Header Ads

৪৭৫ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা "শক্তি ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৪৭৫ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা "শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড ইউমেন" এ নিয়োগ বিজ্ঞপ্তি

Shakti Foundation Job Circular 2023



শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023 বাংলাদেশে চাকরি প্রার্থীদের জন্য https://www.shakti.org.bd ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  যারা প্রাইভেট সেক্টরে ভালো ক্যারিয়ার গড়তে চান, তাদের জন্য শক্তি ফাউন্ডেশনের ওয়েবসাইট জব সার্কুলার 2023 ঘোষণা করা হয়েছে।

আমি মনে করি শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023 বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি চমৎকার বেসরকারি কোম্পানি চাকরির সুযোগ।  আপনি যদি চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে, আপনি আমাদের ওয়েবসাইট থেকে শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023-এর সম্পূর্ণ তথ্য পড়তে পারেন।

শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023

অফিসিয়াল সার্কুলার ইমেজ অনুযায়ী, শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023  06 অক্টোবর 2023 প্রকাশিত হয়েছে। এই শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023-এর মাধ্যমে 07 চাকরির পোস্টের জন্য মোট 475 লোক যুক্ত করা হবে। চাকরির আবেদন  পদ্ধতি অনলাইন।  সমস্ত আগ্রহী প্রার্থীদের অবশ্যই   06 নভেম্বর 2023 এর মধ্যে চাকরির জন্য আবেদন করতে হবে।

শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার

শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023 বাংলাদেশে যোগ্য বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি ভালো সুযোগ তৈরি করেছে।  বাংলাদেশের সকল যোগ্য নাগরিক এই শক্তি ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।  এছাড়াও, শক্তি ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023-এ একাধিক শূন্যপদ থাকায় চাকরি পাওয়ার সম্ভাবনা অনেক বেশি

আপনার যদি আগ্রহ এবং যোগ্যতা থাকে তাহলে আপনার শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023-এ আবেদন করা উচিত।  মনে রাখবেন, আপনাকে শক্তি ফাউন্ডেশনের চাকরির আবেদনের জন্য অফিসিয়াল চাকরির সার্কুলার ছবির মতো আবেদন করতে হবে।  একটি শক্তি ফাউন্ডেশন চাকরি পেতে, আপনাকে অবশ্যই সঠিক সময় এবং তারিখের মধ্যে চাকরির জন্য আবেদন করতে হবে।

সমস্ত তথ্য শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023

নিয়োগকর্তা শক্তি ফাউন্ডেশন
চাকরির ধরন পূর্ণ-সময়ের 
উত্স অনলাইন
প্রকাশের তারিখ  06 অক্টোবর 2023 
চাকরির বিভাগ ব্যক্তিগত 
চাকরির পোস্ট বিভাগ 07
মোট শূন্যপদ475
চাকরির অবস্থান শক্তি ফাউন্ডেশনের উপর নির্ভর করে
লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়ই
বয়সের সীমাবদ্ধতা আবেদন করতে পারেন
সার্কুলার ছবিতে, প্রার্থীদের বয়স ন্যূনতম 18 বছর হতে হবে
বেতন অনুগ্রহ করে চাকরির ছবি দেখুন
শিক্ষাগত যোগ্যতা সার্কুলার ছবি দেখুন

আবেদনের  শেষ তারিখ 06 নভেম্বর 2023
নির্বাচনী প্রক্রিয়াচাকরীর সার্কুলার ইমেজে
আবেদন সম্পর্কিত ওয়েবসাইট বিডি জবস

শক্তি ফাউন্ডেশন চাকরির শূন্যপদের বিবরণ

শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023 ইমেজ অনুযায়ী, শক্তি ফাউন্ডেশন 07 চাকরির জন্য 475 লোক নিয়োগ করবে।  আপনি নীচের শক্তি ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি ছবিতে সমস্ত চাকরির পোস্ট এবং শূন্যপদের বিবরণ দেখতে পারেন।

শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023 ছবি

শক্তি ফাউন্ডেশন চাকরি প্রত্যাশীদের সুবিধার জন্য, আমরা এখানে শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023-এর অফিসিয়াল ইমেজ সংযুক্ত করেছি। আপনি সংযুক্ত শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার অফিসিয়াল ইমেজের নীচে এই চাকরির সার্কুলার সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয় তথ্য পেতে পারেন।  সমস্ত তথ্য দেখতে, শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার 2023 ছবিটি খুব মনোযোগ সহকারে পড়ুন।

Shakti Foundation Job Circular 2023


সূত্র: বিডি প্রতিদিন, 06 অক্টোবর 2023।

শেষ তারিখ: 06 নভেম্বর 2023।

No comments

Powered by Blogger.