Header Ads

বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

আপনি কি সরকারি চাকরি খুঁজছেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তি তো আপনার জন্য। বাংলাদেশ সেনাবাহিনী যোগ দিন বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ৷


                                                                                       

বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক পদে 628 জন কে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। আপনি যদি টেকনিশিয়ান ও প্রহরী ধোপা ইত্যাদি পদে জব করতে চান তাহলে এই বিজ্ঞপ্তিটি আপনি দেখতে পারেন।                                                            আর্মওয়াই জব সার্কুলার 2021 www.army.mil.bd এ প্রকাশিত হয়েছে যারা বাংলাদেশ সেনাবাহিনীতে  বেসামরিক পদে  যোগদান করতে চান তারা আবেদন করতে পারেন

যারা বাংলাদেশ সেনাবাহিনীতে  বেসামরিক পদে যোগদানের স্বপ্ন দেখছেন তারা এই www.army.mil.bd চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এর জন্য আবেদন করতে পারবেন। বাংলাদেশ সেনাবাহিনী  বেসামরিক পদে এই যোগ্যতার নোটিশ সহ বাংলাদেশ যোগ্য ব্যক্তিদের বেসামরিক পদে  নিয়োগের আহ্বান জানিয়েছে। 

আপনি 2021 সালে বাংলাদেশ সেনাবাহিনীতে বেসামরিক পদে  যোগ দিতে চাইলে ধৈর্য ধরে বাংলাদেশ সেনা   বেসামরিক পদে  জব সার্কুলার 2021 পড়ুন।www.army.mil.bd 2021 বাংলাদেশের 2021-র অন্যতম সেরা প্রতিরক্ষা কাজের সার্কুলার। 

বাংলাদেশের অনেক শিক্ষিত এবং যোগ্য ব্যক্তি কর্তৃপক্ষ কর্তৃক বাংলাদেশ সেনা সৈনিক বেসামরিক পদে  জব সার্কুলার 2021 প্রকাশের অপেক্ষায় রয়েছে। 

আমরা এই সমস্ত লোকের জন্য আমাদের ওয়েবসাইটে 2021 সালে আর্মি জব সার্কুলার প্রকাশ করেছি।

বাংলাদেশ আর্মি  বেসামরিক পদে  জব সার্কুলার 2021

সেনাবাহিনী বেসামরিক পদে  জব সার্কুলার 2021

বেসামরিক পদে  জব সার্কুলার 2021

www.army.mil.bd চাকরী বিজ্ঞপ্তি 2021 বিজ্ঞপ্তি টা দেখুন কোন পদে কত জন কে নিয়োগ দেওয়া হবে ৷

নিয়োগ বিজ্ঞপ্তি
 প্রতিষ্ঠানঃ বাংলাদেশ সেনাবাহিনী
 পদের নামঃ বিভিন্ন পদ
 পদ সংখ্যাঃ ৬২৮টি
আবেদন ফীঃ ২০০/- টাকা
বিজ্ঞপ্তি নম্বর ও তারিখঃ প্রথম পেজের নিচে বামদিকে দেখুন
আবেদন পদ্ধতিঃ অফলাইনে - নির্ধারিত দরখাস্ত পূরণের মাধ্যমে
 আবেদনের শেষ তারিখঃ ৩১ আগস্ট ২০২১ 

No comments

Powered by Blogger.