Header Ads

কাস্টমস এক্রাইজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 কাস্টমস, এক্সাইজ অ্যান্ড ভ্যাট আপিল ট্রাইব্যুনাল জব সার্কুলার 2021: CEVT জব সার্কুলার 2021 এখানে ঘোষণা করা হয়েছে যা হেডার মেনু বিভাগে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপীল ট্রাইব্যুনালের চাকরির বিজ্ঞপ্তি বিভাগ প্রকাশ করেছে। 

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিল ট্রাইব্যুনাল চাকরির বিজ্ঞপ্তি শুধুমাত্র সরকারি নাগরিকের শিক্ষিত যোগ্য ব্যক্তিদের জন্য অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত।



চাকরিপ্রার্থীদের জন্য, আমরা বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তিতে তথ্যগুলি পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা করেছি যাতে তারা সহজেই তারা যে চাকরির জন্য আবেদন করতে পারে সেগুলি বিস্তারিত জানার জন্য। 

আমরা এখানে কাস্টমস, এক্সাইজ অ্যান্ড ভ্যাট আপিল ট্রাইব্যুনাল জব সার্কুলার 2021 প্রকাশ করেছি সমস্ত ডেটা যেমন চাকরির আবেদন প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির প্রকাশের তারিখ, শিক্ষাগত যোগ্যতা, অন্যান্য প্রয়োজনীয়তা এবং শেষ তারিখ এবং আরও অনেক কিছু।

এসএসসি পাস এইচএসসি পাস চাকরিপ্রার্থীরা চাকরি প্রার্থীদের জন্য তাদের সরকারী চাকরির বিজ্ঞপ্তিতে কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত এই সরকারি চাকরির জন্যও আবেদন করতে পারেন।
আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি থেকে আপনার চাকরির অবস্থান নির্বাচন করুন।
চাকরির প্রার্থীদের সঠিক তারিখের মধ্যে কাস্টমস, আবগারি ও ভ্যাট আপীল ট্রাইব্যুনাল চাকরির আবেদন পাঠাতে হবে যা নিচের চাকরির বিজ্ঞপ্তির ছবিতে লেখা আছে।

CEVT চাকরির বিজ্ঞপ্তি 2021

নিয়োগকর্তা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিল ট্রাইব্যুনাল চাকরির ধরন ফুল টাইমসোর্স অনলাইন প্রকাশের তারিখ 28 আগস্ট 2021 চাকরি বিভাগ বিডি সরকারি চাকরি মোট পোস্ট 07 মোট লোক 11

শিক্ষাগত প্রশ্ন: শুল্ক, আবগারি ও মূসক আপীল ট্রাইব্যুনালের বিজ্ঞপ্তি চিত্র দেখুন অন্যান্য অভিজ্ঞতা CEVT চাকরির চিত্র চেক করুন আবেদন প্রক্রিয়া পোস্ট অফিস এবং ম্যানুয়ালি আবেদন শুরুর তারিখ 01 সেপ্টেম্বর 2021 সকাল 10:00 AM শেষ তারিখ 30 সেপ্টেম্বর 2021 বিকাল 5:00

নিয়োগকর্তার তথ্য নাম কাস্টমস, আবগারি ও ভ্যাট আপীল ট্রাইব্যুনাল টাইপ সরকার ওয়েবসাইট ওয়েবসাইট http: //cevt.gov.bd

প্রকাশের তারিখ: 28 আগস্ট 2021

অনলাইনে আবেদন শুরুর তারিখ: 01 সেপ্টেম্বর 2021 সকাল 10:00 টায়

শেষ তারিখ: 30 সেপ্টেম্বর 2021 বিকাল 5:00 এ
Online apply: http://cevt.teletalk.com.bd



No comments

Powered by Blogger.