Header Ads

সহকারি শাখা ব্যবস্হপক পদে আদ্‌-দ্বীন ফাউন্ডেশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

Ad-din Foundation job Circular 2023

আদ্-দ্বীন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি। 2023 সালে আদ্-দ্বীন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করুন আবেদন করার জন্য উন্মুক্ত।  আদ্-দ্বীন ফাউন্ডেশনের নতুন চাকরির শূন্যপদ বিজ্ঞপ্তি এবং অনলাইন আবেদন ফর্ম ডাউনলোড 2023। এডি দিন মেডিকা কলেজের চাকরির বিজ্ঞপ্তি।  এটি বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় কোম্পানি।  তাই আপনি সহজেই এই সাইট থেকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।  তাছাড়া আপনি চাইলে এই পদে আবেদন করতে পারেন।  আপনী সঠিক স্থানে আছেন.  কারণ 2023 সালের ফাউন্ডেশন চাকরির সার্কুলারটির সমস্ত বিবরণ। প্রথমে, পুরো সার্কুলারটি মনোযোগ সহকারে পড়ুন।  অবশেষে, 2023 সালে আদ্-দ্বীন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি। আদ-দ্বীন ফাউন্ডেশন চাকরি।  তাছাড়া, আদ-দ্বীন ফাউন্ডেশনে ক্যারিয়ার এখন উপলব্ধ।  তাই Ad-Din ফাউন্ডেশন সম্প্রতি 2023-এর জন্য তাদের চাকরির সার্কুলার ঘোষণা করেছে। এটি একটি উত্তেজনাপূর্ণ সুযোগ যোগ্য পেশাজীবীদের জন্য সংগঠনে যোগদানের এবং জীবন-যাপনের মধ্যে একটি পার্থক্য তৈরি করার।


Ad-din Foundation job Circular 2023


আদ-দ্বীন ফাউন্ডেশন জব সার্কুলার 2023

যেহেতু আদ-দ্বীন ফাউন্ডেশন জব সার্কুলার 2023 খোলা আছে।  বেশিরভাগ চাকরিপ্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে চায়।  আপনি যদি তাদের একজন হন তবে আপনি সঠিক জায়গায় আছেন।  সমস্ত চাকরির প্রয়োজনীয়তা এবং কাজের বিবরণ এখানে  এ উপলব্ধ।  এছাড়াও, আদ-দ্বীন ফাউন্ডেশনের চাকরি বাংলাদেশের শীর্ষ বেসরকারি চাকরিগুলির মধ্যে একটি।  তাই আপনিও এই চাকরির জন্য আবেদন করতে পারেন।  তাছাড়া পদটিতে আবেদন করতে চান।  প্রথমে পুরো সার্কুলারটি খুব মনোযোগ সহকারে পড়ুন।  তাই 2023 সালের Ad-din ফাউন্ডেশনের চাকরির সার্কুলারে বিভিন্ন পদের জন্য বিভিন্ন পদ রয়েছে।  পোস্টের মধ্যে রয়েছে প্রোগ্রাম অফিসার, অ্যাকাউন্ট্যান্ট, অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট এবং সিকিউরিটি অফিসার।  এই প্রতিটি পোস্টের নির্দিষ্ট দায়িত্ব এবং যোগ্যতা রয়েছে যা সার্কুলারে উল্লেখিত আছে।  পদগুলি পূর্ণ-সময়ের ভিত্তিতে দেওয়া হয় এবং বেতন এবং সুবিধাগুলি আকর্ষণীয়।

আদ-দ্বীন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 এর বিশদ বিবরণ

যেহেতু অ্যাড-দিন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে www.ad-din.org এবং আমাদের ওয়েবসাইটে নতুন চাকরির শূন্যপদ।  তাছাড়া, আদ-দিন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি এই পোস্টের জন্য কিছু চাকরির শূন্যপদ অফার করে।  আদ-দ্বীন ফাউন্ডেশন এইচএসসি পাস শিক্ষার্থীদের জন্য কিছু চাকরির পদ অফার করে।  এইচএসসি পাস শিক্ষার্থীরা এই Ad-Din ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করে। উপরন্তু, Ad-Din ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2023-এ আবেদন করুন।

প্রতিষ্ঠানের নাম: আদ-দ্বীন ফাউন্ডেশন
সমস্ত পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী
চাকরির প্রকাশের তারিখ দেখুন:07  মে 2023
মোট পদ: বিজ্ঞপ্তি অনুযায়ী
কাজের ধরন: ফুলটাইম
বয়স পছন্দ: বিজ্ঞপ্তি অনুযায়ী
চাকরির ধরন – এনজিও চাকরি
শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তি অনুযায়ী
অফিসিয়াল ওয়েবসাইট: www.ad-din.org
অনলাইন আবেদনের শেষ তারিখ: 31 মে 2023
বেতন: বিজ্ঞপ্তি অনুযায়ী
চাকরির অবস্থান: যে কোন জায়গা
যেভাবে আবেদন করবেন: বিজ্ঞপ্তি অনুযায়ী
আরও তথ্যের জন্য এই মূল সার্কুলার নীচে দেখুন 

Ad-din Foundation job Circular 2023


আবেদনের শেষ তারিখ: 31 মে 2023
সুএ:- দৈনিক ইওেফাক পএিক 07 মে 2023





No comments

Powered by Blogger.