Header Ads

সেভ দ্য চিলড্রেন এনজিও জব নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 সেভ দ্য চিলড্রেন এনজিওর কর্তৃপক্ষ কর্তৃক অনলাইনে ওয়েব পোর্টালটি সেভ চিলড্রেন এনজিও জব সার্কুলার প্রকাশ করেছে। 

গুগল সার্চ ইঞ্জিনে অনেক লোক এনজিও জব সার্কুলার 2021 অনুসন্ধান করছে। 

তাই আমরা তাদের ওয়েবসাইটের জন্য বাচ্চাদের সেভ করার জন্য এনজিও জব সার্কুলার 2021 আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।বাচ্চাদের বাঁচান বাংলাদেশের একটি বিশ্বস্ত এনজিও। 

বাচ্চাদের সংরক্ষণ করুন মূলত সারা বাংলাদেশ জুড়ে বাচ্চাদের জন্য কাজ করে। 

আপনার জন্য সংরক্ষণ করা সুসংবাদ বাচ্চাদের খালি চাকরির পোস্টগুলির জন্য জনশক্তি যুক্ত করবে। 

বাচ্চাদের সংরক্ষণের কর্তৃপক্ষ কর্তৃক ইতোমধ্যে অনলাইন ওয়েব পোর্টালে নতুন কাজের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

সন্দেহ নেই বাচ্চাদের এই চাকরির সংবাদটি সমস্ত শিক্ষিত বাংলাদেশী বেকারদের জন্য খুব ভাল সুযোগটি সংরক্ষণ করুন।সেভ দ্য চিলড্রেন একটি আন্তর্জাতিক বেসরকারী সংস্থা। 

বাঁচাও বিশ্বজুড়ে বাচ্চাদের কল্যাণে কাজ করে এমন একটি সংগঠন। 

যুদ্ধবিধ্বস্ত দেশ বা অঞ্চলের সুরক্ষার জন্য ১৯১৯ সালে সেভ চিলড্রেনস ফান্ড প্রতিষ্ঠা করেছিলেন বিশিষ্ট ইংলিশ সমাজবিজ্ঞানী ও শিক্ষাবিদ, এ্যালান্টাইন জেব্ব। 

মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বাধিক সচেতন ব্যক্তিদের মধ্যে কেউ জেবস ভিশন দ্বারা অনুপ্রাণিত হয়ে 1932 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে সেভ দ্য চিলড্রেন প্রতিষ্ঠা করেছিলেন। প্রাথমিকভাবে, এর প্রোগ্রামটি কেবলমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে ছিল, তবে এখন এটি 120 টি দেশে কাজ করছে।বাচ্চাদের বাঁচান বিশ্বব্যাপী একটি সামাজিক উন্নয়ন সংস্থা। 

2021 সালে যারা একটি ভাল এবং নির্ভরযোগ্য এনজিও জব পেতে চান তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশিত শিশুদের চাকরির বিজ্ঞপ্তি সংরক্ষণ করুন online অনলাইনে বাচ্চাদের চাকরির বিজ্ঞপ্তি বাঁচানোর জন্য প্রার্থীদের লোকদের আবেদন করতে হবে।বাচ্চাদের অ্যাপ্লিকেশনগুলি সমস্ত প্রস্তুত শুরু প্রয়োগ করুন এবং অ্যাপ্লিকেশনগুলি শেষ তারিখটি 21 ডিসেম্বর 2021 এ প্রয়োগ করুন We নীচে দেখুন এই পোস্টে বাচ্চাদের অফিসিয়াল কাজের বিজ্ঞপ্তি চিত্র সংরক্ষণ করুন shared 

এছাড়াও, আপনি বাচ্চাদের সরকারী ওয়েবসাইট থেকে এই কাজের বিজ্ঞপ্তি সম্পর্কে বিশদ জানতে পারবেন। 

আমরা নীচের সারণীতে সরকারী চাকরীর বিজ্ঞপ্তি লিঙ্কগুলি ভাগ করেছি।কাজের সংক্ষিপ্তসার



নিয়োগকর্তা শিশুদের এনজিও নিয়োগকারী নিয়োগ সংস্থা নিয়োগকারী প্রকারের এনজিও জবস টাইপ এনজিও জবস নিউজ উত্সঅনলাইন জব প্রকাশের তারিখ 01 এবং 06 জুলাই 2021 কর্মসূচির যোগ্যতা নীচে চিত্রের বাইরে দেখুন অন্যান্য যোগ্যতা নীচে দেখুন আবেদন প্রক্রিয়াঅনলাইনঅ্যাপ্লিকেশন আবেদন শুরু করার তারিখ সমস্ত প্রস্তুত শুরু আবেদন শেষ তারিখ নিচে দেখুন অফিসিয়াল কাজ সার্কুলার নিউজ লিঙ্ক নীচে দেখুনপ্রকাশের তারিখ: 06 জুলাই 2021



শেষ তারিখ: 17 জুলাই 2021




No comments

Powered by Blogger.