Header Ads

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

 বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ জব সার্কুলার 2021 আজ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। 

এছাড়াও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি 2021  

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশী বেকারদের জন্য একটি খুব ভালো সুযোগ।আপনি সহজেই আমাদের ওয়েবসাইটে সব সরকারি এবং বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি খবর দেখতে পাবেন। 

তাই বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষের চাকরির আবেদন শুরু করার তারিখ, আবেদন প্রক্রিয়া, চাকরির শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা, শেষ তারিখের চাকরির আবেদন, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তির অফিসিয়াল ছবি জানতে সাবধানে এই চাকরির বিজ্ঞপ্তিটি পড়ুন। 

বিস্তারিত নিচে দেওয়া হল।বাংলাদেশ অভ্যন্তরীণ শিপিং কর্তৃপক্ষ বাংলাদেশ সরকারের একটি স্বায়ত্তশাসিত সংস্থা, যা অভ্যন্তরীণ জাহাজ চলাচল নিয়ন্ত্রণ করে। 

এটি নৌযানের পরিবহন নিয়ন্ত্রণ ও উন্নয়ন সহ জাহাজের জন্য বিভিন্ন আইন ও নীতিমালার খসড়া তৈরি, অনুমোদন, নিবন্ধন করার জন্য দায়ী। 

এর সদর দপ্তর Motাকার মতিঝিলে অবস্থিত এবং এটি বাংলাদেশের নৌ পরিবহন মন্ত্রণালয়ের অধীনবাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষ কিছু লোককে তাদের শূন্য চাকরির পদে যুক্ত করবে। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে এই সংখ্যাগুলি উল্লেখ করা হয়েছে। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি পুরুষ, নারী উভয়ের জন্যই আবেদন করতে পারে। 

আগ্রহী ব্যক্তিরা বাংলাদেশ থেকে যে কোন জায়গায় আবেদন করার যোগ্য।BIWTA চাকরির বিজ্ঞপ্তি 2021



নিয়োগকর্তা বাংলাদেশ অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষ চাকরির খবর উৎস অনলাইন চাকরি প্রকাশের তারিখ 01 আগস্ট 2021 চাকরির ধরন সরকারি চাকরির চাকরির বয়স সীমা 18 থেকে 30মোট পদ 11 জন শূন্যপদ 27 চাকরির শিক্ষাগত যোগ্যতা নীচের৷                                                                                     



ছবিতে দেখুন অন্যান্য যোগ্যতা নীচে দেখুন চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইনচাকরির আবেদন শুরুর তারিখ নিচে দেখুন চাকরির আবেদনের শেষ তারিখ 31 আগস্ট 2021 অফিসিয়াল ওয়েবসাইট www.biwta.gov.bdপ্রকাশের তারিখ: 01 আগস্ট 2021



শেষ তারিখ: 31 আগস্ট 2021                              Online Application apply Link: http://jobsbiwta.gov.bd

No comments

Powered by Blogger.