এবং এই চাকরির জন্য আবেদন করুন।  তাই আপনি ইসলামী ব্যাংকে আপনার ক্যারিয়ার সেট করতে পারেন।  তাছাড়া, এখানে ইসলামী ব্যাংকের চাকরি পাওয়া যায়।  এছাড়াও, এটি ইসলামী ব্যাংক  চাকরির বিজ্ঞপ্তি 2023 হিসাবে উপলব্ধ। ইসলামী ব্যাংকের চাকরি।  তাই ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সম্প্রতি 2023 সালের জন্য তাদের চাকরির সার্কুলার ঘোষণা করেছে। যারা ব্যাংকিং খাতে ক্যারিয়ার শুরু করতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ।  ব্যাংক সফল আবেদনকারীদের জন্য কিছু প্রতিযোগিতামূলক বেতন এবং সুবিধা নির্ধারণ করেছে। 


Islami Bank Job Circular 2023


ইসলামী জব সার্কুলার 2023

  এই সময়ে ইসলামী ব্যাংক অফিস সার্কুলার 2023 তাদের প্রকাশ্যভাবে দেখানো হয়েছে।  আপনি যদি একটি ইসলামী ব্যাংক অফিসের সূত্র 2023 খুঁজছেন।  আপনি সঠিক জায়গায় আছেন।  কারণ আমরা আমাদের ওয়েবসাইট এও এই চাকরির প্রচার প্রকাশ করি।  তাই আপনি এই চাকরির নিয়োগকর্তার জন্য আবেদন করতে পারেন।  পুরো সার্কেল সার্কুলারটি সহকারে পড়ুন।  এই চাকরির আবেদন করার জন্য আপনার যোগ্যতা অর্জন করুন।  আরো বিস্তারিত জানতে অনুগ্রহ করে দেখুন।  উপরন্তু, বিস্তারিত তথ্যের জন্য ইমেজ ফাইলে মূল অফিস সার্কুলার পড়ুন।  তদুপরি, চিত্রটি উপলব্ধ।  ইসলামী ব্যাংক লিমিটেড দেশের শীর্ষস্থানীয় একটি বেসরকারি প্রতিষ্ঠান অনেক বছর ধরে ব্যবসা করছে।  এছাড়াও, এর লক্ষ্য হল দেশ এবং ব্যাংক এর একটি 'দারুণ অভিজ্ঞতা' প্রদান করা।

ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 এর বিশদ বিবরণ

আপনি যদি ইসলামী ব্যাংকের চাকরির সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে চান। আপনাকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে হবে।  তাই আমি আপনাকে ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় তথ্য দিচ্ছি। ইসলামী ব্যাংক বিভিন্ন পদ যেমন ক্যাশ অফিসার, ক্রেডিট অফিসার, সিনিয়র অফিসার এবং সহকারী অফিসারের জন্য চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  আবেদনকারীদের অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।  তাই এখানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড আবেদনকারীদের তাদের একাডেমিক পারফরম্যান্স, পেশাগত অভিজ্ঞতা এবং যোগ্যতা পরীক্ষার ভিত্তিতে নির্বাচন করবে।  আবেদনকারীদের অবশ্যই ব্যাংক    দ্বারা নির্ধারিত শর্তগুলি পূরণ করতে হবে।

প্রতিষ্ঠানের নাম: ইসলামী ব্যাংক লিমিটেড
পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী
চাকরি প্রকাশের তারিখ: ১৬ মে  ২০২৩
চাকরির ধরন: ব্যাংক চাকরি
মোট পোস্ট: সার্কুলার দেখুন
চাকরির সূত্র: অফিসিয়াল সাইট
কাজের ধরন: ফুলটাইম
বয়স পছন্দ: 18 থেকে 30 বছর।
আবেদন ফি – বিজ্ঞপ্তি অনুযায়ী
অনলাইন আবেদন শুরু: প্রকাশিত তারিখ থেকে
প্রথমে, শিক্ষাগত যোগ্যতা দেখুন: ডিগ্রী বা  অনার্স এবং সমমানের পরীক্ষায় পাস করতে হবে
অফিসিয়াল ওয়েবসাইট: islamibankbd.com 

Islami Bank Job Circular 2023



অনলাইন আবেদনের শেষ তারিখ: 25 জুন  2023



No comments

Powered by Blogger.