Header Ads

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি

 ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2021: এখানে একটি নতুন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 01 এপ্রিল 2021 তারিখে www.fareastislamilife.com এ প্রকাশিত হয়েছে। 

যারা Fareast Islami Life Insurance Company Ltd-এ চাকরির আবেদন জমা দিতে চান তাদের জন্য আমরা ইতিমধ্যেই www.fareastislamilife.com চাকরির বিজ্ঞপ্তি 2021 আপলোড করেছি।

Fareast Islami Life Insurance privited Company Ltd Job Circular
Fareast Islami Life Insurance privited Company Ltd Job Circular 






এখানে, আপনি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি দেখতে পাবেন সমস্ত ডেটা, এবং অফিসিয়াল বিজ্ঞপ্তি যা বাংলাদেশের এই জনপ্রিয় লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে চাকরির জন্য আবেদন করতে সাহায্য করে। 

অনুগ্রহ করে এই চাকরি সম্পর্কে সমস্ত ডেটা দেখুন এবং এই বেসরকারি বীমা কোম্পানিতে চাকরির জন্য আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট বেছে নিন।





আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক বেসরকারী চাকরির পোস্টে প্রবেশ করেছেন, যদি আপনি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের নভেম্বর 2021-এ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন। আমরা এখানে যোগ করেছি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স সিজব সার্কুলার 2021 অফিসিয়াল চাকরির নিয়োগ সহ সমস্ত তথ্য 

নোটিশ 

তাছাড়া, আপনি নীচের চাকরির ছবিতে ক্লিক করে এই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারবেন।






ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি আমাদের দেশের বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি বিশাল সুযোগ তৈরি করেছে। 

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি একটি নির্দিষ্ট সময় এবং তারিখের মধ্যে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে 06টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে 20 জনকে যুক্ত করবে।





আপনি যদি 2021 সালে এই প্রাইভেট ইন্স্যুরেন্স কোম্পানির জন্য আবেদন করতে চান তবে আপনার ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চাকরির সার্কুলারটির সমস্ত তারিখ দেখতে হবে। এই জনপ্রিয় বেসরকারি চাকরি পেতে দয়া করে আপনার চাকরির আবেদনকারীদের ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডে পাঠান।






কাজের সংক্ষিপ্তসার



নিয়োগকর্তার নামফারেস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির ধরন স্থায়ী চাকরি প্রকাশের তারিখ ২৩ নভেম্বর ২০২১ সংবাদ উত্স অনলাইন জব বিভাগ ব্যক্তিগত চাকরির মোট পোস্ট05





চাকরির বিজ্ঞপ্তিতে মোট ম্যান দেখুন পোস্টের নাম ডিজিটাল মার্কেটিং স্পেশালিস্ট শিক্ষাগত যোগ্যতা সার্কুলার ইমেজ দেখুনঅন্যান্য যোগ্যতা দেখুন চাকরির বিজ্ঞপ্তির ইমেজ চাকরির আবেদনের পদ্ধতিঅনলাইনে আবেদন শুরুর সময় রানিং অ্যাপ্লিকেশান শেষ তারিখ 30 নভেম্বর 2021অনলাইনে আবেদন করার লিঙ্ক নিচে দেখুন





নিয়োগকর্তার তথ্য কোম্পানির নামফারেস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড কোম্পানির প্রকারপ্রাইভেট অফিসিয়াল ওয়েবসাইট www.fareastislamilife.com





প্রকাশের তারিখ: 23 নভেম্বর 2021



শেষ তারিখ: 30 নভেম্বর 2021।



Online apply: Click here


Fareast Islami Life Insurance privited Company Ltd Job Circular
Fareast Islami Life Insurance privited Company Ltd Job Circular 


No comments

Powered by Blogger.