Header Ads

৫১ পদে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (BRTC) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৫১ পদে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (BRTC) এ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন যেটি বিআরটিসি নামেও পরিচিত সেই কর্তৃপক্ষ যেটি বাংলাদেশে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনকে নিয়ন্ত্রণ করে।  বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের কর্তৃপক্ষ কর্তৃক অনলাইন ওয়েব পোর্টালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে।  সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য পাশাপাশি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট www.brtc.gov.bd-এ পাওয়া যাবে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বাংলাদেশের একটি রাষ্ট্রীয় মালিকানাধীন পরিবহন কর্পোরেশন।  এটি 1961 সালের 4 ফেব্রুয়ারী 1961 তারিখের সরকারি অধ্যাদেশ নং 7 এর অধীনে প্রতিষ্ঠিত হয়েছিল। 1971 সালে বাংলাদেশের স্বাধীনতার পর, এটি এর বর্তমান নাম উইকিপিডিয়া ধারণ করে


Bangladesh Road Transport Corporation BRTC Job Circular 2023



BRTC চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইনে আবেদন করুন

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি) জব সার্কুলার 2023। বিআরটিসি কিছু শূন্য পদের জন্য নতুন চাকরির অফার দেয়।  বিআরটিসি জব সার্কুলার 2023-এ কিছু পদ রয়েছে। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন জব সার্কুলার 2023 অনুযায়ী। বিআরটিসি টেলিটক চাকরির বিজ্ঞপ্তি 2023, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023, সাম্প্রতিক সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023, brtc.gov.bd চাকরি  সার্কুলার 2023। brtc teletalk com bd job circular 2023 BRTC চাকরির সার্কুলার বিভিন্ন ক্যাটাগরির পোস্টে।  BRTC সার্কুলার 2023 অনুযায়ী, প্রার্থীরা সহজেই BRTC সার্কুলার আবেদন অনলাইনে জমা দিতে পারেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন একটি সরকারি প্রতিষ্ঠান।  যারা 2023 সালের জন্য সরকারি চাকরির সার্কুলার খুঁজছেন তাদের জন্য এটি একটি আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি। আগ্রহী প্রার্থীরা http://brtc.teletalk.gov.bd-এ অনলাইনে আবেদন করতে পারেন।  বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি চাকরি অনলাইনে আবেদন করুন।  এখন আমরা সমস্ত আবেদন তথ্য প্রদান করছি এবং বিস্তারিত এই পোস্টে নীচে দেওয়া আছে.  আমাদের দেশে বেকারদের জন্য এই কাজের চাহিদা রয়েছে।  আপনি আরও জানতে আমাদের চাকরির তথ্য বিভাগটি দেখতে পারেন।

কর্মজীবনের সারাংশ এক নজরে নিয়োগকারী প্রতিষ্ঠান:বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি)
পদের নাম:নিচে নিয়োগ দেখুন।
  শূন্যপদগুলির: বিজ্ঞপ্তির নীচে দেখুন
চাকরির অবস্থান: 
কর্তৃপক্ষের বয়স সীমার উপর নির্ভর করে নীচের বিজ্ঞপ্তিতে দেখুন। 
প্রয়োজনীয় অভিজ্ঞতা: সার্কুলারে দেখুন। 
বেতন: বেতন স্কেল অনুযায়ী। 


Bangladesh Road Transport Corporation BRTC Job Circular 2023


Bangladesh Road Transport Corporation BRTC Job Circular 2023


সূত্র:bd jobs, 14 মে 2023
আবেদনের শেষ তারিখ: 01 জুন  2023:
  Apply: http://brtc.teletalk.com.bd/brtc_may_2023/

 আবেদন শুরুঃ ১৫ মে ২০২৩






No comments

Powered by Blogger.