Header Ads

Electro Mart Ltd Job Circular 2021

 Electro Mart Ltd Job Circular 2021




ইলেক্ট্রো মার্ট লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2021: যারা বাংলাদেশে সর্বশেষ বেসরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য আমরা আজ আমাদের ওয়েবসাইটে একটি সুসংবাদ যুক্ত করেছি। 

এছাড়াও, এটি আপনার জন্য, যদি আপনি 2021 সালের মার্চ মাসে বেসরকারী চাকরির বিজ্ঞপ্তির জন্য পরিবেশন করেন। আপনি এই চাকরির বিজ্ঞপ্তিটি সমস্ত ডেটা ফর্ম দেখতে পাবেন যেখানে অফিসিয়াল ওয়েবসাইটে ইলেক্ট্রো মার্ট লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে






Electro Mart Ltd Job Circular 2021
Electro Mart Ltd Job Circular 2021





Electro Mart Ltd চাকরির বিজ্ঞপ্তি তাদের কোম্পানির চাকরি প্রার্থীর জন্য Electro Mart Limited দ্বারা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। 

আপনি যদি Electro Mart Ltd-এ যোগদান করতে আগ্রহী হন তাহলে আপনি আপনার শিক্ষাগত অন্যান্য যোগ্যতা অনুযায়ী এই বেসরকারি কোম্পানিতে যোগদানের জন্য এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি ব্যবহার করতে পারেন।











আপনি কি 2021 সালের এপ্রিল মাসে ইলেক্ট্রো মার্ট লিমিটেডে যোগ দিতে চান? 

আপনি যদি চান, তাহলে আপনি এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে Electro Mart Ltd-এ যোগদান করার জন্য একটি দুর্দান্ত সুযোগ তৈরি করেছেন। 

Electro Mart Ltd জব তাদের প্রতিষ্ঠানের চাকরি প্রার্থীকে তাদের শূন্য চাকরির পদে এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে নিয়োগ করবে।










অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, Electro Mart তাদের কোম্পানিতে নীচের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী সঠিক লোক যোগ করতে চলেছে। 

আপনি যদি আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে অনুগ্রহ করে এই বেসরকারী কোম্পানির চাকরির বিজ্ঞপ্তির সম্পূর্ণ ডেটা দেখুন।










আপনাকে সঠিক সময়ের মধ্যে আপনার চাকরি-সম্পর্কিত সমস্ত তথ্য পাঠাতে হবে যা ইলেক্ট্রো মার্ট লিমিটেডের উপরের চাকরির বিজ্ঞপ্তি ছবিতে লেখা আছে। 

চাকরির জন্য আবেদন করার জন্য আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতার সঠিক তথ্য সহ আপনার চাকরির আবেদন ফর্মটি পূরণ করুন।











চাকরির সংক্ষিপ্ত সারাংশ কোম্পানির নাম ইলেক্ট্রো মার্ট লিমিটেড কোম্পানির প্রকার বেসরকারি কোম্পানি চাকরির ধরন পূর্ণ-কালীন চাকরি প্রকাশের তারিখ 18 নভেম্বর 2021সংবাদ উত্স অনলাইন জব বিভাগ ব্যক্তিগত চাকরির মোট পোস্ট01 মোট লোক নির্দিষ্ট নয়












শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তির ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা নীচে দেখুন চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইনে আবেদন শুরুর তারিখ চলমান আবেদনের শেষ তারিখ 04 ডিসেম্বর 2021 অফিসিয়াল ওয়েবসাইটhttp://electromart.com.bdঅনলাইনে আবেদনের লিঙ্ক দেখুন










প্রকাশের তারিখ: 18 নভেম্বর 2021



শেষ তারিখ: 06 ডিসেম্বর 2021






Online apply: Click here





Electro Mart Ltd Job Circular 2021
Electro Mart Ltd Job Circular 2021


No comments

Powered by Blogger.