Header Ads

আশুগন্জ পাওয়ার স্টেশন কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2021. আপনি কি আজ বাংলাদেশের নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন? 

আপনি যদি চান, আপনার জন্য সুখবর, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড আজ আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড দ্বারা একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


এছাড়াও, বাংলাদেশের বৃহত্তম সরকারি চাকরির বিজ্ঞপ্তি  তাদের  ওয়েবসাইট  এ প্রকাশিত হয়েছে।
আপনি সহজে এবং দ্রুত আমাদের ওয়েবসাইট থেকে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত কিছু জানতে পারেন।
যেমন চাকরির আবেদন কখন শুরু হবে?
শিক্ষাগত যোগ্যতা কতটা প্রয়োজন?
আবেদন শেষ তারিখ, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড, এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলি এখান থেকে প্রয়োগ করুন।
তাই বাংলাদেশ সরকারী চাকরির প্রতি আগ্রহ থাকলে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি LTD জব পোস্ট পড়তে থাকুন

আশুগঞ্জ পাওয়ার স্টেশন (এপিএস) কমপ্লেক্স (সম্পদ ও দায় সহ) বিপিডিবি এবং এপিএসসিএলের মধ্যে স্বাক্ষরিত একটি অস্থায়ী বিক্রেতা চুক্তির মাধ্যমে ২০০ 2003 সালের ২২ মে এপিএসসিএল -এর কাছে হস্তান্তর করা হয়েছিল।
কোম্পানির সমস্ত কার্যক্রম আনুষ্ঠানিকভাবে 1 জুন, 2003 থেকে শুরু হয়েছে,আশুগঞ্জ পাওয়ার স্টেশন (এপিএস) কমপ্লেক্স (সম্পদ ও দায় সহ) বিপিডিবি এবং এপিএসসিএলের মধ্যে স্বাক্ষরিত একটি অস্থায়ী বিক্রেতা চুক্তির মাধ্যমে ২০০ 2003 সালের ২২ মে এপিএসসিএল -এর কাছে হস্তান্তর করা হয়েছিল।
কোম্পানির সমস্ত কার্যক্রম আনুষ্ঠানিকভাবে 1 জুন, 2003 থেকে শুরু হয়েছে,



আপনি কি আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2021 খুঁজছেন?
ভাল খবর হল আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড নতুন লোকদের তাদের খালি চাকরির পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
আপনি যদি বাংলাদেশ সরকারের চাকরির জন্য আবেদন করতে চান/চান তাহলে এটি আপনার জন্য একটি ভাল সুযোগ হতে পারে।

আপনার এপিএসসিএল চাকরির বিজ্ঞপ্তি 2021 সম্পর্কে বিস্তারিত তথ্য জানা উচিত এবং আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী আপনার সঠিক চাকরির পদ নির্বাচন করুন।
আমরা এই চাকরির বিজ্ঞপ্তির সমস্ত তথ্য অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবির সাথে শেয়ার করব, যা আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।

অনুগ্রহ করে নীচের চাকরির সংক্ষিপ্তসার টেবিলে এবং সরকারি চাকরির ছবিতে এই ট্রেন্ডিং সরকারি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত তথ্য দেখুন।
আপনি যদি আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড এ কাজ করতে চান তাহলে আপনার এই চাকরির জন্য আবেদন করা উচিত।
আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড চাকরির জন্য আবেদন করে আপনি একটি সরকার পেতে পারেন।

APSCL চাকরির বিজ্ঞপ্তি 2021

নিয়োগকর্তা আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড কর্মীর ধরন সরকারি চাকরির ধরন বিডি সরকারি চাকরির খবর সংবাদ অনলাইন অনলাইন চাকরির প্রকাশের তারিখ 13 আগস্ট 2021 মোট পোস্ট 12 মোট মানুষ 65

শিক্ষাগত যোগ্যতা চাকরির বিজ্ঞাপন চিত্র দেখুন চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইনে শুরু করার তারিখ 17 আগস্ট 2021 আবেদন করুন অনলাইনে আবেদন করুন শেষ তারিখ 07 সেপ্টেম্বর 2021অনলাইনে আবেদন করার লিংক নীচের চাকরির ছবিতে দেখুন অফিসিয়াল ওয়েবসাইট http://www.apscl.gov.bdপ্রকাশের তারিখ: 13 আগস্ট 2021

আবেদন শুরুর তারিখ: 17 আগস্ট 2021

শেষ তারিখ: 07 সেপ্টেম্বর 2021

Online apply link: http://apscl.teletalk.com.bd



No comments

Powered by Blogger.