Header Ads

বাংলাদেশ ডাক বিভাগ, ডাক অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি-

 




আপনী কি সরকারি জব খুজছেন তা হলে এই বিজ্ঞপ্তি আপনার জন্য৷ বাংলাদেশ ডাক বিভাগ  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ  করেছে  ২০২১ সালে বাংলাদেশ পোস্ট অফিসিয়াল জব ক্যান্ডিডেটের জন্য সুসংবাদটি এখানে পোস্ট করা হয়েছে। বাংলাদেশ বেকারদের জন্য বাংলাদেশ পোস্ট অফিস জব সার্কুলার 2021 কর্তৃপক্ষের ওয়েবসাইট এ পোস্ট করা হয়েছে। 

আপনি যদি সরকারি চাকরির প্রার্থী হন তবে এটি আপনার জন্যও সুসংবাদ।আমরা অন্যান্য সরকারি চাকরির মতো এই বাংলাদেশ ডাকঘর জব সার্কুলার নিয়ে বিস্তারিত আলোচনা করেছি যা বাংলাদেশের বেকার শিক্ষিত ও যোগ্য লোকের জন্য বাংলাদেশবাংলাদেশ ডাকঘর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের নাগরিকদের জন্য চাকরির অফার দিয়েছে। 

বাংলাদেশের নাগরিকদের মধ্যে যোগ্য ব্যক্তিরা বাংলাদেশের যে কোনও জায়গা থেকে বাংলাদেশ পোস্ট অফিসে চাকরীর জন্য আবেদন করতে পারবেন। 

আপনি যদি সরকারী চাকরীর জন্য আবেদন করতে আগ্রহী হন তবে আপনি এই সুযোগটিও নিতে পারেন। ডাকঘর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।আমরা আমাদের ওয়েবসাইটে চাকরি প্রত্যাশীদের এবং যারা বাংলাদেশ পোস্ট অফিসে একটি চাকরীর জন্য আবেদন করতে সময় মতো চাকরীর জন্য আবেদন করতে চাই তাদের জন্য সুপারিশ করব। 

কারণ বাংলাদেশ পোস্ট অফিসের চাকরি বাংলাদেশের সরকারী চাকরিতে অন্যতম সেরা চাকরি এবং বাংলাদেশের সময়ের জন্য উপযুক্ত সরকারি চাকরি। 

আপনার যদি বাংলাদেশ পোস্ট অফিস জবটিতে আগ্রহ থাকে তবে পোস্ট অফিস জব সার্কুলার 2021 পড়ুন।পোস্ট অফিস জব সার্কুলার 2021

চাকরির নিয়োগকর্তাবাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী টাইপ সরকারী জব টাইপ স্থায়ী জব প্রকাশের তারিখ 15  জুলাই  2021 জব নিউজ উত্স অনলাইন ডাক   বিভাগ বিডি সরকারী চাকরির টোটাল পোস্ট 269  যোগ্যতা চাকরির বিজ্ঞাপনের ছবিটি দেখুন অভিজ্ঞতার প্রয়োজনীয়তা দেখুন চাকরীর নোটিশের চিত্র দেখুন কীভাবে অনলাইনে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে অনলাইনে শুরুর তারিখটি প্রয়োগ করুন নিচে দেখুন শেষ তারিখ 20 জুলাই 2021 অফিসিয়াল ওয়েবসাইটটি http:// dgbpo.teletalk.com. bd অনলাইন লিংকটি আবেদন করুন চাকরির বিজ্ঞপ্তির চিত্রের পরে নীচে দেখুন
নিয়োগ বিজ্ঞপ্তি
👉 প্রতিষ্ঠানঃ ডাক অধিদপ্তর 
👉 পদের নামঃ বিভিন্ন পদ
👉 পদ সংখ্যাঃ ২৬৯
👉 আবেদন ফীঃ ১১২/- ও ৫৬/- টাকা
👉 আবেদন শুরুঃ ১৩ জুলাই ২০২১
👉 আবেদনের লিংকঃ http://dgbpo.teletalk.com.bd/
👉 আবেদনের শেষ তারিখঃ  ১১ আগস্ট ২০২১ 


প্রতিষ্ঠানঃ ডাক অধিদপ্তর 
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ২৬৯  বিস্তারিত বিজ্ঞপ্তি টি ফলো করুন

 


 নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ ডাক অধিদপ্তর 
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ২৬৯
আবেদন ফীঃ ১১২/- ও ৫৬/- টাকা
আবেদন শুরুঃ ১৩ জুলাই ২০২১
আবেদনের লিংকঃ http://dgbpo.teletalk.com.bd/
আবেদনের শেষ তারিখঃ  ১১ আগস্ট ২০২১ 

ডাক অধিদপ্তর, ঢাকা; পোস্টাল প্রিন্টিং প্রেস ও আর্ন্তজাতিক ডাক হিসাবরক্ষণ অফিস এর নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত নোটিশ 

No comments

Powered by Blogger.