Header Ads

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (DBBL) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (DBBL) এ নিয়োগ বিজ্ঞপ্তি

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023. ডিবিবিএল নতুন চাকরির সার্কুলার 2023। ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2023 খোলা আছে।  প্রবেশনারি অফিসার পদের জন্য ডিবিবিএল জব সার্কুলার 2023।  উপরন্তু, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড অবশ্যই বাংলাদেশে জনপ্রিয় ব্যাংক।  ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের কর্তৃপক্ষ "প্রবেশনারি অফিসার" পদের জন্য একটি চাকরির তালিকা ঘোষণা করেছে।  DBBL প্রবেশনারি অফিসার জব সার্কুলার 2023। DBBL অনলাইন চাকরির আবেদনের শেষ তারিখ 31 মে  2023। আপনি ডাচ বাংলা ব্যাংক সমস্ত পোস্টের চাকরির সার্কুলার 2023 পাবেন। তাছাড়া, আপনি ডাচ বাংলা ব্যাংক লিমিটেড DBBL এজেন্ট ব্যাংকিং চাকরির সার্কুলার 23 পড়ুন।  ডিবিবিএল চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইনে আবেদন করার জন্য পোস্টটি।


Dutch Bangla Bank Limited job Circular 2023 DBBL New Jobs


ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম বিখ্যাত বাণিজ্যিক ব্যাংক।  তাই এর সংক্ষিপ্ত নাম হল DBBL।  এটি 1995 সালে প্রতিষ্ঠিত হয় এবং কোম্পানির চেয়ারম্যানের নাম এম সাহাবুদ্দিন আহমেদ।  ব্যাংকের সদর দপ্তর বাংলাদেশের ঢাকায় অবস্থিত।  প্রথমত, দ্য ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের মোট কর্মী 1,600 জন, এবং সারা বাংলাদেশে 4,000 এর বেশি এটিএম বুথ ইনস্টল করা হয়েছে।  ডাচ বাংলা ব্যাংক একটি ইন্টারনেট পেমেন্ট গেটওয়ে সিস্টেমে (নেক্সাস গেটওয়ে) কাজ করছে।  তদুপরি, তাদের ইন্টারনেট পেমেন্ট গেটওয়ে ব্যবসায়ীরা তাদের গ্রাহকদের ভিসা, মাস্টার্স, ডিবিবিএল নেক্সাস এবং মায়েস্ট্রো কার্ডগুলি অনলাইনে চার্জ করতে সক্ষম।  অন্যদিকে, বর্তমানে DBBL-এর 400 টিরও বেশি ই-কমার্স মার্চেন্ট রয়েছে।  সম্প্রতি ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এডিসি ম্যানেজার এবং এডিসি সিনিয়র এক্সিকিউটিভ পদের জন্য একটি চাকরির আবেদন 2023 প্রকাশ করেছে।  আপনি যদি এই চাকরিতে আগ্রহী হন তবে দয়া করে নীচের শর্তটি দেখুন।  কারণ সেখানে সব তথ্যই আছে।

গুরুত্বপূর্ণ তারিখ ডাচ বাংলা ব্যাংক জব সার্কুলার 2023

আপনি যদি চাকরির জন্য আবেদন করতে চান।  আপনী সঠিক স্থানে আছেন কারণ সব গুরুত্বপূর্ণ তারিখ এখানে আছে।  তাছাড়া কিছু গুরুত্বপূর্ণ তারিখও আছে।  প্রথমত, খুব মনোযোগ সহকারে তথ্য পড়ুন।  কারণ খুব মনোযোগ দিয়ে পড়তে হবে।  আপনি যদি কোনো ভুল করেন তাহলে তারা DBBL চাকরির সার্কুলার 2023-এর জন্য আপনার আবেদন বাতিল করতে পারে। কারণ কোনো ভুল ছাড়াই জমা দেওয়া খুবই গুরুত্বপূর্ণ।  তাই পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।  তাই ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড (DBBL) বাংলাদেশের একটি নেতৃস্থানীয় বেসরকারী খাতের ব্যাঙ্ক, তার গ্রাহকদের উদ্ভাবনী ব্যাংকিং পরিষেবা প্রদান করার প্রতিশ্রুতির জন্য বিখ্যাত।  সম্প্রতি, ব্যাংক একটি নতুন চাকরীর সার্কুলার ঘোষণা করেছে, যারা ব্যাংকিং সেক্টরে চাকরি খুঁজছে যারা সকল জন্য একটি অসাধারণ সুযোগ।

ব্যাংকের নাম: Dutch-Bangla Bank Limited (DBBL)

■প্রকাশের তারিখ ০৯ মে  ২০২৩
■ আবেদনের শেষ তারিখ: ৩১মে ২০২৩

পোস্ট: সার্কুলার দেখুন

পদ সংখ্যা: N/A
সম্পর্কিত ওয়েবসাইট: https://www.dutchbanglabank.com/

দ্রষ্টব্য: প্রার্থীদের যেকোনো পরীক্ষায় 2য় বিভাগ থাকতে হবে। 


Dutch Bangla Bank Limited job Circular 2023 DBBL New Jobs


DBBL চাকরির অনলাইন আবেদন
Apply: https://app.dutchbanglabank.com/Online_Job/
আবেদনের শেষ তারিখ: ৩১মে ২০২৩
 

No comments

Powered by Blogger.