Header Ads

ব্রাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 আপনি কি সর্বশেষ বাংলাদেশ এনজিও জব সার্কুলার সংবাদ 2021 অনুসন্ধান করছেন যদি আপনি ‘চান’ তবে আপনার ওয়েবসাইট এবং বাংলাদেশ জনপ্রিয় এনজিও সংস্থা ব্র্যাকের কাছ থেকে আপনার কাছে একটি সুসংবাদ রয়েছে। 

কারণ আজ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ব্র্যাক এনজিও জব সার্কুলার 2021 প্রকাশিত হয়েছে।এই নিয়োগ বিজ্ঞপ্তিটি বেকারদের জন্য www.brac.net এ প্রকাশিত হয়েছে। 

ব্র্যাক সার্কুলার 2021 সম্পর্কে সমস্ত তথ্য আমরা এই পৃষ্ঠায় ভাগ করেছি।এছাড়াও, আমরা কাজের বিজ্ঞাপনের অফিসিয়াল চিত্র প্রকাশ করেছি যা ব্র্যাকের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। 

কাজের আবেদন প্রক্রিয়া, কাজের আবেদন শেষ তারিখ, কাজের অফিসিয়াল চিত্র এবং আরও অনেক কিছু দেখুন। 

চাকরীর বিজ্ঞপ্তি চিত্রের নীচে একটি জব পোস্ট ফর্ম নির্বাচন করুন যা আপনার জন্য উপযুক্ত শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা উপযুক্ত। ব্র্যাক একটি আন্তর্জাতিক দাতব্য সংস্থা। 

এটি বিশ্বের অন্যতম বৃহত উন্নয়ন সংস্থা। 

স্যার ফজলে হাসান আবেদ বাংলাদেশের স্বাধীনতার পরে ১৯ independence২ সালে এই সংস্থাটি প্রতিষ্ঠা করেছিলেন। 

এটি বাংলাদেশের districts টি জেলা সহ এশিয়া, আফ্রিকা এবং আমেরিকার ছয় জেলাতে কার্যক্রম পরিচালনা করে।

খুব সাবধানে ব্র্যাক জব সার্কুলার 2021 নীচে দেখুন।ব্র্যাকের মতে, বর্তমানে তাদের প্রতিষ্ঠানে প্রায় 1 মিলিয়ন শ্রমিক কাজ করছেন। 

তবে এর মধ্যে percent০ শতাংশ মহিলা শ্রমিক। 

ব্র্যাকের 126 মিলিয়ন মানুষের পরিষেবা রয়েছে। 

একটি সামাজিক উদ্যোগের মাধ্যমে সংস্থাটি স্ব-অর্থায়িত দুগ্ধ, খাদ্য, কৃষি, প্রাণিসম্পদ খামার এবং হস্তশিল্প সহ বিভিন্ন প্রকল্প অন্তর্ভুক্ত করে। 

বর্তমানে বিশ্বের প্রায় ১৩ টি দেশে এই সংস্থাটির কার্যক্রম রয়েছে।ব্র্যাক এনজিও জব সার্কুলার 2021



নিয়োগকর্তা বিএআরসিএসি এনজিও কর্মচারী টাইপ এনজিও জবস টাইপ এনজিও জব নিউজ উত্সঅনলাইন প্রকাশিত তারিখ ০৩ জুলাই ২০২১ মোট পোস্টচেক নীচে মোট মানুষ শূন্যপরিচিত নির্দিষ্ট নেই জব সিস্টেমগুলি প্রয়োগ করুনআলাইনকাজের জন্য সর্বশেষ তারিখ প্রয়োগ করুন নীচেরচেক করুন জব অ্যাপ্লিকেশন শেষ তারিখটি প্রয়োগ করুন নিচের চিত্রটিতে দেখুন ওয়েবসাইটটি www.www.brac.net অনলাইন অনলাইন আবেদন লিঙ্কটি আবেদন করুন নীচে দেখুন জব সুবিধাপ্রকাশের তারিখ: 03 জুলাই 2021



শেষ তারিখ: 07 জুলাই 2021



No comments

Powered by Blogger.