Header Ads

ঢাকা ব্যাংক লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

ঢাকা ব্যাংক লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি



ঢাকা ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023। অবশেষে, ঢাকা ব্যাংক লিমিটেড dhakabankltd.com এ একটি নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  যেহেতু ঢাকা ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি এই পোস্টে নতুন শূন্যপদ অফার করে।  তাছাড়া, স্নাতক শিক্ষার্থীরাও এই ঢাকা ব্যাংক লিমিটেড সার্কুলার 2023-এর জন্য আবেদন করে। ঢাকা ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023। ঢাকা ব্যাংকের চাকরির সার্কুলার একটি চিত্র ফাইলে রূপান্তরিত করা হয়েছে।  যাতে সবাই সহজে পড়ে বা এই চাকরির সার্কুলার ডাউনলোড করে।  এছাড়াও, ঢাকা ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 নীচে দেওয়া হয়েছে।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে 18 মে  2023 এর মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে।



Dhaka Bank Job Circular 2023


ঢাকা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

এছাড়াও, ঢাকা ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক।  এটি উচ্চ-মানের পণ্য এবং পরিষেবা প্রদানের মাধ্যমে পরিষেবার শ্রেষ্ঠত্ব নিশ্চিত করার দৃষ্টিভঙ্গি দিয়ে শুরু হয়।  যেহেতু এটি ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (MTO) এবং ট্রেইনি অফিসার (TO) পদের জন্য কিছু ব্যক্তিকে খুঁজছে।

প্রার্থীদের অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম তিনটি প্রথম বিভাগ/শ্রেণি/সমমানের CGPA এবং কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের CGPA সহ নিম্নোক্ত যেকোনো বিষয়ে স্নাতকোত্তর হতে হবে।

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (MTO): ব্যাংক একটি আকর্ষণীয় ক্ষতিপূরণ প্যাকেজ এবং একটি চমৎকার কাজের পরিবেশ অফার করে।  এমটিও হিসাবে প্রবেশ একটি দ্রুত-ট্র্যাক পথ যা পেশাগত অগ্রগতির প্রচুর সুযোগ প্রদান করে।  ব্যাংক  সাথে এক বছরের প্রশিক্ষণার্থী সময়কালে, এমটিও বেনিফিট সহ (ট্যাক্স সাপেক্ষে) 55,000 টাকা মাসিক ভাতা পাবেন।  প্রশিক্ষণার্থীর সময়কাল সফলভাবে সমাপ্ত হলে (পরীক্ষা/মূল্যায়ন দ্বারা মূল্যায়ন), MTO-কে সরাসরি প্রিন্সিপাল অফিসার হিসেবে 65,000 টাকা মাসিক বেতন (ট্যাক্স সাপেক্ষে) নিয়োগ করা হবে।

পদ: প্রশিক্ষণার্থী অফিসার (TO) প্রয়োজনীয়তা

প্রার্থীদের অবশ্যই তাদের শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমান CGPA না থাকা একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে নিম্নলিখিত যেকোন বিষয়ে স্নাতকোত্তর হতে হবে।

প্রশিক্ষণার্থী অফিসারের জন্য অফার (TO): TO ব্যাঙ্কের সাথে এক বছরের প্রশিক্ষণার্থী সময়কালের সুবিধা সহ 28,000 টাকা মাসিক ভাতা পাবেন৷  প্রশিক্ষণার্থীর সময়কাল সফলভাবে সমাপ্ত হলে (পরীক্ষা/মূল্যায়ন দ্বারা মূল্যায়ন করা হয়), TO কে সরাসরি 32,000 টাকা (কর সাপেক্ষে) মাসিক বেতন সহ একজন অফিসার হিসাবে নিয়োগ করা হবে।

বয়স সীমা

সম্ভাব্য প্রার্থীদের বয়স 16 আগস্ট 2023 অনুযায়ী 30 বছরের বেশি হওয়া উচিত নয়। চাকরির অবস্থান: নির্বাচিত প্রার্থীদের ব্যাংকের যেকোনো শাখা/অফিসে সেবা দিতে হবে।  ঢাকার বাইরে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে না।

প্রশিক্ষণ ও উন্নয়ন বন্ড

যোগদানের আগে, ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (ডব্লিউও), এবং ট্রেইনি অফিসারকে (টিও) প্রশিক্ষণার্থীর মেয়াদ সহ ন্যূনতম পাঁচ বছরের জন্য ব্যাঙ্কে পরিষেবা দেওয়ার জন্য প্রশিক্ষণ ও উন্নয়ন বন্ড দিতে হবে।

নির্বাচন পদ্ধতি

শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে।  যোগ্যতার ভিত্তিতে, নির্বাচিত আবেদনকারীদের সাক্ষাৎকারের মুখোমুখি হতে বলা হবে।
কোম্পানির নাম: ঢাকা ব্যাংক লিমিটেড।
■ পদের নাম: রিলেশনশিপ অফিসার – অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার, রিলেশনশিপ ম্যানেজার/ সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, প্রিমিয়াম ব্যাঙ্কিং।
* আবেদন প্রকাশ: 03 মে 2023
■ আবেদনের শেষ তারিখ: 18 মে 2023
* কাজের প্রকৃতি: ফুলটাইম
■ কাজের ধরন: ব্যাংকিং
* শিক্ষাগত যোগ্যতা: সার্কুলার দেখুন
■ কর্মসংস্থানের ধরন: স্থায়ী
■ লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)
*চাকরীর অভিজ্ঞতা: সার্কুলার দেখুন
■ অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে
■ চাকরির অবস্থান: ঢাকা ও চট্টগ্রাম
*বয়স সীমা: বিজ্ঞাপন দেখুন 



Dhaka Bank Job Circular 2023


Dhaka Bank Job Circular 2023




আবেদন করতে এখানে ক্লিক করুন: https://tinyurl.com/2s4y9ub9





No comments

Powered by Blogger.