Header Ads

হীড বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 হীড বাংলাদেশ এনজিএ জব বিজ্ঞপ্তি  2021. এনজিও চাকরির প্রার্থীর সুসংবাদ হীড বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইটে আজ প্রকাশিত হয়েছে। 

তাছাড়া, হীড বাংলাদেশ এনজিএ জব বিজ্ঞপ্তি  2021 আমাদের ওয়েবসাইট ভিজিটরদের জন্য এখানে প্রকাশিত হয়েছে যারা হীড বাংলাদেশ জব  বিজ্ঞপ্তি  খুঁজছেন তাদের জন্য বাংলাদেশে একটি ভালো এনজিও চাকরির জন্য আবেদন করার জন্য।


যারা হীড বাংলাদেশ জব সার্কুলার খুঁজছেন যারা বাংলাদেশে এনজিও চাকরির প্রার্থীর জন্য হীড বাংলাদেশের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে? 

তাদের আজ আমাদের ওয়েবসাইটে চমৎকার চাকরির খবর আছে। 

সুসংবাদ হল হীড বাংলাদেশ জব বিজ্ঞপ্তি৷ এখানে প্রকাশিত হয়েছে যা কর্তৃপক্ষের ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে।




আপনি আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী সঠিক চাকরির পদে আবেদন করে হীড বাংলাদেশ চাকরি পেতে পারেন। 

আপনার হীড বাংলাদেশ চাকরির আবেদন জমা দেওয়ার আগে পুরো চাকরির পোস্টটি খুব সাবধানে দেখুন। 

আপনাকে হীড বাংলাদেশ জব সার্কুলারের  আগস্ট ২০২১ -এর মধ্যে আপনার চাকরির আবেদন পাঠাতে হবে। চাকরির আবেদনের সময়সীমা আনুষ্ঠানিকভাবে নিচের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবিতে লেখা আছে।







কোম্পানির অফিসিয়াল নাম হিড বাংলাদেশ এনজিও চাকরির ধরন ফুল টাইমজব প্রকাশিত দিন 31 আগস্ট ২০২১ চাকরির উৎস অনলাইন চাকরির শ্রেণীবিভাগ ব্যক্তিগত কোম্পানির চাকরি ম্যান শূন্যপদ দেখুন হিড বাংলাদেশ এনজিও চাকরির ছবিতে দেখুন




চাকরির উৎস অনলাইন চাকরির শ্রেণী বেসরকারি কোম্পানির চাকরির পদ শূন্যতা হীড বাংলাদেশ এনজিও চাকরির চিত্র দেখুন মোট পোস্ট বৃত্তাকার ছবিতে দেখুন শিক্ষাগত যোগ্যতা: হীড বাংলাদেশ এনজিও চাকরির চিত্র দেখুন অন্য যোগ্যতা নীচের হীড বাংলাদেশ এনজিও বিজ্ঞপ্তি দেখুন  31

আগস্ট 2021


নিয়োগকর্তার তথ্য নাম HEED Bangladesh NGOTypeNGOWebsitehttps: //heed-bangladesh.com




হিড বাংলাদেশ



ঠিকানা:



মেইন রোড, প্লট#19, সেকশন -11, ব্লক-এ, মিরপুর, Dhaka-1216



ব্যবসা:



হীড বাংলাদেশ (স্বাস্থ্য, শিক্ষা ও অর্থনৈতিক উন্নয়ন) একটি অলাভজনক, অরাজনৈতিক এবং বেসরকারি সংস্থা (এনজিও) জাতীয় অংশগ্রহণ এবং প্রচারের জন্য প্রতিশ্রুতিবদ্ধ



সমাজের অনগ্রসর এবং সুবিধাবঞ্চিত মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নতির মাধ্যমে উন্নয়ন। 

সংগঠন, একটি জাতীয় বেসরকারি সংস্থা (এনজিও) হিসাবে, 1974 সালে জাতীয় নেতৃবৃন্দ এবং বেশ কয়েকটি পশ্চিমা অংশীদার সংগঠন দ্বারা বাংলাদেশে যুদ্ধ পরবর্তী প্রয়োজনের প্রতিক্রিয়ায় গঠিত হয়েছিল। 

1974 সাল থেকে, হীড বাংলাদেশ স্বাস্থ্য, প্রজনন স্বাস্থ্য, পুষ্টি, শিক্ষা, কৃষি, জলজ পালন, প্রাণিসম্পদ, বনজ, পরিবেশ ও প্রাকৃতিক সম্পদ ব্যবস্থাপনা, জৈব-বৈচিত্র্য সংরক্ষণ, দুর্যোগ ব্যবস্থাপনা, আর্থ-সামাজিক ক্ষেত্রে কাজ করে আসছে হীড বাংলাদেশ স্বাস্থ্য, প্রজনন স্বাস্থ্য, পুষ্টি, শিক্ষা, কৃষি, জলজ পালন, প্রাণিসম্পদ, বনায়ন, পরিবেশ ও প্রাকৃতিক সম্পদ ব্যবস্থাপনা, জৈব-বৈচিত্র্য সংরক্ষণ, দুর্যোগ ব্যবস্থাপনা, প্রান্তিক এবং সুবিধাবঞ্চিত মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে আসছে। 

, মাইক্রো ফাইন্যান্স, পুষ্টি ও স্বাস্থ্যবিধি শিক্ষা, পানি ও স্যানিটেশন, এইচআইভি/এইডস, গ্রামীণ উন্নয়ন, সচেতনতা বৃদ্ধি, আর্সেনিক, নারী, পথশিশু ইত্যাদি।



কাজের শিরোনাম (সময়সীমা)



শিক্ষক - পার্টটাইম (রসায়ন) আগস্ট 31, 2021 (0 দিন বাকি)



শিক্ষক (ইংরেজি ভাষা) আগস্ট 31, 2021 (0 দিন বাকি)



শিক্ষক (ইংরেজি ভাষা) আগস্ট 31, 2021 (0 দিন বাকি)



শিক্ষক - খণ্ডকালীন (ইংরেজি ভাষা) আগস্ট 31, 2021 (0 দিন বাকি)



শিক্ষক- পার্টটাইম (গণিত) আগস্ট 31, 2021 (0 দিন বাকি)



ড্রাইভার 12 সেপ্টেম্বর, 2021 (12 দিন বাকি)







ড্রাইভার 12 সেপ্টেম্বর, 2021 (12 দিন বাকি)



সহকারী প্রযুক্তিগত কর্মকর্তা-পুষ্টি (PPEPP) 6 সেপ্টেম্বর, 2021 (6 দিন বাকি)


No comments

Powered by Blogger.