Header Ads

কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

 কারিগরি শিক্ষা অধিদপ্তরের চাকরির প্রার্থীর জন্য www.techedu.gov.bd তে কারিগরি শিক্ষা অধিদপ্তরের জব সার্কুলার 2021 প্রকাশিত হয়েছে। 

তদুপরি, ডিটিই জব সার্কুলার ২০২২ আমাদের ওয়েবসাইট নিয়মিত দর্শনার্থী এবং যারা অনুসন্ধানের ইঞ্জিনে এই সরকারী চাকরীর সিরকালার সন্ধান করছেন তাদের জন্য বগলাদেশ জব সার্কুলার ওয়েবসাইট www.bdgovtjobs.com এর জন্য এখানে পোস্ট করা হয়েছে। 

কারিগরি শিক্ষা অধিদপ্তর 02 বিভিন্ন কাজের পোস্ট বিভাগে 02 জন ব্যক্তিকে যুক্ত করবে।বাংলাদেশ শিক্ষা বোর্ডের চাকরির আবেদনের জন্য যারা অপেক্ষা করছেন তাদের জন্য আমাদের ওয়েবসাইটে একটি ভাল বার্তা প্রকাশিত হয়েছে যে তারা প্রযুক্তি শিক্ষা বিভাগের পরিচালক ডিটিই জব সার্কুলারের জন্য আবেদন করে বাংলাদেশ শিক্ষা বোর্ডে চাকরি পেতে পারেন। 

সরকারী নোটিশে উল্লিখিত যোগ্যতা থাকলে আপনার এই সরকারী চাকুরী পাওয়ার জন্য এই বোর্ডের জব সার্কুলারটিও একটি ভাল সুযোগ তৈরি করেছে। 

কারিগরি শিক্ষা অধিদপ্তর ডিটিই জব সার্কুলার 2021 নীচে দেখুন।কারিগরি শিক্ষা অধিদপ্তর জব সার্কুলার ২০২১ বাংলাদেশ সরকারের সরকারী চাকরি প্রার্থীর জন্য সেরা সরকারী একটি চাকরি। 

বাংলাদেশের সরকারী চাকরীর প্রার্থীদের www.techeduc.gov.bd JOb সার্কুলার 2021 দেখতে হবে তারা তাদের শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য যোগ্যতার সাথে মেলে কিনা তা দেখার জন্য খুব সাবধানতার সাথে দেখা উচিত। 

কারন কারিগরি শিক্ষা পরিচালকের চাকরি বাংলাদেশের অন্যতম সেরা সরকারী শিক্ষা বোর্ডের চাকরি।কারিগরি শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল নোটিশ অনুসারে, তারা এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের শিক্ষাবোর্ডে নতুন শিক্ষিত ও যোগ্য লোক যুক্ত করবে। 

এজন্য তারা চাকরিপ্রার্থীদের জন্য প্রযুক্তি শিক্ষা অধিদপ্তর টেচেদু জব সার্কুলার 2021 অনলাইন প্রকাশ করেছে যাতে বাংলাদেশের সরকারী চাকরিপ্রার্থীরা তাদের চাকরীর জন্য আবেদন করতে পারেন।কারিগরি শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল নোটিশ অনুসারে, তারা এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের শিক্ষাবোর্ডে নতুন শিক্ষিত ও যোগ্য লোক যুক্ত করবে। 

এজন্য তারা চাকরিপ্রার্থীদের জন্য প্রযুক্তি শিক্ষা অধিদপ্তর  জব সার্কুলার 2021 অনলাইন প্রকাশ করেছে যাতে বাংলাদেশের সরকারী চাকরিপ্রার্থীরা তাদের চাকরীর জন্য আবেদন করতে পারেন।ডিটিই জব সার্কুলার 2021



চাকরির নিয়োগকর্তা কারিগরি শিক্ষার অধিদপ্তর কর্মচারী প্রকার সরকারী চাকরির প্রকার স্থায়ী জব বিজ্ঞপ্তি বিভাগ সরকারী চাকরী বিজ্ঞপ্তিযোব প্রকাশের তারিখ 10 জুন এবং 04 জুলাই 2021 জব সংবাদ উত্সঅনলাইনমোট পোস্ট 23 + 14 মোট পুরুষ 282 + 281 পোস্টের নাম নীচে নোটিশে চেক করুন পদ্ধতি প্রয়োগ করুন অনলাইনের মাধ্যমে আবেদন শুরু 15 জুন এবং 05 জুলাই 2021 কাজের আবেদন শেষ তারিখ 16 এবং 31 জুলাই 2021 অফিসিয়াল ওয়েবসাইটটি https: //techedu.gov.bdপ্রকাশের তারিখ: 03 জুলাই 2021



অনলাইন আবেদন শুরু করার তারিখ: 05 জুলাই 2021 সকাল 10:00 এ



শেষ তারিখ: 31 জুলাই 2021 অপরাহ্ণ সময়



অনলাইন আবেদন: http://dter.teletalk.com.bd




No comments

Powered by Blogger.